1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:৩২ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়ার মিরপুর তালবাড়িয়াতে মোটর সাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত কুষ্টিয়ার বটতৈল ইউনিয়নের নতুন পাড়া গ্রামের তোফাজ্জল হোসেন ক্যান্সারে আক্রান্ত সমাজের বিত্তবানদের সহযোগিতা চাই পরিবারটি। নিয়মিত খেলাধুলা করলে মাদক মুক্ত সমাজ গড়া যায়— মেয়র সামছুজ্জামান অরুন কুষ্টিয়া কুমারখালীরতে ১৭৪ পিস ইয়াবা সহ আটক ১ কুষ্টিয়ার ভেড়ামারাতে ডিবি পুলিশের অভিযানে ২কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ি আটক কুষ্টিয়ায় ডিবি পরিচয়ে ট্রাক ছিনতাইয়ের সময় র‍্যাবের হাতে আটক-১ কুষ্টিয়া পৌরসভায় টেন্ডারকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলা।। থানায় এজাহার দাখিল উলিপুর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহন অশ্রুসিক্ত নয়নে বিদায় নিলেন কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত সম্পত্তির লোভে মাকে হত্যা ৩৪ দিন পর লাশ উদ্ধার

কুমিল্লায় গ্রেপ্তার হলো প্রধানমন্ত্রীর রাজনৈতিক সচিব পরিচয়কারী প্রতারক শরীফ উদ্দীন

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ১৩৯ বার নিউজটি পড়া হয়েছে

কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি

কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের হাতে বুধবার দুপুরে গ্রেফতার হলো প্রধানমন্ত্রীর রাজনৈতিক সচিব পরিচয় প্রদানকারী প্রতারক শরীফ উদ্দীন (২৫)। জেলা পুলিশ সুপার সৈয়দ নজরুল ইসলাম বিপিএম( বার) পিপিএম’র প্রেস ব্রিফিং এ জানা যায় ভূয়া, প্রতারক শরীফ উদ্দীন কুমিল্লা জেলার হাবীবা ইসলাম খান (৪০) ও তার স্বামী ডাঃ বদরুল ইসলাম খানের সাথে ফেইসবুকে পরিচয় মিলে।পরবর্তীতে ওই প্রতারক স্বামী- স্ত্রীর মাঝে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত রাজনৈতিক সচিব ও গনভবনে থাকেন এমন পরিচয় দিয়ে কুমিল্লায় বেড়াতে আসতে চান। তারই পরিপ্রেক্ষিতে ১২-০৮-২০২০ইং তারিখ বুধবার দুপুরে একটি নোয়া মাইক্রোবাসযোগে চার জন সহযোগীসহ স্থানীয় কিছু ছেলেদের মোটরসাইকেল বহর নিয়ে কুমিল্লার ইটিল্যাব(ইউনানী) ফ্যাক্টোরিতে আসেন এবং পরিদর্শন করছিলেন। পরে জেলা গোয়েন্দা পুলিশ অফিসার আনোয়ারুল আজিম জানান- ভূয়া পরিচয় প্রদানকারী প্রতারক তার ফেইসবুক আইডির লিংক ধরে জেলা পুলিশ সাইবার ইউনিট পর্যবেক্ষণের মাধ্যমে ওই প্রতারক কে আটক করা হয়।

পুলিশ সুপার’র প্রেস ব্রিফিং আরো জানা যায় ওই প্রতারক কখনো প্রধানমন্ত্রীর রাজনৈতিক সচিব, কখনো উপসচিব, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক,বর্তমান আওয়ামীলীগের সদস্য এবং তার নাম শেখ আকাশ আহমেদ শরীফ, বাড়ি গোপালগন্জ বলতেন।তবে ওই প্রতারক নৌকার ব্যাজ দ্বারা মুজিবকোট পড়ে মানুষের সাথে পরিচয় বহন করে সম্পর্ক করে আসছিল।

পুলিশ সৃত্রে জানান তার প্রকৃত নাম- শরীফ উদ্দীন, পিতাঃ ওয়াজেদ আলী জেলাঃ নেত্রকোনা। পুলিশের কাছে আটকের পর প্রথম পরিচয় দেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত রাজনৈতিক সচিব, পরে জিগাসাবাদে বলেন কিছু দিন প্রধানমন্ত্রীর কার্যালয়ে আউট সোর্সিং এর কর্মী হিসাবে ৩ মাস পিয়নের কাজ করতে গিয়ে সে বহিস্কৃত হন। বর্তমানে ওই প্রতারক এসব পরিচয় ব্যবহার করে মানুষকে বিভ্রান্ত করে আসছিল।

এছাড়াও ওই প্রতারক রাষ্ট্রপতি ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তির ছবির সাথে নিজের ছবি এডিটিং করে বিভ্রান্ত করে আসছে।
জেলা পুলিশ জানান এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.