1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৯ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়া মিরপুরের হাজরাহাটি বাজারে ছায়ানীড় ক্যাফের যাত্রা শুরু এ্যাড: সেনা কুষ্টিয়া জেলা বাস-মিনিবাস মালিক গ্রুপের আইন উপদেষ্টা মনোনীত কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হেরোইন,ইয়াবা ও টাপেন্টাডল সহ ০২ জন গ্রেফতার। কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার ২ কুষ্টিয়ার চৌড়হাস হাইওয়ে কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ কুষ্টিয়ার বটতৈলে ট্যাপেন্ডা বড়ি সহ আটক – ২,পলাতক-১ কুষ্টিয়া জেলার ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যায় ৪ জনের মৃত্যুদণ্ড কুষ্টিয়া জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ মাতৃকালীন ভাতা : সরেজমিনে না যেয়ে অফিসে বসে যাচাই বাছাই কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে চাঞ্চল্যকর বোমা বিষ্ফোরণ মামলার এজাহার নামীয় আসামী গ্রেফতার।

মাদক ব্যবসায়ী স্বামী স্ত্রী পুলিশের খাঁচায় বন্দী

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ২৮৮ বার নিউজটি পড়া হয়েছে

i
মোঃআসরাফুল ইমরান
মৌলভীবাজা জেলা প্রতিনিধি,
মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় কাকিয়াবাজার এলাকার পূর্ব সিরাজনগর গ্রাম থেকে দুই মাদক ব্যবসায়ী মনি বেগম (৪৫) ও সেলিম বক্স (৫৭) কে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
বৃহস্পতিবার (১৩ আগষ্ট) রাত সাড়ে ৯ টার দিকে তাদেরকে আটক করার পর এক মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শ্রীমঙ্গল উপজেলার ইউএনও এসিল্যান্ড নেছার আহমদ।
মৌলভীবাজার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. এমদাদুল্লাহ জানান, রাতে কাকিয়া বাজার এলাকার সিরাজনগর গ্রামে মনি বেগম এর বসতঘরে অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ দুইজনকে আটক করা হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এক মাস করে কারাদণ্ড দেওয়া হয়।
এলাকাবাসী জানান, জামু মিয়া ও তার স্ত্রী মনি বেগম স্থানীয় আওয়ামীলীগ নেতা শেখ উপরু মিয়ার পতিত বাড়িতে বসবাস করে। দীর্ঘদিন থেকে এলাকার মাদক সেবনকারীদের নিয়ে প্রতিদিন আড্ডা বসিয়ে মাদক সেবন ও ব্যবসা করে আসছে। প্রতিদিন সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত মদ, গাঁজা, ইয়াবা ও ফেনসিডিল সেবনসহ চলে নানান অপকর্ম। এলাকাবাসীর অনেকেই এতে বাঁধা দিলে তাদেরকে হুমকি দেয়া হতো বলে অনেকেই জানান।
নাম প্রকাশে অনিচ্ছুক এক স্কুল ছাত্র জানায়, এলাকার আরেক মাদক ব্যবসায়ী ফুল মিয়া ওরফে ফুইল্লা এবং জামু ও তার স্ত্রী মনি বেগম আমাদের গ্রামের অনেক যুবককে বিভিন্ন ভাবে ফুসলিয়ে মাদকাসক্ত করে তুলে তার মাদকের ব্যবসা চাঁঙ্গা করে তুলছে। এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ না করলে নিভে যাবে অনেক প্রদীপ ও অন্ধকারে পরিণত হবে এই গ্রাম

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.