1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:২৫ অপরাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়ায় যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড পলাতক আসামী গ্রেফতার নবীন প্রবীণ সাংবাদিকের মিলন মেলায় পরিণত কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নির্বাচনী প্যানেল ও ইশতেহার প্রকাশ কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজা সহ আটক ১ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে মাস্টার প্যারেড অনুষ্ঠিত কুষ্টিয়ায় প্রাইম ডেন্টাল কেয়ারে চলছে প্রতারণা নেই ডিগ্রি তারপরও ডেন্টিস্ট ও প্রযুক্তিবীদ মো: ওয়ারেশ করণী (রকিবুল) কুমারখালীর কুখ্যাত মাদক সম্রাট শাহিনকে আটক করেছে পুলিশ। সোনাইমুড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে একই বাড়ির ৪ জনের মৃত্যু কুষ্টিয়ার খোকসায় সরকারের উন্নয়ন অগ্রগতি ও অর্জন শীর্ষক আলোচনা অনুষ্ঠানে এমপি জর্জ। কুষ্টিয়ার দৌলতপুরের ভণ্ড পীর শামীম গ্রেফতার কুষ্টিয়ার ঝাউদিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হতে চায় মাদক ও অস্ত্র মামলার আসামী মেহেদী হাসান

কুষ্টিয়া দৌলতপুরে জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ২০৪ বার নিউজটি পড়া হয়েছে

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক এম,এ মান্নান সরদারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২০ই আগস্ট) বিকেল ৫টায় দৌলতপুর উপজেলা জাতীয় শ্রমিক লীগ ও কুষ্টিয়া জেলা ট্রাক, ট্যাংকলীর ও কভার ভ্যান শ্রমিক ইউনিয়ন আল্লারদর্গা শাখার উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করে।
এতে উপজেলা আওয়ামীলীগ ও শ্রমিক ইউনিয়ন সহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশ নেয়। মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় আল্লারদর্গা জাতীয় শ্রমিক লীগের কার্যালয়ের সামনে।
প্রতিবাদ সভায় বক্তব্য দেন, উপজেলা জাতীয় শ্রমিক লীগের, যুগ্ম আহ্বায়ক ও ১১১৮ কুষ্টিয়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ বিচ্ছাদ আলী, ১১১৮ আল্লারদর্গা শাখার সভাপতি মোঃ এনানুল হক, সাধারণ সম্পাদক জিয়া মালিথা,উপদেষ্টা আঃ মান্নান ড্রাইভার, কুষ্টিয়া জেলা শ্রমিক লীগের সহ সাধারণ সম্পাদক মোঃ শামীম হোসাইন, দৌলতপুর উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক এম,এ মান্নান সরদার, যুগ্ম আহ্বায়ক মেঃ সহিদুল ইসলাম মেম্বার, যুবলীগ নেতা সুমন, মোহাম্মদ আলী, শিবলু, লাভলু সহ প্রমুখ।
বক্তারা বলেন, পরিকল্পিত ভাবে বাড়িতে এসে অর্তকিত ভাবে সন্ত্রাসী হামলার অভিযোগে বাবলু মোল্লা ও সাইফুল ইসলাম সহ সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। তা না হলে অচিরেই বৃহত্তর কর্মসূচি দেয়া হবে।
উল্লেখ্য, গত ১৯শে অগস্ট সকাল সাড়ে ১১ টার সময় মান্নান সরদারের নিজ বাড়ি এসে সন্ত্রাসী বাবলু মোল্লা ও সাইফুল ইসলাম সহ তাদের সন্ত্রাসী বাহিনীর অতর্কিত হামলায় দৌলতপুর উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক এম,এ মান্নান সরদার ও তার ভাতিজা সেলিম রেজা ও শেরশাহ্ আহমেদ গুরুতর আহত হয়। তাদের দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এই ব্যাপারে দৌলতপুর থানায় একটা অভিযোগ দেওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.