1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৭:০৫ অপরাহ্ন
এই মুহুর্তে :
উলিপরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু, ট্রাকসহ আটক-১ কুমারখালীতে নিখোঁজের দু’দিন পর বাড়ির পাশের আবর্জনা থেকে গৃহবধূর লাশ উদ্ধার কুষ্টিয়ার মিরপুর তালবাড়িয়াতে মোটর সাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত কুষ্টিয়ার বটতৈল ইউনিয়নের নতুন পাড়া গ্রামের তোফাজ্জল হোসেন ক্যান্সারে আক্রান্ত সমাজের বিত্তবানদের সহযোগিতা চাই পরিবারটি। নিয়মিত খেলাধুলা করলে মাদক মুক্ত সমাজ গড়া যায়— মেয়র সামছুজ্জামান অরুন কুষ্টিয়া কুমারখালীরতে ১৭৪ পিস ইয়াবা সহ আটক ১ কুষ্টিয়ার ভেড়ামারাতে ডিবি পুলিশের অভিযানে ২কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ি আটক কুষ্টিয়ায় ডিবি পরিচয়ে ট্রাক ছিনতাইয়ের সময় র‍্যাবের হাতে আটক-১ কুষ্টিয়া পৌরসভায় টেন্ডারকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলা।। থানায় এজাহার দাখিল উলিপুর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহন

কুষ্টিয়ায় গৃহবধু হত্যা দায়ে প্রতিবেশী যুবকের মৃত্যুদন্ড

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ২৬৯ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ায় গৃহবধু হত্যা দায়ে প্রতিবেশী যুবকের মৃত্যুদন্ড

কুষ্টিয়া প্রতিনিধি ॥

কুষ্টিয়া দৌলতপুর থানার এক গৃহবধু হত্যা মামলায় প্রতিবেশী যুবকের মৃত্যুদন্ডাদেশ দিয়েছেন আদালত। বুধবার বেলা সাড়ে ১২টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে পলাতক আসামীর অনুপস্থিতিতে এই রায় ঘোষনা করেন।

দন্ডপ্রাপ্ত পলাতক আসামী হলেন দৌলতপুর উপজেলার শেহালা গ্রামের মৃত: ছাগরত আলী মোল্ল্যার ছেলে মোঃ কলম মোল্যা ওরফে মোঃ কলম মোল্লা(৩০)।

আদালত সূত্রে জানা যায়, ২০১২ সালের ২৫ ডিসেম্বর সকাল সাড়ে ৮টায় ঘটনাস্থল দৌলতপুর উপজেলার শেহালা গ্রামে নিহত গৃহবধু ৩সন্তানের জননী পারুল খাতুন(২৮)কে তার নিজ বাড়ির সামনে রাস্তার উপর জ¦ালানী শুকাতে দেয়ার সময় পূর্ব থেকেই সৃষ্ট শত্রুতার জের ধরে নিকট প্রতিবেশী আসামী কলম মোল্ল্যা ধারালো হাসুয়ার আঘাতে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই গৃহবধু পারুল খাতুনের মৃত্যু হয়। এই এঘটনায় নিহতের পিতা হাবিল শেখ বাদি হয়ে দৌলতপুর থানায় কলম মোল্ল্যা ও তার স্ত্রী লিপি খাতুনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ১৫/১২/২০১৪ তারিখে আদালতে চার্জশীট দাখিল করেন পুলিশ।

কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের কৌশুলী(পিপি) এ্যাড, অনুপ কুমার নন্দী সত্যতা নিশ্চিত করে বলেন, দৌলতপুর থানার প্রতিবেশী গৃহবধু পারুল হত্যা মামলার আসামী কলম মোল্ল্যা ঘটনার পর থেকেই পলাতক থেকে বিচার কার্যক্রমের মুখোমুখি হননি। সেই সাথে আসামীর বিরুদ্ধে আনীত অভিযোগে চার্জ গঠন পূর্বক দীর্ঘ স্বাক্ষ্য শুনানী শেষে অভিযোগ সন্দেহাতীত প্রমানিত হওয়ায় পেনাল কোড দ:বি ৩০২ধারায় আসামী কলম মোল্লাকে মৃত্যুদন্ডাদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত। এছাড়া আসামী লিপি খাতুনের বিরুদ্ধে অভিযোগ প্রমান না হওয়ার তাকে বে-কশুর খালাস দিয়েছেন আদালত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.