1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৩ অপরাহ্ন
এই মুহুর্তে :
কুমারখালীর কুখ্যাত মাদক সম্রাট শাহিনকে আটক করেছে পুলিশ। সোনাইমুড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে একই বাড়ির ৪ জনের মৃত্যু কুষ্টিয়ার খোকসায় সরকারের উন্নয়ন অগ্রগতি ও অর্জন শীর্ষক আলোচনা অনুষ্ঠানে এমপি জর্জ। কুষ্টিয়ার দৌলতপুরের ভণ্ড পীর শামীম গ্রেফতার কুষ্টিয়ার ঝাউদিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হতে চায় মাদক ও অস্ত্র মামলার আসামী মেহেদী হাসান কুষ্টিয়ার হাইওয়ে থানার ইনচার্জ জুলহাস উদ্দিন সবসময় মানুষের সেবায় নিয়োজিত। কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজা সহ আটক ১ আজ সকালে জাতীয় প্রেস ক্লাবে বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল ইউনিয়নের ঢাকায় অবস্থানরত নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত হয়। কুষ্টিয়ায় র‌্যাবের মোবাইল কোর্টে এক জনকে জরিমানা ও কারাদন্ড কুষ্টিয়ার খোকসায় বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ

কুষ্টিয়ায় চাঁদার দাবিতে ফার্মেসি মালিকের উপর সন্ত্রাসী হামলা‌ ও নগদ টাকা ছিনতাই:থানায় অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ৩৪৪ বার নিউজটি পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক

কুষ্টিয়া শহরের সাদ্দাম বাজার মোড়ের আলামিন ফার্মেসির মালিক মনিরুল ইসলামের কাছে দীর্ঘদিন ধরে নগদ ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছিলেন চাঁদাবাজ ও সন্ত্রাসী আবেদুর রহমান আন্নু। এই আন্নুর বাড়ি কুষ্টিয়া সার্কিট হাউজের সামনের গলির মধ্যে অবস্থিত।
২৬শে আগস্ট বৃহস্পতিবার রাত আনুমানিক ৮ ঘটিকার সময় চাঁদাবাজ ও সন্ত্রাসী আন্নু মনিরুলের ওষুধের দোকানে প্রবেশ করে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে, চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে আন্নু তার মাজা থেকে ধারালো অস্ত্র বের করে তাৎক্ষণিকভাবে মনিরুলকে উপর্যুপরি মাথায় ও বুকে এলোপাথাড়ি আঘাত করে রক্তাক্ত জখম করে।
ওই সময় মনিরুলের আত্মচিৎকারে আশপাশের জনগণ ছুটে আসলে তার ক্যাশ ড্রয়ারে ঔষধ বিক্রির নগদ ৭০ হাজার টাকা নিয়ে নেয়। সন্ত্রাসী ও চাঁদাবাজ আন্নু চলে যাওয়ার সময় উপস্থিত সকল জনগণের সম্মুখে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে যায়। ওই দিন রাতেই মনিরুল বাদী হয়ে আন্নূর বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।
ঐ সময় সাধারন জনগন ছুটে এসে মনিরুলকে দ্রুত কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করেন, বর্তমানে সে এখন মারাত্মক ঝুঁকির মধ্যে রয়েছে বলে জানা গেছে। তার মাথা ও বুকে প্রায় ৮ থেকে ১০টি সেলাই লেগেছে। এ বিষয়ে মনিরুলের মুঠোফোনে কথা হলে তিনি বলেন আমি বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছি কারণ আমার দোকানটি আন্নুর বাড়ির পাশে অবস্থিত, সে যে কোন মুহূর্তে আমাকে আরো ক্ষতিসাধন করতে পারে।
এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা এস আই শ্যামার সঙ্গে মুঠোফোনে কথা বললে তিনি প্রতিবেদককে বলেন, আন্নূ একজন চিহ্নিত মাদকসেবী ও সন্ত্রাসী আমরা তার সম্পর্কে খোঁজ খবর নিয়েছি, তিনি যে ঘটনাটি ঘটিয়েছে তা মামলাযোগ্য, ইতিমধ্যে আন্নু বিভিন্ন মহল থেকে আমাকে ফোন করছে বিষয়টি মীমাংসা করার জন্য। তবে আমরা যেটা জেনেছি এই আন্নু মনিরুলের ঔষধের দোকানে চাকুরী করতো। তাকে চাকুরী থেকে বাদ দেয়ার কারণে তার প্রতি ক্ষোভ জন্মে গেছে, যে কারণে গত বৃহস্পতিবার রাতে মনিরুল এর উপর সন্ত্রাসী হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে নগদ অর্থ লুটপাট করে পালিয়ে যায়।
মনিরুল ও তার পরিবার মাননীয় পুলিশ সুপারের কঠোর হস্তক্ষেপ কামনা করে বলেন, সন্ত্রাসী চাঁদাবাজ আন্নুর বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা ও মামলা গ্রহণ করে গ্রেফতারপূর্বক তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবির অনুরোধ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.