1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৪ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়া মিরপুরের হাজরাহাটি বাজারে ছায়ানীড় ক্যাফের যাত্রা শুরু এ্যাড: সেনা কুষ্টিয়া জেলা বাস-মিনিবাস মালিক গ্রুপের আইন উপদেষ্টা মনোনীত কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হেরোইন,ইয়াবা ও টাপেন্টাডল সহ ০২ জন গ্রেফতার। কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার ২ কুষ্টিয়ার চৌড়হাস হাইওয়ে কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ কুষ্টিয়ার বটতৈলে ট্যাপেন্ডা বড়ি সহ আটক – ২,পলাতক-১ কুষ্টিয়া জেলার ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যায় ৪ জনের মৃত্যুদণ্ড কুষ্টিয়া জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ মাতৃকালীন ভাতা : সরেজমিনে না যেয়ে অফিসে বসে যাচাই বাছাই কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে চাঞ্চল্যকর বোমা বিষ্ফোরণ মামলার এজাহার নামীয় আসামী গ্রেফতার।

প্রণব মুখার্জির মৃত্যুতে মাহাবুব উল আলম হানিফের শোক!

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ২৭২ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি
ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ।
ভারতের সাবেক রাষ্ট্রপতি, উপমহাদেশে রাজনীতির প্রবাদ পুরুষ, বাংলাদেশের অকৃত্রিম বন্ধু প্রণব মুখোপাধ্যায়-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মাহবুবউল আলম হানিফ। সোমবার (৩১ আগস্ট) হানিফ শোকবার্তায় প্রণব মুখার্জির আত্মার শান্তি কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তিনি শোক বার্তায় বলেন, প্রণব মুখার্জি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতি ও বাংলাদেশ স্বাধীনতার সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে আছেন। মহান মুক্তিযুদ্ধে তাঁর অকৃত্রিম অবদান মুক্তিকামী বাঙালি শ্রদ্ধাভরে স্মরণ করবে। হানিফ আরও বলেন, প্রণব মুখার্জি শুধু ভারতের সাবেক একজন রাষ্ট্রপতিই নন, তিনি প্রতিবেশীর প্রতি চরম সহানুভূতিশীল ও দায়িত্ববান একজন রাজনৈতিক বোদ্ধাও বটে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি ছিল তাঁর অকৃত্রিম ভালোবাসা ও শ্রদ্ধাবোধ। তাই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের দুর্যোগ-দুর্বিপাকে প্রণব মুখার্জিকে একজন অকৃত্রিম বন্ধু ও নির্ভরযোগ্য অভিভাবক হিসেবেই আমরা পেয়েছি। তিনি দায়িত্বপূর্ণ অভিভাবকের ন্যায় বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদেরকে স্নেহ-মমতা ও দায়িত্বশীলতার চাদরে আবদ্ধ করে রেখেছিলেন। তার মৃত্যতে ভারত একজন যোগ্য ও দেশপ্রেমিক রাজনীতিবিদকে হারালো, আমরা হারালাম নির্ভরযোগ্য ও অকৃত্রিম এক বন্ধুকে। তাঁর নেতৃত্বের দৃঢ়তা, রাজনীতির বিশ্লেষণী ক্ষমতা এবং বাংলাদেশ ও এদেশের জনগণের প্রতি সহমর্মিতা অবিস্মরণীয় হয়ে থাকবে। আমাদের হৃদয়ে তিনি উজ্জ্বল নক্ষত্রের ন্যায় সর্বদা আলোক স্ফুরণ ও প্রেরণা যোগাবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.