1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৩১ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়ার মিরপুর তালবাড়িয়াতে মোটর সাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত কুষ্টিয়ার বটতৈল ইউনিয়নের নতুন পাড়া গ্রামের তোফাজ্জল হোসেন ক্যান্সারে আক্রান্ত সমাজের বিত্তবানদের সহযোগিতা চাই পরিবারটি। নিয়মিত খেলাধুলা করলে মাদক মুক্ত সমাজ গড়া যায়— মেয়র সামছুজ্জামান অরুন কুষ্টিয়া কুমারখালীরতে ১৭৪ পিস ইয়াবা সহ আটক ১ কুষ্টিয়ার ভেড়ামারাতে ডিবি পুলিশের অভিযানে ২কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ি আটক কুষ্টিয়ায় ডিবি পরিচয়ে ট্রাক ছিনতাইয়ের সময় র‍্যাবের হাতে আটক-১ কুষ্টিয়া পৌরসভায় টেন্ডারকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলা।। থানায় এজাহার দাখিল উলিপুর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহন অশ্রুসিক্ত নয়নে বিদায় নিলেন কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত সম্পত্তির লোভে মাকে হত্যা ৩৪ দিন পর লাশ উদ্ধার

কুষ্টিয়া দৌলতপুরে হাসিনুর হত্যা একটি রাজনৈতিক হত্যাকাণ্ড: এমপি সরোয়ার জাহান বাদশা

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৫ বার নিউজটি পড়া হয়েছে

 

কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. আ. ক. ম. সরওয়ার জাহান বাদশাহ্ তার ফুপাতো ভাই হাসিনুর রহমান হত্যাকান্ড সুক্ষ পরিকল্পনা করে ঘটানো হয়েছে। আর এ হত্যাকান্ডের পেছনে রয়েছে রাজনৈতিক ইন্ধনদাতা। দীর্ঘ একমাস ধরে এ পরিকল্পনা করা হয়েছে এবং হত্যাকারী মজিবর রহমান এ নিয়ে ফিলিপনগর ইউনিয়নের ইসলামপুর ঘোষপাড়া মোড়ে একাধিকবার আলোচনাও করেছে।

১ সপ্টেম্বের মঙ্গলবার হত্যাকান্ডস্থল ঘুরে সাধারণ মানুষের সাথে কথা বলে এসব কথা জানাগেছে। নাম প্রকাশ না করার শর্তে ইসলামপুর ঘোষপাড়া মোড়ের কয়েকজন দোকানদার বলেন, মজিবর রহমান প্রায় বলতেন তার হাসুয়া ধার দিয়ে রাখার কথা। তবে কার জন্য বা কি কাজের জন্য হাসুয়া ধার দিয়ে রাখতো মজিবর সে কথা কখনও বলেনি। শনিবার হাসিনুর রহমানকে নির্মমভাবে খুন করার পর জানা গেলো কি জন্য মজিবর হাসুয়া ধার দিয়ে রাখতো।

হাসিনুর রহমান হত্যাকান্ডের বিষয়ে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. আ. ক. ম. সরওয়ার জাহান বাদশাহ্ বলেন, এটা একটি রাজনৈতিক হত্যাকান্ড। এ হত্যাকান্ডের পেছনে রয়েছে গভীর ষড়যন্ত্র ও পরিকল্পনা। সুপরিকল্পিতভাবে এ হত্যাকান্ড ঘটানো হয়েছে। পেছন থেকে শক্তি যুগিয়ে পরিকল্ডপনা করে সুপরিকল্পিতভাবে নৃশংস এ হত্যাকান্ড ঘটানো হয়েছে। মজিবর প্রকাশ্য দিবালোকে জনসন্মুখে হত্যাকান্ড ঘটালো আর সেখানকার লোকজন তা দেখলো, কেউ হত্যাকারীকে বাঁধা দিতে এগিয়ে আসলো না এটাও ষড়যন্ত্র ও পরিকল্পনার অংশ। আর যারা মজিবরের ছেলে হত্যার বিচার না পাওয়ার কথা বলে ঘটনা ভিন্নখাতে প্রবাহের চেষ্টা করছে, তা ঠিক নয়। কারন মজিবরের ছেলের হত্যার ঘটনায় সে সময় থানায় মামলা হয়েছে। আসামীরা জামিনে রয়েছে। বিচার কার্যক্রম চলমান রয়েছে। এখানে ছেলে হত্যার বিচার না পাওয়ার কোন বিষয় না। গভীর ষড়যন্ত্র করে পরিকল্পিতভাবে ভাবে মজিবরকে দিয়ে এ হত্যাকান্ড ঘটনা ঘটানো হয়েছে।

হত্যান্ডের বিষয়ে দৌলতপুর থানার ওসি নিশিকান্ত সরকার জানান, হাসিনুর রহমান হত্যার ঘটনায় আব্দুল জব্বার বাদী হয়ে মজিবর রহমান ও তার ছেলে জাহাঙ্গীরসহ অজ্ঞাত আরও ৪-৫জনকে আসামী করে হত্যা মামালা দায়ের করা হয়েছে।
পুলিশের হাতে আটক মজিবর রহমান রবিবার ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক ও নিয়ন্ত্রনে রাখতে এলাকায় এখনও পুলিশ মোতায়েন রয়েছে। বাঁকী আসামীদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।
উল্লেখ্য, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে নিজ বাড়ির পার্শ্ববতী ফিলিপনগর ইউনিয়নের ইসলামপুর ঘোষপাড়া মোড়ে পদ্মা নদীর ধারে হাসিনুর রহমান মাছ ক্রয় করতে গেলে মজিবর রহমান পেছন দিক থেকে অতর্কিত হামলা চালিয়ে হাসিনুর রহমানকে ধারাল হাসুয়া দিয়ে এলোপাতাড়ি ভাবে কুপায়।

এসময় হাসিনুর রহমান মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নিলে সেখানে তিনি মারা যান। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ইসলাম ঘোষপাড়ায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ঘাতক মজিবর রহমানকে আটক করে। সে ইসলামপুর ঘোষপাড়া এলাকার মৃত মতালি মিস্ত্রির ছেলে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.