1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০২:১৭ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
ঝিনাইদহে ফেন্সিডিল ও গাজাসহ ২ নারী মাদক ব্যবসায়ী আটক কুষ্টিয়ায় বঙ্গবন্ধু ভাস্কর্য ইস্যু নিয়ে ফেসবুকে আপত্তিকর কমেন্ট করার মামলার আসামীর ১ দিনের রিমান্ড মন্জুর কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে বিদেশী মদ ও বিয়ার সহ গ্রেফতার – ১ কুমারখালীতে আড়ত মহালকে কেন্দ্র করে প্রাণনাশের হুমকি কুষ্টিয়ায় নিউ জন উন্নয়ন সংস্থা নামে সুদের রমরমা ব্যবসা কুষ্টিয়ায় সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় কুষ্টিয়ার কুমারখালীতে ভূয়া পুলিশ অফিসার আটক। কুমারখালীতে জাতীয় ভোটার দিবস পালিত কুষ্টিয়ার ঝাউদিয়ার ইউনিয়নে ক্রিকেট খেলার উদ্ধোধন করলেন চেয়ারম্যান পদপ্রার্থী টিপু বিশ্বাস। নাগরিক টিভির চতুর্থ বর্ষে পদার্পৎণ উপলক্ষে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি থেকে।

কিছুতেই ছাড় পেলনা “মমতা“ ৫ বছরের শিশু রেখে জেলে যেতে হলো মমতার

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১২০ বার নিউজটি পড়া হয়েছে

 

মোঃ সবুজ হোসেন
কুষ্টিয়া কুমারখালী শিলাইদহ ইউনিয়নের এমনি ঘটনা মাছগ্ৰামের লিয়াকতের ছেলে শাহীনের স্ত্রী মমতা । সৃজনি এনজিও থেকে ২ বছর আগে ২০ হাজার টাকা ঋণ গ্রহণ করেন । করোনার মধ্যে ১০ হাজার টাকা শোধ করতে না পাওয়ায় প্রতিষ্ঠান মামলা করেন, ওয়ারেন্ট হাওয়ায় কারণে পুলিশ মমতা কে আটক করে।

অভিযুক্ত মমতা (২৫) শাহিনের স্ত্রী । মমতার একটি মেয়ে প্রতিবন্ধি আরো আছে ছোট দুটি বাচ্চা বয়স ৫ বছর সহ ওর মা মমতা খাতুন কে পুলিশ রাত ৮ঃ৩০ মিনিটে কুমারখালী থানায় ধরে নিয়ে গেলো। ছোট -ছোট দুই বাচ্চা সহ মায়ের আহাজারি । মমতা সহ পরিবার একদিনের সময় চাইলো কোনো প্রকার ছাড় দেওয়া হবে না পুলিশ বলছেন । ওয়ারেন্ট হয়েছে অনেক আগে কেয়ক বার তাগাদা দিয়ে কাজ হয়নি ।

আসামী মমতা জানান , আমরা কিছুই জানিনা ।

কথা হলো লিয়াকতের ছেলে শাহীনের সাথে , অভাবের সংসার, রোগে সোগে জর্জরিত। দেনা দায়ে সংসার চালানো কঠিন । নিজের কোনো জমিজমা নেই ভুমিহীন বাবার ঐ ভাঙ্গা বাড়ীতে থাকে। এর মধ্যে দুই বছর আগে সৃজনি বাংলাদেশ নামক এন জি ও থেকে ২০ হাজার টাকা কিস্তির উপর ঋন নেয়। কিছুদিন কিস্তি চালানোর পরে সংসারের অভাব দেখে পরিবার সহ শাহীন ঢাকা চলে যায় দুজনে ছোট্ট কাজ করে কোন মত চলছিলো সংসার। করোনার কারনে কাজ হারিয়ে জীবন বাঁচানোর তাগিদে আবার বাড়ী ফিরে আসে। শাহীন কাজ কর্ম করে ঋনের অর্ধেকের বেশি টাকা এন জি ও তে জমা দেয়।এবং দুই মাসের সময় চেয়ে নেয়।কয়েকদিন পর অথ্যাৎ ৬ সেপ্টেম্বর রাতে।কুমারখালী থানা পুলিশ এসে মমতা তাকে আটক করে ।

কি মর্মান্তিক ঘটনা যে দেখবে তার চোখে পানি চলে আসবে। মাত্র ১০হাজার টাকার কাছে হেরে গেলে মানবতা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.