1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
উলিপুর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহন অশ্রুসিক্ত নয়নে বিদায় নিলেন কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত সম্পত্তির লোভে মাকে হত্যা ৩৪ দিন পর লাশ উদ্ধার সিরাজগঞ্জের কামারখন্দে বাস-ট্রাকের মুখোমুখী সংঘর্ষে নিহত ৫, আহত ১৪ সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে শিশু চুরি, চোর আতঙ্কে শিশু ওয়ার্ড কুষ্টিয়া বড় বাজার মসজিদ গলিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে কোটি টাকার ক্ষতি। কুষ্টিয়ার কুমারখালীতে রোগীকে যৌন পীড়নের অভিযোগে পল্লী চিকিৎসক গ্রেফতার কুষ্টিয়ার পোড়াদহ ছেলের হাতে মা খুন, ৩৫দিন পরে লাশ উদ্ধার করেছে ডিবি পুলিশ। কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে জাল টাকা সহ গ্রেফতার -১ কুষ্টিয়ার মিরপুর বারুইপাড়াতে চোখ থাকতেও অন্ধ বানিয়ে প্রতিবন্ধী ভাতা উত্তোলন করছে মোবারক

কুষ্টিয়ায় করোনা আক্রান্ত মৃত্যুদের কাফন-দাফন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৭ বার নিউজটি পড়া হয়েছে

q
কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

বৃহত্তর কুষ্টিয়া জেলা উলামা পরিষদের উদ্দ্যোগে ৬ সেপ্টেম্বর ২০২০ রবিবার সকাল ১০ টায় কুষ্টিয়া সদর উপজেলা হলরুমে করোনা আক্রান্ত মৃত্যুদের কাফন-দাফন কিভাবে দিতে হয় তার এক বাস্তব প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়।
উলামা পরিষদের সভাপতি মুফতি মাওলানা মোঃ আবদুল হামিদ-এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম।
তিনি বলেন, বর্তমান সরকার ইসলাম বান্ধব সরকার। আলেম সমাজের সেবায় অনেক কর্মসূচি গ্রহন করা হয়েছে। বিশেষ করে কওমী মাদরাসার সরকারি স্বীকৃতি দেওয়া হয়েছে। মাদরাসার ছাত্রদের চাকুরির ব্যবস্থা করা হয়েছে। আলেম সমাজের ন্যার্য দাবীগুলি ধীরে ধীরে পূরণ করা হবে। আপনারা সমাজ কে সুপথ দেখিয়ে থাকেন। আপনাদের দ্বারা সমাজ উপকৃত হয়ে থাকে। আপনারা নবীর উত্তরসরী।
বিশেষ অথিতির বক্তব্যে কুষ্টিয়া সদর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান আতা বলেন যে, বঙ্গবন্ধু ক্ষমতায় এসেই দেশ থেকে ঘৌড় দোড় বন্ধ করে দিয়েছিলেন। তাবলীগ জামাতের জন্য জায়গা বরাদ্দ করেছিলেন। মদ-জুয়া নিষিদ্দ ঘোষনা করেছিলেন। ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন। তারই ধারাবাহিকতায় জননেএী শেখ হাসিনা ইসলামের জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। কুষ্টিয়া সদর আসনের এমপি জননেতা হানিফ সাহেবের নির্দশনা অনুসারে আমরা কার্যক্রম পরিচালনা করে আসছি। কুষ্টিয়াতে করোনা আক্রান্ত রোগীর সন্ধান পেলেই আমরা তার সেবা করে যাচ্ছি।
কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী বলেন যে, আলেম সমাজ দাফন কাফনের যে, উদ্দ্যোগ গ্রহন করেছেন সে জন্য আমরা খুবই খুশি। দেশ ও সমাজের কল্যানে আপনারা যে অবদান রেখে চলেছেন তা খুবই প্রশংসার দাবি রাখে। আমরা আপনাদের সফলতা কামনা করি।
উলামা পরিষদের সাংগঠনিক সম্পাদক মওলানা আব্দুল লতিফ খান -এর পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক মোঃ আমিনুর রহিম পল্লব, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাদ আহমেদ, উলামা পরিষদের উপদেষ্টা মাওলানা ফিরোজুল আলম, মওলানা মোঃ শামসুল হক, নাগরিক পরিষদের সভাপতি সাইফুদ দৌলা তরুণ, সাধারন সম্পাদক মুফতি রেজাউল করিম, আরিফুজজামন, মওলানা আব্দুল হাকিম, হাফেজ তরিকুল ইসলাম। যশোর থেকে আগত খেদমতে খালক ফাউন্ডেশনের ২জন প্রতিনিধি প্রশিক্ষন পরিচালনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.