1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৩:১২ অপরাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়ায় যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড পলাতক আসামী গ্রেফতার নবীন প্রবীণ সাংবাদিকের মিলন মেলায় পরিণত কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নির্বাচনী প্যানেল ও ইশতেহার প্রকাশ কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজা সহ আটক ১ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে মাস্টার প্যারেড অনুষ্ঠিত কুষ্টিয়ায় প্রাইম ডেন্টাল কেয়ারে চলছে প্রতারণা নেই ডিগ্রি তারপরও ডেন্টিস্ট ও প্রযুক্তিবীদ মো: ওয়ারেশ করণী (রকিবুল) কুমারখালীর কুখ্যাত মাদক সম্রাট শাহিনকে আটক করেছে পুলিশ। সোনাইমুড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে একই বাড়ির ৪ জনের মৃত্যু কুষ্টিয়ার খোকসায় সরকারের উন্নয়ন অগ্রগতি ও অর্জন শীর্ষক আলোচনা অনুষ্ঠানে এমপি জর্জ। কুষ্টিয়ার দৌলতপুরের ভণ্ড পীর শামীম গ্রেফতার কুষ্টিয়ার ঝাউদিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হতে চায় মাদক ও অস্ত্র মামলার আসামী মেহেদী হাসান

কুষ্টিয়ায় মানবতার কল্যাণ ফাউন্ডেশনের আয়োজনে পথ শিশুদের নিয়ে শেখ হাসিনার জন্মদিন পালিত

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫০ বার নিউজটি পড়া হয়েছে

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

গত ২৮ শে সেপ্টেম্বর ছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী। এ উপলক্ষে মানবতার কল্যাণ ফাউন্ডেশন কুষ্টিয়ার পক্ষ থেকে কুষ্টিয়া কোর্ট স্টেশন চত্বরে পথ শিশুদের নিয়ে একটি ব্যতিক্রমী জন্মদিন পালন করেন কুষ্টিয়া জেলা সমন্বয়ক ফয়সাল হক।
এ ধরনের ব্যতিক্রমী উদ্যোগ দেখে বেশকিছু স্থানীয় ব্যক্তি বর্গ ও পথচারীরা আবেগে আপ্লুত হয়ে পড়েন। ওই সময় এক পথচারী সামস এ তানভীর প্রতিবেদককে বলেন, এ ধরনের উদ্যোগ দেশের মধ্যে নজিরবিহীন হয়ে থাকবে। যা ইতিপূর্বে কেউ কখনই শিশুদেরকে নিয়ে এধরনের অনুষ্ঠান কেউ কখনো করেন নাই, যা আজ করলেন মানবতার কল্যাণ ফাউন্ডেশন কুষ্টিয়া শাখা।
উক্ত কেককাটা অনুষ্ঠানে প্রায় ৫০ জনের অধিক পথশিশু উপস্থিত ছিলেন। তাদের মধ্য থেকে একজন পথশিশুর কাছে কি জন্য কেক কাটা হল জিজ্ঞাসা করা হলে, সেই পথ শিশুটি বলেন, আজ আমাগোর প্রধানমন্ত্রীর জন্মদিন এজন্য এই সকল বড় ভাই ও আপুরা আমাদেরকে নিয়ে কেক কাটিয়েছেন, তারা আমাদেরকে খাওয়াইয়া দিয়েছেন লগে নাস্তাও দিয়েছেন।
উক্ত পথশিশু বলেন, আমরা কুষ্টিয়া কোর্ট স্টেশনে থাকি ও ভিক্ষা করে খাই। আজ আমরা কেক খেতে পেরে খুব আনন্দিত বোধ করছি। এই সকল ভাইদেরকে আমাদের পক্ষ থেকে অনেক দোয়া কামনা করছি তারা যেন প্রতিবছর এ ধরনের উদ্যোগ গ্রহণ করে।
উক্ত কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়া নাগরিক পরিষদের সভাপতি সাইফুদ দৌলা তরুণ, আরো উপস্থিত ছিলেন মানবতার কল্যাণ ফাউন্ডেশন কুষ্টিয়ার একাধিক সদস্য।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.