1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১০:০৫ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীর অভিযোগ মালিহাদ ইউনিয়নবাসী মনে করেন, জননন্দিত ও সফল চেয়ারম্যান আলমগীর হোসেন নৌকার একজন দক্ষ মাঝি কুষ্টিয়া জেলা আনসার ভিডিপি র২১ দিন ব্যাপি মৌলক প্রশিক্ষনের উদবোধন। কুষ্টিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা!! কুষ্টিয়া মিরপুরে সম্পত্তির জন্য বোনকে হত্যা করে লাশ নদীতে নিক্ষেপ। এনআইডি জালিয়াতির: উপ-সচিবসহ ৫ জন নির্বাচনি কর্মকর্তার নামে মামলা চৌড়হাস হাইওয়ে পুলিশের আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন অনুষ্ঠিত কুষ্টিয়া জেলা পুলিশের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপিত কুষ্টিয়ার কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের সংবাদ সম্মেলন সোনাপুর আলী আকবর উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উৎসব

রোমহর্ষক নির্যাতনের নায়ক সেই নাজমুল বিচারাধিন পর্নোগ্রাফি মামলা আপোষের জন্য চাপ দিচ্ছে!

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ১৯২ বার নিউজটি পড়া হয়েছে

রোমহর্ষক নির্যাতনের নায়ক সেই নাজমুল বিচারাধিন পর্নোগ্রাফি মামলা আপোষের জন্য চাপ দিচ্ছে!

বিশেষ রিপোর্ট :
ঘটনার দুই বছর পেরিয়ে গেছে। আলোচিত মামলার বিচারকাজ শেষের দিকে। কুষ্টিয়ায় প্রেমের ফাদেঁ ফেলে কলেজ ছাত্রী হিন্দু নারীকে ভূয়া কাবিনে বিয়ে করা, ঘুমের ওষুধ খাইয়ে নগ্ন ছবি তোলা, অশ্লীল সেই ছবি ছড়িয়ে দেওয়া এবং মাথার চুল কেটে তাকে হত্যা করার চেষ্টা করা রোমহর্ষক নির্যাতনের নায়ক সেই নাজমুল মামলা আপোষের জন্য চাপ দিয়ে যাচ্ছে। নির্যাতনের শিকার ওই নারী জানান, মামরার স্বাক্ষী শেষ পর্যায়ে। করোনার কারনে বেশকিছুদিন বিচার কাজ বন্ধ ছিল। এখন আবার স্বাক্ষগ্রহন শুরু হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তার স্বাক্ষী হলেই অল্পদিনের মধ্যেই রায় হবে। যেহেতু স্বাক্ষীরা সঠিক স্বাক্ষ্য দিয়েছে, রায় নিজের বিপক্ষে যাবে বলে নাজমুল আপোষের জন্য চাপ দিচ্ছে। প্রায় স্থানীয়রা কেউ কেউ বাড়ীতে আসে। বর্তমানে জামিনে থাকা আসামী নাজমুলের পক্ষে মামলা আপোষ করতে বলেন। চাপও দেন। আমি সাফ জানিয়ে দিয়েছি, আমার সাথে যা ঘটেছে তা ভোলার নয়। এ ঘটনায় কোন আপোষ করা হবে না। আদালত যে সিদ্ধান্ত শোনাবে তাই মাথা পেতে নেব। তিনি বলেন এইসব অপরাধীরা পার পেয়ে গেলে এ ধরনের অপরাধ আরো বাড়বে। আর কোন নারীর সাথে এরকমটা হোক তা কখনই কাম্য নয়।

ঘটনার প্রকাশ, ২০১৮ সালের ১ অক্টোবর। আগেরদিন ওই নারী পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইন-২০১২-এর ৮ ধারায় কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা করেন। পরদিন ১ অক্টোবর সোমবার সন্ধ্যা ৭টার দিকে কুষ্টিয়া মডেল থানা পুলিশ শহরের পাঁচ রাস্তার মোড় শাপলা চত্বর এলাকা থেকে আসামী নাজমুলকে গ্রেফতার করে। ওইসময় এই ঘটনা নিয়ে সারাদেশে তোলপাড় শুরু হয়। ওই নারী সংখ্যালঘু হওয়ায় বিশেষ করে সংখ্যালঘু হিন্দু কমিউনিটির লোকজন প্রতিবাদে ফেটে পড়ে।

অভিযোগ :
প্রেমের ফাদেঁ ফেলে কলেজ ছাত্রী হিন্দু নারীকে ধর্মান্তরিত করে ভূয়া কাবিনে বিয়ে করে নাজমুল। এখানেই শেষ নয়, ওই নারীকে তার চুল কেটে দেওয়াসহ অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার হুমকিতে ব্লাকমেইল করছিল স্বামী নাজমূল। পরে নাজমুল ওই নারীর মাথার চুল কাটার ও অশ্লীল ছবি ছড়িয়ে দেয়। ওই নারীর (স্ত্রীর) ফেইসবুকের ম্যাসেঞ্জারের মাধ্যমে তার নিকটজনদের কাছে নগ্ন ছবি ও ভিডিও পাঠানো হয়। এছাড়াও ওই নারীকে কৌশলে হত্যা করার চেষ্টা করে নাজমুল।

পুলিশ অভিযুক্ত নাজমুলকে গ্রেফতার করলে সে ওই নারীর উপর নির্যাতনের রোমহর্ষক বর্ননা দেন। ওই সময় তৎকালিন কুষ্টিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন সাংবাদিকদের জানান, গ্রেফতারের পর রাতে নাজমুল পুলিশের কাছে স্ত্রীর উপর নির্যাতনের রোমহর্ষক বর্ননা দেন। জিজ্ঞাসাবাদে নাজমুল জানায়, স্ত্রীকে ব্ল্যাকমেইল করে নিজের দখলে রাখতে গোপন ক্যামেরায় তার নগ্ন ছবি ও ভিডিও ধারণ করি। এসব নগ্ন ছবি ও ভিডিওর ভয় দেখিয়ে আজীবন তাকে বাধ্য করে রাখতে চেয়েছি।

পূর্ব-পরিকল্পনা অনুযায়ী গোপন ক্যামেরায় ওই নারীর নগ্ন ছবি ও গোসলের ভিডিও ধারণ করে নাজমুল। এমনকি দুইজনের শারীরিক সম্পর্কের ছবি ও ভিডিও ধারণ করে নিজের কাছে রেখে দেয়। ঘুমের ওষুধ খাইয়ে নারীর নগ্ন ছবি এবং ভিডিও ধারণ করতো নাজমুল। এসব নগ্ন ছবি ও ভিডিওর ভয় দেখিয়ে মেয়েটিকে নির্যাতন করত নাজমুল।

বাগে আনতে না পেরে শেষপর্যন্ত চরিত্রহীন হিসেবে প্রমাণ করার জন্য মেয়েটিকে মারপিট করে মাথার চুল কেটে দেয়। ভয়ভীতি এবং হুমকি-ধমকি দিয়ে নিয়ন্ত্রণ করতে না পেরে ওই মেয়ের নগ্ন ছবি ও ভিডিও ফেসবুকে ছেড়ে দেয় নাজমুল। নিজেকে ধরাছোঁয়ার বাইরে রাখতে মেয়েটির মোবাইল ছিনিয়ে নিয়ে তার ফেসবুকের পাসওয়ার্ড পরিবর্তন করে ফেলে। ওই ফেসবুক থেকে মেয়েটির আত্মীয়-স্বজনদের ফেসবুকে নগ্ন ছবি ও ভিডিও পাঠায় নাজমুল।

গ্রেফতারের পর নাজমুলের স্বীকারোক্তি অনুযায়ী ছিনিয়ে নেয়া স্ত্রীর মোবাইল ও নাজমুলের ব্যক্তিগত মোবাইল জব্দ করে পুলিশ। যে মোবাইল দিয়ে স্ত্রীর ফেসবুক আইডি থেকে নগ্ন ছবি ও ভিডিও বিভিন্নজনের ফেসবুকে পাঠানো হতো সেই মোবাইলটিও উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

নাজমুল ভয়ঙ্কর প্রতারক। পুলিশের জিজ্ঞাসাবাদে নাজমুল জানিয়েছিল, ওই মেয়ে সুন্দরী হওয়ায় নিজেকে হিন্দু এবং অবিবাহিত পরিচয় দিয়ে প্রেমের ফাঁদে ফেলে। একপর্যায়ে মেয়েটিকে ধর্মান্তরিত করে বিয়েতে বাধ্য করে। ভূয়া কাবিন করে ঘরে স্ত্রী-দুইসন্তান থাকায় অন্যত্র বাসা ভাড়া নিয়ে ওই মেয়ের সঙ্গে সংসার করে নাজমুল।

২০১৮ সালের ১ অক্টোবর ভুক্তভোগী নারী মামলায় উল্লেখ করেন, প্রায় চার বছর আগে কুষ্টিয়া সরকারি মহিলা কলেজে যাওয়া-আসার পথে পৌর এলাকার জুগিয়া হাট পাড়ার রফিকুল ইসলামের ছেলে নাজমুল হোসেন আমাকে প্রায়ই উত্ত্যক্ত করত। অনেক বকাঝকা করেছি কিন্তু সে আমার পিছু ছাড়েনি। একপর্যায়ে নাজমুলের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৫ সালের ২৪ নভেম্বর নাজমুল আমাকে বিয়ের প্রস্তাব দিয়ে কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল এলাকার স্থানীয় এক কাজির কাছে নিয়ে যায়। এ সময় নাজমুল আমাকে বলে, আমি মুসলমান তোমাকেও মুসলমান হতে হবে। মুসলমান পরিচয় জানতে পেরে নাজমুলকে বিয়ে করতে এবং ধর্মান্তরিত হতে অস্বীকৃতি জানাই আমি।

এ সময় নাজমুল এবং তার সঙ্গে থাকা অজ্ঞাত তিন-চারজন আমাকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক দুটি স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেয় এবং নোটারি পাবলিক দিয়ে মুসলমান হিসেবে হলফনামা আদায়ের পর বিয়ে সম্পন্ন করে। বিয়ের কাবিননামায় আমার বাবার নাম সুজন রাজবংশী পাল্টে লেখা হয় শেখ ইমতিয়াজ আলী এবং মায়ের নাম মালা রাজবংশীর পরিবর্তে লেখা হয় আফরোজা বেগম মালা।

একপর্যায়ে তার অত্যাচারে বাধ্য হয়ে বিয়ে মেনে নিয়ে সংসার শুরু করি। শহরের ছয় রাস্তার মোড়ের পাশে এবং জেলখানা মোড়ে বাসা ভাড়া নিয়ে স্বামী-স্ত্রী হিসেবে বসবাস করতে থাকি আমরা। কিন্তু বিয়ের এক বছর পর আমি জানতে পারি নাজমুল বিবাহিত, তার দুটি সন্তান রয়েছে। সেই সঙ্গে ইয়াবাসহ মাদক ব্যবসার সঙ্গে জড়িত সে। এসব বিষয়ে নাজমুলকে জিজ্ঞাসা করলে শুরু হয় আমার ওপর নির্যাতন। শারীরিক নির্যাতনের মাত্রা চরমে পৌঁছালে বাবার বাড়ি চলে আসতে বাধ্য হই।

২০১৮ সালের ২৬ জুন বেলা ১১টার দিকে নাজমুল মোটরসাইকেল নিয়ে আমাদের বাড়ি আসে। এ সময় নিজের ভুল স্বীকার করে ক্ষমা চায় সে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.