1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০২:৫৪ অপরাহ্ন
এই মুহুর্তে :
সম্পত্তির লোভে মাকে হত্যা ৩৪ দিন পর লাশ উদ্ধার সিরাজগঞ্জের কামারখন্দে বাস-ট্রাকের মুখোমুখী সংঘর্ষে নিহত ৫, আহত ১৪ সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে শিশু চুরি, চোর আতঙ্কে শিশু ওয়ার্ড কুষ্টিয়া বড় বাজার মসজিদ গলিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে কোটি টাকার ক্ষতি। কুষ্টিয়ার কুমারখালীতে রোগীকে যৌন পীড়নের অভিযোগে পল্লী চিকিৎসক গ্রেফতার কুষ্টিয়ার পোড়াদহ ছেলের হাতে মা খুন, ৩৫দিন পরে লাশ উদ্ধার করেছে ডিবি পুলিশ। কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে জাল টাকা সহ গ্রেফতার -১ কুষ্টিয়ার মিরপুর বারুইপাড়াতে চোখ থাকতেও অন্ধ বানিয়ে প্রতিবন্ধী ভাতা উত্তোলন করছে মোবারক কুষ্টিয়া ইবি থানার ঝাউদিয়াতে রাতের আধারে সরকারি জায়গায় দোকান নির্মাণ সাংবাদিক বোরহান মুজাক্কির হত্যার প্রতিবাদে কু্ষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সমাবেশ ও বিক্ষোভে |

শফিকুল ইসলামকে ২১ ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চায়”এলাকাবাসী”

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ১৮৬ বার নিউজটি পড়া হয়েছে

 

মুক্তির বার্তা ডেস্ক।

কুষ্টিয়া সদর উপজেলার ২১ নং ওয়ার্ডের কৃতিসন্তান, বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রাণ ও কুষ্টিয়া পৌরসভার ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি, ও কুষ্টিয়া সদর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান আতার আস্থাভাজন শফিকুল ইসলামকে কুষ্টিয়া পৌরসভার আওতাভুক্তধীন ২১ নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে দেখতে চায় এলাকাবাসী।
তরুণদের মাঝে শফিকুল যেমন জনপ্রিয়, তেমনি মুরুব্বিদের কাছেও গ্রহণযোগ্য নাম শফিকুল ইসলাম।

কুষ্টিয়া শহর আওমী লীগের নেতৃবৃন্দের সাথে রাজপথে সৈনিক শফিকুল ইসলাম।
২১ নং ওয়ার্ডের অভিভাবক হিসেবে শফিকুলকে পেতে চায় বলে তৈরি হয়েছে ঐক্যবদ্ধ একটি ইউনিট। তারা শফিকুলের কাছে জোড় দাবি জানিয়েছে তিনি যেন কাউন্সিল প্রার্থী হন।

এলাকার সুধীজন বলেন, গণতন্ত্র, রাজনীতি এবং আন্দোলন এই শব্দগুচ্ছের সঙ্গে জন্মের পর থেকেই আমাদের কাছে পরিচিত মুখ। রাজনীতি যেন আমাদের রক্তের প্রতিটি কণার সঙ্গে মিশে আছে। রাজনীতি দেখে স্বতঃস্ফূর্তভাবে অনুধাবন করেছেন যে পথচলার মূলমন্ত্রই হচ্ছে বঙ্গবন্ধুর আদর্শ।

শফিকুল তার এলাকাবাসী উদ্দেশ্যে বলেন, আমি ভোগের রাজনীতিতে কখনোই বিশ্বাসী নয়। পবিত্র ভূমি ২১ নং ওয়ার্ড পরিচ্ছন্ন মাদকমুক্ত রাখতে চায়।

নিজের বিষয়ে শফিকুল বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি করি ও কুষ্টিয়ার উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ভাইয়ের উন্নয়নের রাজনীতি করি। আমি ২১ নং ওয়ার্ডের সভাপতির দায়িত্ব শুনামের সাথে পালন করে আসছি। আমি নেতা নয় সাধারণ মানুষ হয়ে সকলের সঙ্গে মিশার চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, আজ আপনারা আমাকে ভালবেসে কাউন্সিলর হিসেবে দেখতে চাইছেন। তাদের ভালবাসায় আমি নিজেও প্রস্তুত, তাহলে বর্তমান সরকারের উন্নয়নের কাছে নিজের মেধা ও পরিশ্রম দিয়ে আধুনিক উন্নত একটি ২১ নং ওয়ার্ড পরিনত করার চেষ্টা করবো।

আমি সকলের কাছে দোয়া ও ভালবাসা চাই এবং আপনারা যেভাবে অতিতেও আমাকে ভালবেসে পাশে ছিলেন, আগামীতেও যেন সেভাবে পাশে থাকেন সকলেই। এলাকাবাসীর দোয়া ও ভালবাসাই আমার চলার পথের শক্তি সঞ্চয় হবে।

এদিকে এলাকাবাসীরা বলেন, আমাদের ওয়ার্ডে শফিকুল কে প্রার্থী হিসেবে দেখতে চাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.