1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৪১ অপরাহ্ন
এই মুহুর্তে :
উলিপরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু, ট্রাকসহ আটক-১ কুমারখালীতে নিখোঁজের দু’দিন পর বাড়ির পাশের আবর্জনা থেকে গৃহবধূর লাশ উদ্ধার কুষ্টিয়ার মিরপুর তালবাড়িয়াতে মোটর সাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত কুষ্টিয়ার বটতৈল ইউনিয়নের নতুন পাড়া গ্রামের তোফাজ্জল হোসেন ক্যান্সারে আক্রান্ত সমাজের বিত্তবানদের সহযোগিতা চাই পরিবারটি। নিয়মিত খেলাধুলা করলে মাদক মুক্ত সমাজ গড়া যায়— মেয়র সামছুজ্জামান অরুন কুষ্টিয়া কুমারখালীরতে ১৭৪ পিস ইয়াবা সহ আটক ১ কুষ্টিয়ার ভেড়ামারাতে ডিবি পুলিশের অভিযানে ২কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ি আটক কুষ্টিয়ায় ডিবি পরিচয়ে ট্রাক ছিনতাইয়ের সময় র‍্যাবের হাতে আটক-১ কুষ্টিয়া পৌরসভায় টেন্ডারকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলা।। থানায় এজাহার দাখিল উলিপুর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহন

কুষ্টিয়ার কাঞ্চনপুর মৌজার় জমির ফসলের সাথে এ কেমন শত্রুতা!

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ১৮০ বার নিউজটি পড়া হয়েছে

 

মুক্তির বার্তা ডেস্ক।
কুষ্টিয়া সদর উপজেলার ভবানীপুর গ্রামের রাতুল পাড়ার মৎস্যচাষী হাবিবুর রহমানের কাঞ্চনপুর মৌজায় তিন বিঘা জমিতে মাছের ঘেরে মাছ চাষ করেন ঘেরের চারপাশে পেঁপে বাগান করেছিলেন হাবিবুর রহমান। পূর্ব শত্রুতার জের ধরে গত ১২/১১/২০২০ ইং তারিখে রাতের আঁধারে প্রায় ৬৫০টি পেঁপে গাছ কেটে ফেলেন। ওই কৃষকের প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছে।

এ নির্মম ঘটনায় ক্ষতিগ্রস্ত কৃষকের পরিবার মাঝে শোকের মাতম চলছে। আর ঘটনাটিকে মানব জাতির জন্য একটি কলঙ্কজনক অধ্যায় বলে আখ্যায়িত করেছে এলাকার সচেতন মহল। রাতের অন্ধকারে জমিতে পেঁপে গাছ কেটে ফেলায় গ্রাম জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

শুক্রবার সরজমিনে গিয়ে দেখা যায়, এক হৃদয় বিদারক দৃশ্য। ক্ষতিগ্রস্ত পরিবার অধিকাংশ সদস্যের চোখে মুখে কান্নার ছাপ। এদের কারো মুখে কোনো কথা নেই। কৃষক হাবিবুর রহমানের সাথে কথা হলে তিনি বলেন আমার এই পেঁপে গাছগুলো কেটে ফেলার জন্য সন্ধ্যারাতে আশপাশে ঘোরাফেরা করছিলাম কিন্তু আমাদের উপস্থিতি টের পেয়ে তখন কিছু না করে ভোররাতের দিকে আমার পেঁপে বাগান কেটে ফেলেছেন রাশিদুল এর নেতৃত্বে সানা, রকিব,হুজরু, রাশেদ, শাওন, আফতাব, আলমগীর, শাহিন, উজ্জ্বল, খোয়াজ শেখ, শরিফুল ইসলাম সহ আরো অনেকে মিলে আমার পেঁপে বাগান কেটে ফেলে রেখে গিয়েছেন। রাতের আঁধারে সব শেষ করে দিলো। এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক গ্রামের অনেকের সাথে কথা বলে জানাযায়
পূর্ব শত্রুতার বিরোধের জের ধরে কৃষক হাবিবুর রহমানের ফলবতী ৬৫০ টি পেঁপে গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা।তিন বিঘা জমিতে কৃষক হাবিবুর রহমান রেডলেডি পেঁপে চাষ করতেন। গাছের ফল ধরা মুহূর্তে ৬৫০ টি পেঁপে গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। পূর্ব শত্রুতার বিরোধে প্রতিহিংসায় প্রতিবেশীরা বাগানের ৬৫০টি পেঁপে গাছ কেটে ফেলেছে ক্ষতিগ্রস্ত হয়েছেন কৃষক হাবিবুর রহমান। পূর্ব বিরোধের জের ধরে ওই মাঠের ধান, পুকুরের মাছ, শ্যালো মেশিন কলাই রাতের আঁধারে কেটে নিয়ে যাচ্ছে এসব ব্যক্তি গুলো। ষড়যন্ত্রমূলক ফলন ধরা গাছগুলো কেটেছে তার সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা জন্য মাননীয় পুলিশ সুপার মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.