1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৮ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়া মিরপুরের হাজরাহাটি বাজারে ছায়ানীড় ক্যাফের যাত্রা শুরু এ্যাড: সেনা কুষ্টিয়া জেলা বাস-মিনিবাস মালিক গ্রুপের আইন উপদেষ্টা মনোনীত কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হেরোইন,ইয়াবা ও টাপেন্টাডল সহ ০২ জন গ্রেফতার। কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার ২ কুষ্টিয়ার চৌড়হাস হাইওয়ে কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ কুষ্টিয়ার বটতৈলে ট্যাপেন্ডা বড়ি সহ আটক – ২,পলাতক-১ কুষ্টিয়া জেলার ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যায় ৪ জনের মৃত্যুদণ্ড কুষ্টিয়া জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ মাতৃকালীন ভাতা : সরেজমিনে না যেয়ে অফিসে বসে যাচাই বাছাই কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে চাঞ্চল্যকর বোমা বিষ্ফোরণ মামলার এজাহার নামীয় আসামী গ্রেফতার।

কুষ্টিয়ার পোড়াদহতে স্বার্থ হাসিল করতে সহকর্মীকে বলিদানের চেষ্টা

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ২১১ বার নিউজটি পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিনিধি।

প্রতিপক্ষকে ঘায়েল করার উদ্দেশ্যে একই হোটেলে কর্মরত সহকর্মীকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কুপিয়ে জখম করতে একটুও হাত কাঁপলো না। ঘটনাটি ঘটেছে রবিবার (১৫ নভেম্বর) মাঝ রাতে।

পূর্ব শত্রুতার জের ধরে চাচাতো ভাইদের শায়েস্তা করার জন্য পোড়াদহ রেল স্টেশনের সাগরের ভাতের হোটেলের কর্মচারী নাজমুল ইসলাম অত্যন্ত সুকৌশলে তার সহকর্মী রাতুলকে হত্যার উদ্দেশ্যে অত্যন্ত সুকৌশলে পাশের গ্রামে ওয়াজ শোনার কথা বলে দুইটি কম্বল সাথে নিয়ে রওনা হয়। ওয়াজ শোনা শেষে আসামি নাজমুল ইসলাম ভিকটিম রাতুলকে নিয়ে মাজিহাট হাজীপাড়ায় নির্মাণাধীন একতলা বিশিষ্ট ফ্লাট বাড়ির রান্না ঘরের মধ্যে বিচালি বিছিয়ে কম্বল মুড়ি দিয়ে শুয়ে পড়ে। নাজমুল কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শার হানিফ মোল্লার ছেলে এবং রাতুল রাজশাহীর শাহ মকদম থানাধীন পাঁচ আনি গ্রামের জিয়ারুল ইসলামের ছেলে ।

রবিবার (১৫ নভেম্বর) মাঝ রাত আনুমানিক ২ঃ৩০ মিনিটের সময় পূর্ব পরিকল্পিতভাবে আসামি নাজমুলের স্বার্থ হাসিলের লক্ষ্যে রাতুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে এবং ঘটনাটি অন্যদিকে প্রবাহিত করার জন্য নাজমুল নিজেও অসুস্থতার ভান করে ঘটনাস্থলে পাশে পড়ে থাকে।

এরপর রাতুলের চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এস তারে দুইজনকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন । এদিকে ঘাতক নাজমুল তার চাচাতো ভাইয়ের ঘাড়ে দোষ চাপাতে অসুস্থতার ভান করে তার নাম বলতে থাকেন। রাতুল এখন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

সংবাদ পাওয়া মাত্রই কুষ্টিয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব এস এম তানভীর আরাফাত পিপিএম (বার) মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় মিরপুর থানার অফিসার ইনচার্জ জনাব গোলাম মোস্তফার দ্রুত ছুটে যান এবং রাতুলকে বাঁচাতে কুষ্টিয়া পুলিশ লাইন্স এবং মিরপুর থানা থেকে ইতোমধ্যে পাঁচ ব্যাগ রক্ত দেওয়া হয়েছে।

এই বিষয়ে মিরপুর থানার ওসি জনাব গোলাম মোস্তফা বলেন এমন ঘৃনিত আপরাধ তিনি খুব কমই দেখেছেন । নিজের স্বার্থ হাসিল করতে একজন নিরাপোরাধ ব্যাক্তিকে হত্যার চেষ্টা অত্যন্ত ন্যাক্কার জনক ।

ওসি জনাব গোলাম মোস্তফা সবাইকে রাতুলের সুস্থতার জন্য দোয়া করতে অনুরোধ করেন।সেই সঙ্গে তিনি সকলের উদ্দ্যেশে বলেন, কাউকে অতিরিক্ত বিশ্বাস করার পূর্বে দ্বিতীয়বার ভাববেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.