1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:৪৫ অপরাহ্ন
এই মুহুর্তে :
সোনাইমুড়ীতে সাংবাদিকের উপর হামলা সন্তাসী তানভির এখনো আটক হয়নী কুষ্টিয়া জেলা পুলিশের সফল অভিযান ১ কেজি গাঁজা সহ ব্যাবসায়ী আটক সন্ত্রাসী ভেবে র‍্যাব সদস্যকে গণধোলাই,বাঁচতে ফাঁকা গুলিবর্ষণ কুষ্টিয়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীর অভিযোগ মালিহাদ ইউনিয়নবাসী মনে করেন, জননন্দিত ও সফল চেয়ারম্যান আলমগীর হোসেন নৌকার একজন দক্ষ মাঝি কুষ্টিয়া জেলা আনসার ভিডিপি র২১ দিন ব্যাপি মৌলক প্রশিক্ষনের উদবোধন। কুষ্টিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা!! কুষ্টিয়া মিরপুরে সম্পত্তির জন্য বোনকে হত্যা করে লাশ নদীতে নিক্ষেপ। এনআইডি জালিয়াতির: উপ-সচিবসহ ৫ জন নির্বাচনি কর্মকর্তার নামে মামলা চৌড়হাস হাইওয়ে পুলিশের আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন অনুষ্ঠিত

কুষ্টিয়ায় মনোহরদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ১৩৮ বার নিউজটি পড়া হয়েছে

 

মুক্তির বার্তা ডেস্ক।

কুষ্টিয়া সদর উপজেলার মনোহরদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সোমবার দুপুরে এক পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মনোহরদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান জহিরুল ইসলামের সভাপতিত্বে মনোহরদিয়া ইউনিয়ন কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা।
মনোহরদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদের পরিচালনায় বর্ধিত সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আতাউর রহমান আতা বলেন, জঙ্গী ও সন্ত্রাসী কায়দায় জামাত-বিএনপি ক্ষমতায় আসার এখনো পায়তারা চালাচ্ছে। স্বাধীনতা বিরোধীদের গাড়ীতে পতাকা তুলে দেশে অগনতান্ত্রিক ভাবে ক্ষমতায় ছিলো এই জামাত-বিএনপি। তাদের কর্মকান্ডে এদেশের মানুষ ধীক্কার জানায় এখনো। তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ট বাঙালী বাংলার রাখাল রাজা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লালিত স্বপ্নের সোনার বাংলা গড়তে এবং দেশের উন্নয়নে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের সারথী হয়ে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কুষ্টিয়া উন্নয়নের রুপকার মাহবুব উল আলম হানিফ এমপি দিনরাত পরিশ্রম করে যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে, সেই সাথে এই কুষ্টিয়ার উন্নয়নে একটি মডেল জেলা হিসেবে গড়ে তুলেছেন তিনি।
যার সুফল পাচ্ছে এই জেলার মানুষ। তিনি এসময় সকলের কাছে দোয়া চেয়েছেন করোনায় আক্রান্ত কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ এমপির রোগমুক্তি কামনায়। তিনি দলীয় নেতা কর্মীদের উদ্দ্যেশে বলেন সকল দ্বিধাদন্ড ভুলে সবার সমন্বয়ে নৌকা প্রতীকের পক্ষে কাজ করতে হবে। আগামী নির্বাচনে নৌকার মাঝি ও দলীয় প্রতীক যেই পাবেন তার পক্ষে সবাই ঐক্যবদ্ধ হয়ে জয়ের নিশানা নিশ্চিত করতে হবে। আপনারা আপনাদের মধ্যে কাঁদা ছুড়াছুড়ি না করে ইউনিয়নের নেতাকর্মী মিলেমিশে দ্বন্দ বিভেদ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে সংঘবদ্ধভাবে কাজ করুন। এসময় তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকার শান্তি-শৃঙ্খলা আর উন্নয়নের সরকার, শেখ হাসিনা সরকার মানুষের ভাগ্য উন্নয়নের সরকার। বেগম খালেদা জিয়া সরকারের আমলে দেশের মানুষের সাথে একের পর এক অন্যায় অত্যাচার করেছে। প্রকাশ্যে সন্ত্রাসবাদী করে খালেদা জিয়ার আমলে মানুষ হত্যা করা হয়েছে, প্রকাশ্যে বোম, গ্রেনেড ছুড়া হয়েছে, গুম, খুন করা হয়েছে।
আর আওয়ামী লীগের আমলে কোন অন্যায় ভাবে নয় বরং দেশের প্রচলিত আইনে অপরাধীর বিচার হচ্ছে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল হক। বর্ধিত সভা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও বটতৈল ইউনিয়নের চেয়ারম্যান মোমিন মন্ডল, কুষ্টিয়া নাগরিক পরিষদের সভাপতি সাইফুদ্দৌলা তরুন, গোস্বামী দূর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান দবির উদ্দিন বিশ্বাস, সাবেক চেয়ারম্যান মোল্লা জাফরউল্লাহ, উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, মনোহরদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান, প্রবীণ আওয়ামীলীগার মনির উদ্দিন মাষ্টার, বিশিষ্ট ব্যবসায়ী রিয়াজ উদ্দিন, মনোহরদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান তালুকদার, সদর উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও মনোহরদিয়া ইউনিয়নের সাবেক সভাপতি সাইফুল ইসলাম মাষ্টার, সাবেক সভাপতি এসএম আলী মালিথা, সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম মাষ্টার, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাদ আহম্মেদ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আফজাল হোসেন শিশির, কুষ্টিয়া সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি স্বপন হোসেন সহ প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.