1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৩ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়া মিরপুরের হাজরাহাটি বাজারে ছায়ানীড় ক্যাফের যাত্রা শুরু এ্যাড: সেনা কুষ্টিয়া জেলা বাস-মিনিবাস মালিক গ্রুপের আইন উপদেষ্টা মনোনীত কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হেরোইন,ইয়াবা ও টাপেন্টাডল সহ ০২ জন গ্রেফতার। কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার ২ কুষ্টিয়ার চৌড়হাস হাইওয়ে কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ কুষ্টিয়ার বটতৈলে ট্যাপেন্ডা বড়ি সহ আটক – ২,পলাতক-১ কুষ্টিয়া জেলার ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যায় ৪ জনের মৃত্যুদণ্ড কুষ্টিয়া জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ মাতৃকালীন ভাতা : সরেজমিনে না যেয়ে অফিসে বসে যাচাই বাছাই কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে চাঞ্চল্যকর বোমা বিষ্ফোরণ মামলার এজাহার নামীয় আসামী গ্রেফতার।

কাউন্সিলর শাহীন উদ্দিনের নির্বাচনী প্রচারণা সভায় বক্তারা…

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ২৮৩ বার নিউজটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি

সৎ যোগ্য ও বলিষ্ঠ নেতৃত্বে মানুষের ভালবাসায় সিক্ত হয়ে কাউন্সিলর থেকে একদিন আরো বড় পরিসরে নেতৃত্ব দেবে এই প্রত্যাশা এলাকাবাসীর

আসন্ন কুষ্টিয়া পৌরসভা নির্বাচন সামনে রেখে কুষ্টিয়া শহর ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সুযোগ্য সাধারণ সম্পাদক ও বর্তমান কাউন্সিলর শাহিন উদ্দিন এলাকায় ব্যাপক পরিসরে তার আগামী নির্বাচন উপলক্ষে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। গতকাল সন্ধ্যায় জুগিয়া বটতলা পাড়ায় বীর মুক্তিযোদ্ধা চাঁদ আলীর ধানের খোলা মাঠে স্থানীয় শ্রদ্ধা ভাজন ব্যক্তিত্ব বিশিষ্ট সমাজসেবক মঈন উদ্দিন মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্বাচনী প্রচারণা সভা করেন বর্তমান কাউন্সিলর ও সাধারণ সম্পাদক মোঃ শাহিন উদ্দিন। এ সময় বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামী লীগ নেতা ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুম মালিথা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আবুল খায়ের মিলটন, কুষ্টিয়া জজকোর্টের সাবেক এ পি পি এডভোকেট নিজামুদ্দিন, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হাফিজ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এর নির্বাহী সদস্য কুষ্টিয়া প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ হাসান সহ স্থানীয় নেতৃবৃন্দ। এ সময় বক্তারা বলেন কাউন্সিলর শাহীন উদ্দিন দল-মত নির্বিশেষে ১৪ নং ওয়ার্ডবাসীর উন্নয়নে ব্যাপক সুনাম অর্জন করেছে যা এলাকার মানুষের ভালোবাসা এবং সকল নির্বাচনী প্রচারণা সভায় উপস্থিতি তা ইতিমধ্যে প্রমাণ করেছে।

কাউন্সিলর শাহীন নিজের উন্নয়ন নয় সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠী ও অবকাঠামোগত উন্নয়নে ভূমিকা রাখায় এলাকাবাসীসহ কুষ্টিয়া জেলার সকল মানুষের কাছে আজ প্রশংসার পাত্র হয়ে উঠেছে এই ধারা অব্যাহত রাখলে আগামী দিনে কাউন্সিলর শাহিন উদ্দিন আরও বড় পরিসরে নেতৃত্ব দিতে পারবে বলে আমরা এলাকাবাসী স্বপ্ন দেখি। আশাকরি কাউন্সিলর শাহিন উদ্দিন আগামী দিনে মানুষের ভালোবাসা অর্জনে অতীতের নাই ভবিষ্যতেও তার এই সুনাম অক্ষুন্ন রাখতে মানুষের ভালোবাসা অর্জন করে যাবে। এসময় কাউন্সিলর সাইন উদ্দিন সকলের উদ্দেশ্যে বলেন, বিগত পাঁচটি বছর আমি আপনাদের ভালোবাসা ও সহযোগিতা পেয়েছি আমি আমার জায়গা থেকে যতদূর সম্ভব আপনাদের মাঝে মেশার চেষ্টা করেছি, আপনারা আমাকে সাদরে গ্রহণ করেছেন ভালোবাসা দিয়েছেন যা আমি কখনো ভুলব না। আগামীতে আপনাদের ভালোবাসা অব্যাহত থাকলে আমি আপনাদের সাথে নিয়ে এলাকা একটি মডেল ওয়ার্ড এ পরিনত করব। কুষ্টিয়া পৌরসভা ও আমার ব্যক্তিগত অর্থায়নে এলাকায় যথেষ্ট উন্নয়ন করার চেষ্টা করেছি আপনারা যদি আগামীতে আমাকে পুনরায় ভালোবাসা ও সমর্থন দিয়ে যদি নির্বাচিত করেন তাহলে আপনাদের চাওয়া-পাওয়া পূরণ করতে যা যা করার আমি করার চেষ্টা করব এবং কুষ্টিয়ার উন্নয়নের রূপকার জননেতা মাহবুব-উল-আলম হানিফ এমপি র অত্যন্ত আস্থাভাজন ও বিশ্বস্ত ব্যক্তি হয়ে তার দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে এই ওয়ার্ড শুধু নয় আশেপাশের ওয়ার্ডগুলোর মানুষের সামাজিক ও পারিবারিক উন্নয়নে ভূমিকা রাখার চেষ্টা করব। সেই সাথে এই ওয়ার্ড থেকে মাদক নামক সামাজিক ব্যাধি ও বেকারত্ব দূরীকরণে এলাকাবাসীকে নিয়ে একটি সুষ্ঠু সুন্দর পরিকল্পনা গ্রহণ করব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.