1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৩:২৮ অপরাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীর অভিযোগ মালিহাদ ইউনিয়নবাসী মনে করেন, জননন্দিত ও সফল চেয়ারম্যান আলমগীর হোসেন নৌকার একজন দক্ষ মাঝি কুষ্টিয়া জেলা আনসার ভিডিপি র২১ দিন ব্যাপি মৌলক প্রশিক্ষনের উদবোধন। কুষ্টিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা!! কুষ্টিয়া মিরপুরে সম্পত্তির জন্য বোনকে হত্যা করে লাশ নদীতে নিক্ষেপ। এনআইডি জালিয়াতির: উপ-সচিবসহ ৫ জন নির্বাচনি কর্মকর্তার নামে মামলা চৌড়হাস হাইওয়ে পুলিশের আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন অনুষ্ঠিত কুষ্টিয়া জেলা পুলিশের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপিত কুষ্টিয়ার কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের সংবাদ সম্মেলন সোনাপুর আলী আকবর উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উৎসব

ষড়যন্ত্রের অংশ হিসেবে আসন্ন নির্বাচনকে সামনে রেখে আমার নামে করা হয়েছে উদেশ্য মুলুক মিথ্যা মামলা : চেয়ারম্যান জামিরুল ইসলাম (বাবু)

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ১৩০ বার নিউজটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি।

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ৯ নং রিফাতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু (২৯ শে ডিসেম্বর- ২০২০) রবিবার দুপুর ১ টার সময় রিফাতপুর ইউনিয়ন পরিষদের নিজ কার্যালয় সাংবাদিকদের উপস্থিতিতে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দিয়ে বলেন। ২০১৯ / ২০২০ অর্থ বছরের ১০১ টি ভি,জি,ডি কার্ডের মধ্যে ভুল বশত পূর্বের অর্থ বছরের ৪ জন সুবিধাভোগী নাম দ্বিতীয় বার আশায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার নির্দেশনা মোতাবেক ৪ জনের নাম কর্তন করে নতুন ৪ জনের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে।

এই ৪ টি কার্ডে পরিবর্তন করেন ১। আব্দুর রাজ্জাক মেম্বার এর দেওয়া মর্জিনা খাতুন এর নাম পরিবর্তন করে রুবেলা খাতুনের নামে অন্তর্ভুক্ত করেন, ২। মানিক হোসেন মেম্বার এর দেওয়া, নিলুফা খাতুন এর নাম পরিবর্তন করে নাহারা খাতুন এর নামে অন্তর্ভুক্ত করেন, ৩। আব্দুর সবুর ছবির মেম্বার এর দেওয়া, সুকিলা খাতুন এর নাম পরিবর্তন করে রুবিনা খাতুনের নামে অন্তর্ভুক্ত করেন ৪। আমার দেওয়া মাছুরা খাতুন এর নাম পরিবর্তন করে কমেলা খাতুন এর নামে অন্তর্ভুক্ত হয়েছে।

পরিবর্তন করা নামের কার্ডের মধ্যে মানিক মেম্বারের দেওয়া নাহারা এর নামের কার্ড নিয়ে বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশিত হয় এবং আব্দুর সবুর ছবির মেম্বার এর দেওয়া রুবিনা খাতুনের কার্ড নিয়ে বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত হলে আমি সংশ্লিষ্ট মেম্বার সাহেব কে বিষয়টি নিষ্পত্তির নির্দেশনা প্রদান করে সংশ্লিষ্ট মেম্বার আব্দুর সবুর ছবির, বিষয়টি গুরুত্ব না দিয়ে ষড়যন্ত্রে লিপ্ত হন আমি খোঁজ নিয়ে জানতে পাই আব্দুর সবুর ছবির মেম্বার, রুবিনা খাতুন এর নামে দেওয়া ভি,জি,ডি কার্ডে সংশোধনের করলেও তার ভাগিনা ব্যক্তিগত কাজের লোক, শীতলাইপাড়া, কামরুল ইসলাম উক্ত চাল উত্তোলন করে খাচ্ছেন।

অথচ আমি উক্ত মেম্বার আব্দুর সবুর ছবির এর অপরাধের দায়ভার বহন করছি আমি নির্দোষ ও গভীর চক্রান্ত ও ষড়যন্ত্রের শিকার হয়েছি এই সংক্রান্ত বিষয়ে আমার বিরুদ্ধে চাল আত্মসাতের মামলা হয়েছে আমি বর্তমানে বিজ্ঞ আদালতে জামিন আছি ও মামলাটি দৌলতপুর থানায় তদন্তাধীন আছে আমি সম্পূর্ণ নির্দোষ মামলাটির তদন্ত করে প্রকৃত অপরাধীদের মুখোশ উন্মোচিত হবে সঠিকভাবে তদন্ত হলে আমি অবশ্যই এই অপবাদ ও মামলা থেকে অব্যাহিত পাবো বলে আশা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.