1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
সোমবার, ২১ জুন ২০২১, ১২:৩৭ অপরাহ্ন
এই মুহুর্তে :
উল্লাপাড়ায় মুজিব বর্ষে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ৩০ ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল দলিল ও ঘরের চাবি। কক্সবাজার থেকে কোম্পানীগঞ্জে এসে দুই ইয়াবা কারবারি গ্রেফতার কুষ্টিয়ার ইবি থানা পুলিশের অভিযানে ৭ জোঁয়াড়ে আটক ঢাকায় বাংলার গায়েন শিল্পীদের কেপিসির স্মরণিকা তুলে দিলেন মিডিয়া ব্যাক্তিত এস এম সুমন কুষ্টিয়ায় টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার। সিরাজগঞ্জে আরও ৪৮১পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার ভূমি ও ঘর এ উপলক্ষ্যে- সংবাদ সম্মেলন। সিরাজগঞ্জে দুঃস্থ এবং সুবিধাভোগীদের মাঝে চেক ও সেলাই মেশিন বিতরণ করলেন – এমপি হাবিবে মিল্লাত । সিরাজগঞ্জে সদর উপজেলার প্রশিক্ষণ প্রাপ্ত ইমামদের নিয়ে সম্মেলন ও ইমামগণের করণীয় শীর্ষক আলোচনাসভা অনুষ্ঠিত। সরকারি বিধিনিষেধ ও কঠোর লকডাউন বাস্তবায়নে ভুমিকা রাখছে কুষ্টিয়া জেলা ছাত্রলীগ কুষ্টিয়ায় ডিসি, এসপি ও জেডি এনএসআই এক সাথে কঠোর বিধিনিষেধ প্রত্যক্ষ করলেন

বদলগাছীতে বিপুল পরিমান মদকসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ১৬৯ বার নিউজটি পড়া হয়েছে

 

রহমতউল্লাহ আশিকুর জামান নুর, নওগাঁ।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার এম. এম. মোহাইমেনুর রশিদ এর নেতৃত্বে নওগাঁ জেলার বদলগাছি থানাধীন গন্ধবপুর এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান মদকদ্রব্যসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে।

গত ৮ ডিসেম্বর রাত সাড়ে দশটার দিকে উক্ত এলাকায় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের মাদক বিরোধী অভিযানের সময় জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলাধীন রুকিন্দিপুর ইউনিয়নের চকবিলা গ্রামের মৃত ইব্রাহিম আলী সরদারের ছেলে মাহাবুবুল আলম (৩৮) ও পশ্চিম মাতাপুর গ্রামের মৃত আমিনুর রহমান সরকারের ছেলে লিটন হোসেন (৩০) কে ৮৮৬ পিস ইয়াবা ট্যাবলেট, ১৮.৫ গ্রাম হেরোইন, ৩৭ বোতল ফেন্সিডিল, ১৪০ পিস বুপ্রেনোরফিন ইঞ্জেকশন ও একটি মোটর সাইকেলসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্প সূত্রে জানা গেছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ হিলি ও পাঁচবিবি সীমান্ত এলাকা হতে বিভিন্ন প্রকার মাদকদ্রব্য সংগ্রহ করে স্থানীয় রাজনৈতিক ছত্রছায়ায় আক্কেলপুর-বদলগাছি এলাকার যুবসমাজের নিকট সরবরাহ ও বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.