1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:২১ অপরাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়া জেলা আনসার ভিডিপি র২১ দিন ব্যাপি মৌলক প্রশিক্ষনের উদবোধন। কুষ্টিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা!! কুষ্টিয়া মিরপুরে সম্পত্তির জন্য বোনকে হত্যা করে লাশ নদীতে নিক্ষেপ। এনআইডি জালিয়াতির: উপ-সচিবসহ ৫ জন নির্বাচনি কর্মকর্তার নামে মামলা চৌড়হাস হাইওয়ে পুলিশের আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন অনুষ্ঠিত কুষ্টিয়া জেলা পুলিশের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপিত কুষ্টিয়ার কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের সংবাদ সম্মেলন সোনাপুর আলী আকবর উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উৎসব কামারখন্দে চুরি হওয়া শিশু আলিফ ৫ ঘন্টা উদ্ধার করছে পুলিশ মালিহাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির আকরাম হোসেনের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত

কুষ্টিয়ায় ঘন কুয়াশায় মহাসড়কে যানবাহনগুলো ভোগান্তিতে

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০
  • ১৫০ বার নিউজটি পড়া হয়েছে

 

সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়া

কুষ্টিয়ায় ঘন কুয়াশায় মহাসড়কে যানবাহনগুলো ভোগান্তিতে পড়তে হচ্ছে। মহাসড়কে দূর-পাল্লার যানবাহনকে হেড লাইট জ্বালিয়ে চলাচল করতেও দেখা গেছে।
ঘন কুয়াশা কারণে মহাসড়কে বাড়ছে দুর্ঘটনাও। যার কারণে চরম ভোগান্তিতে পড়ে যানবাহন চালক ও যাত্রীরা। ধীরগতিতে যান চলাচল করতে হচ্ছে। ঘন কুয়াশায় শীতের মাত্রাও বেড়েছে। এতে ভোগান্তিতে পড়েছে খেটে খাওয়া স্বল্প আয়ের মানুষগুলো।

গতকাল সকাল থেকেই সূর্যের মুখ দেখা যায়নি। শীতের মৌসুম শুরুর পর সবচেয়ে বেশি কুয়াশা দেখা গেছে। প্রতিদিন সন্ধ্যার পর থেকেই কুয়াশার সঙ্গে রাতে শীতের মাত্রা বেড়ে যায়। রাত বাড়ার সঙ্গে সঙ্গে কুয়াশা অন্ধকারে পরিণত হচ্ছে। কয়েক হাত দূরের কিছু দেখা যাচ্ছে না। সকালে খেটে খাওয়া মানুষ জীবিকার তাগিদে প্রচন্ড কুয়াশা ও শীত উপেক্ষা করে ঘর থেকে বের হয়। কিন্তু কাজ না পাওয়ায় চরম ভোগান্তিতে পড়েছে স্বল্প আয়ের মানুষগুলো।

কৃষকরা চেষ্টা করছে তাদের গরু-ছাগলকে চটের তৈরি জামা দিয়ে শীতের হাত থেকে রক্ষা করতে। শীত বাড়ার সঙ্গে পিঠার কদর বেড়ে গেছে। সকাল-সন্ধ্যা কুষ্টিয়া শহরের বিভিন্ন এলাকায় ভাপা-চিতইসহ হরেক রকম পিঠার পসরা নিয়ে বসছে নারী ও পুরুষ।

এদিকে, অসহায় ও দুস্থ মানুষদের কে শীতের হাত থেকে রক্ষা পেতে। বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুব-উল- আলম হানিফ ও কুষ্টিয়া জেলা প্রশাসন আসলাম হোসেন ইতিমধ্যেই দুস্থ ও অসহায়দের জন্য কম্বল বিতরণও শুরু করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.