1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:৪০ অপরাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়ায় যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড পলাতক আসামী গ্রেফতার নবীন প্রবীণ সাংবাদিকের মিলন মেলায় পরিণত কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নির্বাচনী প্যানেল ও ইশতেহার প্রকাশ কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজা সহ আটক ১ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে মাস্টার প্যারেড অনুষ্ঠিত কুষ্টিয়ায় প্রাইম ডেন্টাল কেয়ারে চলছে প্রতারণা নেই ডিগ্রি তারপরও ডেন্টিস্ট ও প্রযুক্তিবীদ মো: ওয়ারেশ করণী (রকিবুল) কুমারখালীর কুখ্যাত মাদক সম্রাট শাহিনকে আটক করেছে পুলিশ। সোনাইমুড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে একই বাড়ির ৪ জনের মৃত্যু কুষ্টিয়ার খোকসায় সরকারের উন্নয়ন অগ্রগতি ও অর্জন শীর্ষক আলোচনা অনুষ্ঠানে এমপি জর্জ। কুষ্টিয়ার দৌলতপুরের ভণ্ড পীর শামীম গ্রেফতার কুষ্টিয়ার ঝাউদিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হতে চায় মাদক ও অস্ত্র মামলার আসামী মেহেদী হাসান

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চান ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হেলাল উদ্দিন

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ২২০ বার নিউজটি পড়া হয়েছে

 

মুক্তির বার্তা ডেস্ক।

কুষ্টিয়া পৌরসভার নির্বাচনের পূর্ব ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৬ ই জানুয়ারি ২০২১ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে । আজ বুধবার (৩০ ডিসেম্বর) কুষ্টিয়া নির্বাচন অফিস কর্তৃক প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয় । সকাল ১১ টা থেকে শুরু করে বিকেল চারটা পর্যন্ত এই প্রতীক বরাদ্দ হয়।

ইতিমধ্যে কুষ্টিয়া পৌরসভা ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হেলাল উদ্দিন ডালিম প্রতীক বরাদ্দ পেয়েছেন । তিনি বর্তমানে ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে আছেন ।

কুষ্টিয়া পৌরসভা গত নির্বাচনে নির্বাচিত হয় ১৬ নং ওয়ার্ডের ব্যাপক উন্নয়ন করেছেন বলে জানা যায় । ওয়ার্ডবাসীর সেবা করতে তিনি দিনরাত অবিরাম কাজ করে চলেছেন । ওয়ার্ডবাসীর সূত্রে জানা যায়, গত পৌরসভা নির্বাচনে নির্বাচিত হওয়ার পর থেকে তিনি ২৪ ঘন্টা মানুষের সেবায় কাজ করেছেন । যেকোনো সময়ই তাকে পাওয়া যায় জনমানুষের সেবার জন্য । ওয়ার্ডবাসীর বলেন তিনিই একমাত্র কাউন্সিলর যাকে যেকোনো সময়ে এবং যেকোন প্রয়োজনে ডাকলে তিনি দল-মত নির্বিশেষে সবার কল্যাণে এগিয়ে এসেছেন ।

রাজনৈতিক বর্ণাঢ্য ক্যারিয়ারে এই কাউন্সিলর প্রার্থী শুধু যে এলাকার উন্নয়নে ভূমিকা রেখেছেন তা নয় । তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন প্রকার সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করে ওয়ার্ডবাসীর জীবনযাত্রার মান উন্নয়ন করেছেন ।

এ বিষয়ে বর্তমান কাউন্সিলর এবং কাউন্সিলর প্রার্থী হেলাল উদ্দিন বলেন, আমি জনগনের সাথে ছিলাম, আছি এবং থাকব । জনগণ যদি আমাকে পুনরায় নির্বাচন করেন তাহলে আমি আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার সুযোগ পাবো । ওয়ার্ডের সকল জনসাধারণ জানে কে ওয়ার্ডবাসীর প্রয়োজনে তাদের সঙ্গে থাকবে ।

তিনি আরো বলেন, আপনারা জানেন জনমানুষের উন্নয়নে কাজ করতে গিয়ে ভুলত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখে আগামী ১৬ জানুয়ারি আমাকে ডালিম মার্কায় ভোট দিবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.