1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:১৯ অপরাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়া জেলা পুলিশের সফল অভিযান ১ কেজি গাঁজা সহ ব্যাবসায়ী আটক সন্ত্রাসী ভেবে র‍্যাব সদস্যকে গণধোলাই,বাঁচতে ফাঁকা গুলিবর্ষণ কুষ্টিয়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীর অভিযোগ মালিহাদ ইউনিয়নবাসী মনে করেন, জননন্দিত ও সফল চেয়ারম্যান আলমগীর হোসেন নৌকার একজন দক্ষ মাঝি কুষ্টিয়া জেলা আনসার ভিডিপি র২১ দিন ব্যাপি মৌলক প্রশিক্ষনের উদবোধন। কুষ্টিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা!! কুষ্টিয়া মিরপুরে সম্পত্তির জন্য বোনকে হত্যা করে লাশ নদীতে নিক্ষেপ। এনআইডি জালিয়াতির: উপ-সচিবসহ ৫ জন নির্বাচনি কর্মকর্তার নামে মামলা চৌড়হাস হাইওয়ে পুলিশের আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন অনুষ্ঠিত কুষ্টিয়া জেলা পুলিশের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপিত

নওগাঁয় আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক -২।

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৭১ বার নিউজটি পড়া হয়েছে

রহমতউল্লাহ আশিকুজ্জামান নুর নওগাঁ জেলা, প্রতিনিধি।

নওগাঁর পত্নীতলায় পৃথক পৃথক আমদানী আমদানি নিষিদ্ধ ৩০ বোতল ও ২৪০ বোতল ফেন্সিডিল সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ।

ডিবি পুলিশ সূত্রে জানাগেছে, শুক্রবার ১:৪০ রাতে নওগাঁ জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া নির্দেশনা,ওসি কেএম শামসুদ্দিন এর নেতৃত্বে এসআই মো:বদরুদ্দোজা জিমেই সঙ্গীয এএসআই মোঃ ফেরদৌস আলী, এএসআই মো: মেহেদী হাসান ফোর্সসহ ধামুইরহাট থানাধীন বিশেষ অভিযান চালায়।

এসময় ওই এলাকার ১.মোঃ আঃ আবু সাঈদ(২০) পিতাঃ মোঃ আবু জাফর ২. আনোয়ার হোসেন পিতা: মৃত মোজাম্মেল হক, কে ভারতীয় আমদানী নিষিদ্ধ ৩০,বোতল ২৪০ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডিবি পুলিশের এএসআই ফেরদৌস আলী বলেন, আটক আবু জাফর ও আনোয়ার হোসেন একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে এই সংক্রান্তে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.