1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০২:৩৯ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
ঝিনাইদহে ফেন্সিডিল ও গাজাসহ ২ নারী মাদক ব্যবসায়ী আটক কুষ্টিয়ায় বঙ্গবন্ধু ভাস্কর্য ইস্যু নিয়ে ফেসবুকে আপত্তিকর কমেন্ট করার মামলার আসামীর ১ দিনের রিমান্ড মন্জুর কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে বিদেশী মদ ও বিয়ার সহ গ্রেফতার – ১ কুমারখালীতে আড়ত মহালকে কেন্দ্র করে প্রাণনাশের হুমকি কুষ্টিয়ায় নিউ জন উন্নয়ন সংস্থা নামে সুদের রমরমা ব্যবসা কুষ্টিয়ায় সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় কুষ্টিয়ার কুমারখালীতে ভূয়া পুলিশ অফিসার আটক। কুমারখালীতে জাতীয় ভোটার দিবস পালিত কুষ্টিয়ার ঝাউদিয়ার ইউনিয়নে ক্রিকেট খেলার উদ্ধোধন করলেন চেয়ারম্যান পদপ্রার্থী টিপু বিশ্বাস। নাগরিক টিভির চতুর্থ বর্ষে পদার্পৎণ উপলক্ষে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি থেকে।

৯নং ঝাউদিয়া ইউপি নির্বাচনে তরুণ চেয়ারম্যান প্রার্থী ও নৌকার প্রতাশী হতে চান টিপু বিশ্বাস।

 প্রতিনিধি কুষ্টিয়া
  • আপডেট টাইম : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৬ বার নিউজটি পড়া হয়েছে

 

৯নং ঝাউদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের আসন্ন ইউপি নির্বাচন কে সামনে রেখে তরুণ প্রার্থীরা ঘুরছেন এলাকায়, দিচ্ছেন উন্নয়নের প্রতিশ্রুতি।
সরজমিন ৯নং ঝাউদিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে সাধারণ ভোটারদের সাথে যোগাযোগ করে জানা যায়। আগামী ইউপি নির্বাচন কে সামনে রেখে নতুন প্রার্থীরা সমর্থন আদায়ে পাড়া মহল্লায় ভোটারদের পাশে যাচ্ছেন, নানান উন্নয়নের দিচ্ছেন প্রতিশ্রুতি।
আলোচনায় রয়েছে যে সব তরুণ প্রার্থীরা তাদের মধ্যে রয়েছেন ৫নং ওয়ার্ডের চেয়ারম্যান পদপ্রার্থী টিপু বিশ্বাস। ৯নং ঝাউদিয়া ইউনিয়ন বৈদ্যনাথপুর গ্রামের রুস্তুম বিশ্বাস এর ছেলে টিপু বিশ্বাস নতুন সম্ভব্য নৌকার প্রার্থী। এই ইউনিয়নে আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ সহ সকল প্রকারের জনগন টিপু বিশ্বাসের সাথে থেকে নির্বাচনে অংশগ্রহণ করবেন বলে জানা গেছে।
টিপু বিশ্বাসের জন্য অক্লান্ত ভাবে নির্বাচনী প্রচার প্রচালনা ও ৯টি ওয়াডে প্রতিনিয়ত ভাবে জনসংযোগ করছেন।
৯নং ঝাউদিয়া ইউনিয়ন ইউপি নির্বাচনী মাঠে ময়দানে ভোটারদের সমর্থন আদায়ে কাজ করছেন টিপু বিশ্বাস। বর্তমানে ৯ নং ঝাউদিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি শাহিনুর রহমান বিদুৎ এর ছোট ভাই আকছা মাসুম, ইমরান, এছাড়া শাওন, মহন, ৯নং ঝাউদিয়া ইউনিয়ন এর সদ্য সাবেক চেয়ারম্যান ও আওয়ামী – লীগের সভাপতি বখতিয়ার হোসেনের ভাতিজা বাংলাদেশের আওয়ামী ছাত্র পরিষদের দপ্তর সম্পাদক রাসেল মাহাম্মুদ টিপু বিশ্বাস এর জন্য কঠোর ভাবে পরিশ্রম করে যাচ্ছেন। তারা বলে টিপু বিশ্বাস কে আমরা এই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।
টিপু বিশ্বাস বলেন আমি সুষ্ঠু নিরপেক্ষ ভোট হলে স্ব স্ব ওয়ার্ডে তিনি বিভিন্ন ভাবে উন্নয়ন মুলক কাজ করব বলে প্রতিস্রুতি দেন

এদিকে চেয়ারম্যান প্রার্থীদের মধ্যেও নতুন অনেকে দলীয় প্রতিক পাওয়ার জন্য চেষ্টা চালালেও বর্তমান চেয়ারম্যান পদপ্রার্থী টিপু বিশ্বাস নামটা বার বার উঠে আসছে এলকায়। এলাবাসী টিপু বিশ্বাস কে নৌকা প্রতিকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। ঝাউদিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি শাহিনুর ইসলাম বিদুৎ এর ছোট ভাই মাসুম বলে টিপু বিশ্বাস এই ইউনিয়নের একজন যোগ্য প্রার্থী বলে আমার কাছে মনে হয়। এমনটাই আশা প্রকাশ করেছেন তার সমর্থকরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.