1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১১:২৭ অপরাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়ায় নিউ জন উন্নয়ন সংস্থা নামে সুদের রমরমা ব্যবসা কুষ্টিয়ায় সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় কুষ্টিয়ার কুমারখালীতে ভূয়া পুলিশ অফিসার আটক। কুমারখালীতে জাতীয় ভোটার দিবস পালিত কুষ্টিয়ার ঝাউদিয়ার ইউনিয়নে ক্রিকেট খেলার উদ্ধোধন করলেন চেয়ারম্যান পদপ্রার্থী টিপু বিশ্বাস। নাগরিক টিভির চতুর্থ বর্ষে পদার্পৎণ উপলক্ষে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি থেকে। কুষ্টিয়ায় গ্রাম বাংলার ল্যাম্প কুপি বাতি এখন শুধুই স্মৃতি বঙ্গবন্ধুর সমাধিতে কুষ্টিয়া জেলার এসপি খাইরুল আলমের শ্রদ্ধা নিবেদন। কুষ্টিয়ায় হাইওয়ে পুলিশের অভিযান বিদেশী পিস্তল ও গুলি উদ্ধার ঝসলঙ্গায় সাখাওয়াত এইস মেমোরিয়াল হাসপাতাল থেকে নবজাতক চুরি !সলঙ্গায় সাখাওয়াত এইস মেমোরিয়াল হাসপাতাল থেকে নবজাতক চুরি !ঝ

শ্রীমঙ্গল একটি রিসোর্টে স্বামী স্ত্রীর গোপন ধারন করে চাঁদা দাবী

মোঃইমরান হোসেন, মৌলভীবাজার প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৬ বার নিউজটি পড়া হয়েছে

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে একটি রিসোর্টের দুই সাবেক কর্মচারী গোপনে ছবি ভিডিও ধারণ করে তা প্রকাশের হুমকি দিয়ে চাঁদা দাবী প্রদানের অভিযোগে, শ্রীমঙ্গল থানায় গত ১০-০২-২১ তারিখে ৮(১)/৮(২) ২০১২ ধারায় মামলা নং-১৪, এর প্রেক্ষিতে শ্রীমঙ্গল পুলিশের একটি টিম সিলেটের কানাইঘাট ও শ্রীমঙ্গলে অভিযান চালিয়ে রিসোর্টে গোপনে ছবি ও ভিডিও ধারণের মুল হোতা ম্যানেজার রেজওয়ান ও তার সহযোগী খালেদকে ছবি-ভিডিও’র মোবাইলসহ গ্রেফতার করতে সক্ষম হয়েছে শ্রীমঙ্গল থানা পুলিশ।
মামলার সুত্রে জানা যায়,জেলার কুলাউড়া উপজেলার জনৈক আবুল কাশেম বিবাহের কিছুদিন পর স্ত্রীকে নিয়ে হানিমুনের ইচ্ছা করলে পূর্ব পরিচিত একজনের তথ্য অনুযায়ী তামিম রিসোর্ট ইসবপুর শ্রীমঙ্গলের মনোরম পরিবেশের কথা বললে তিনি ঐ রিসোর্টে গত ২৯-০৭-২০২০ তারিখে নিজ স্ত্রীকে নিয়ে তামিম রিসোর্টে অবকাশ যাপন করতে আসেন, পরে পারিবারিক প্রয়োজনে একই দিন সন্ধ্যায় নিজ বাড়িতে ফিরে যান।
পরবর্তীতে গত ১৪-১০-২০২০ তারিখ সকালে একটি অপরিচিত নাম্বার থেকে ফেইক ইমুর মাধ্যমে কল করে তার কাছে টাকা দাবি করে ও হুমকি প্রদান করে এবং বলে -তাদের কাছে তার (বাদী ও তার স্ত্রীর )নোংরা ছবি এবং ভিডিও হয়েছে।
পরবর্তীতে নাদীরা…রুমী নামক আইডির মেসেঞ্জারে বাদীর নিকট তার নিজের ও তার স্ত্রীর আপত্তিকর ছবি প্রেরণ করেন। চাঁদাবাজদের হুমকি ৫০ হাজার টাকা দিতে হবে এবং তাদের কথায় চলতে হবে,তা না করলে গোপনে ধারণ করা স্বামী-স্ত্রীর ছবি প্রকাশ করে দেওয়ার হুমকি প্রদর্শন করে।
চাঁদাবাজরা বাদীর এবং বাদীর বন্ধুদের আইডির বিভিন্ন কমেন্টে গোপন ছবি গুলো পোস্ট করতে থাকলে চাঁদা দিতে বাধ্য হলে ০১৮৬৩ ৪৮১২২২ থেকে ইমুতে কল করে ১৯-০১-২১ তারিখে ০১৭৯৯৭৩৮৩৮০ বিকাশ নাম্বার প্রদান করিয়া উক্ত নাম্বারে টাকা পাঠানোর জন্য হুমকি দিতে থাকে নাদিরা আক্তার রুমি নামের ফেইসবুক আইডি, নাদিরা আক্তার রুমি নামের ইমু,হারুন মিয়া (৩৩)জীবন মিয়া (৩২) রিংকু দাস (২৫),শাহিন মিয়া (২৭) সর্ব সাং তামিম রিসোর্ট শ্রীমঙ্গলকে উল্লেখ করে শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করে।
অভিযোগের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে এসআই আল আমিন এর নেতৃত্বে আসাদুর রহমান,এসআই তীথঙ্করসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ফেইক আইডির এডমিন মামলার প্রধান আসামি তৎকালীন তামিম রিসোর্টের ম্যানেজার রেজওয়ান পিতা আবুল কালাম, সাং চরুইপাড়,কানাইঘাটকে গ্রেপ্তার করে এবং তার দেওয়া তথ্যমতে সহযোগী খালেদ (২৭) পিতা-মৃত শফিক মিয়া বিরাহিমপুর শ্রীমঙ্গলকে তার নানা বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।
উল্লেখ্য,খালেদ তার নানার বাড়িতে বসবাস করে তবে তার জন্মস্থান কুলাউড়া এলাকায়। গ্রেপ্তারকৃতদের থেকে উদ্ধারকৃত মোবাইল সিআইডিতে প্রেরণ করা হবে বলে জানিয়েছে পুলিশ।
এদিকে শ্রীমঙ্গল থানার এস আই আল-আমিন বলেন, শ্রীমঙ্গল একটি পর্যটন এলাকা, এখানে প্রচুর পরিমাণ অতিথিরা ভ্রমণ করার জন্য আসেন। এখানে অতিথিরা যদি ভ্রমণ করতে এসে এই রকম ঘটনার কবলে পড়েন তাহলে আমাদের শ্রীমঙ্গল পর্যটন ক্ষেত্র ক্ষতির সম্মুখীন হবে,এই জন্য আমরা খুবই সোচ্চার এবং কঠোরভাবে এই দিক দিয়ে আমাদের কার্যক্রম অব্যাহত রাখবো। তিনি আরো জানান এই মামলা হওয়ার পর শ্রীমঙ্গল থানা পুলিশের উর্ধতন কর্মকর্তার নির্দেশে একদিনের ভিতরে আমরা আসামীকে মালামাল সহ ধরতে সফল হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.