1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:০৯ অপরাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়া জেলা পুলিশের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপিত কুষ্টিয়ার কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের সংবাদ সম্মেলন সোনাপুর আলী আকবর উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উৎসব কামারখন্দে চুরি হওয়া শিশু আলিফ ৫ ঘন্টা উদ্ধার করছে পুলিশ মালিহাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির আকরাম হোসেনের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত বীর মুক্তিযোদ্ধা রাশিদুল আলম, জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি ও আতাউর রহমান আতার শোক মালিহাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির আকরাম হোসেনের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত শিলাইদহ কুঠিবাড়ি পরিদর্শনে বিশিষ্ট কথা সাহিত্যিক ইমদাদুল হক মিলন স্ত্রী ও সন্তানের দাবী হত্যা হরিপুর নির্যাতনের শিকার আনসার আলীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু কুষ্টিয়া ঝিনাইদহ মহাসড়কের উপর যত্রতত্র গাড়ি পার্কিং

মিঠাপুকুরের ধর্ষন মামলা ধামাচাপা দিয়ে মিমাংসায় তৎপর ঢাকার এক নেতা

এস এম ওয়ালিদুজ্জামান শুভ বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬০ বার নিউজটি পড়া হয়েছে

রংপুরের মিঠাপুকুর থানাধীন খোড়াগাছ উত্তরপাড়া গ্রামের এক নাবালিকা মেয়েকে ধর্ষন করে একই গ্রামের মুকুল মিয়ার ছেলে মোরশেদ। ঘটনাটি গত নভেম্বরের। এরপর মেয়ের বাবা শাপলা মিয়া মিঠাপুকুর থানায় একটি ধর্ষন করেন। এরই মধ্যে ঢাকার এক নেতার সহযোগিতায় ছেলে মোরশেদ হাইকোর্ট থেকে জামিন নিয়ে দিব্যি ঘুরে বেড়াচ্ছে এবং গোপালগঞ্জের ওই নেতার প্রশাসনিক কুটনৈতিক বুদ্ধিতে ঘটনাটি ধামাচাপা দিয়ে মিমাংসা করা চেষ্টা চলছে এবং দুই একদিনের মধ্যে এ নিয়ে একটি গোপন বৈঠক হওয়ার কথা আছে বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে।
আমাদের অনুসন্ধানী টিম উক্ত এলাকায় সরেজমিনে গিয়ে জানতে পেরেছেন আরও অনেক কিছু।
এলাকাবাসীদের সাথে কথা বলে জানা যায়, মুকুল মিয়ার ছেলের প্রলোভনে পড়ে একই গ্রামের দরিদ্র পিয়াজু বিক্রেতা শাপলা মিয়ার ১২ বছর বয়সী মেয়ে শিলা মনি প্রেমে পড়ে। সম্পর্ক চলতে গভীরতায় চলে যায়, এরই প্রেক্ষিতে ২০২০ সালের নভেম্বরের ১৭ তারিখে ধর্ষক মোরশেদ প্রেমিকা শিলা মনিকে দেখা করতে বলে জোরপূর্বক ধর্ষন করে। মেয়ে বাসায় এসে বাবা মাকে জানালে তার দরিদ্র পিতা শাপলা মিয়া বাদী হয়ে মোরশেদ আলীর নামে ধর্ষন মামলা করেন। মামলা নং এরপরে আসামী ২৯, ১৭/১১/২০২০। বাড়ি ছেড়ে দেয় এবং বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে মামলা তুলে নিতে বলে। দরিদ্র শাপলা মিয়া শুধু তার মেয়ের বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরেছেন। এরই ভিতরে ঢাকার এক বড় নেতাকে টাকা পয়সা দিয়ে প্রশাসনকে ম্যানেজ করে হাইকোর্ট এর জামিন নিয়ে বীরদর্পে ঘুরে বেড়াচ্ছে এবং লোকমুখে শুনা যাচ্ছে গোপালগঞ্জে বাড়ী ওই নেতা স্থানীয় রংপুরের প্রশাসনকে ম্যানেজ করে একটি একতরফা মিমাংসা করার চেষ্টা চালাচ্ছে। দরিদ্র পিতা শাপলা মিয়া কি করবে কোন কিছু উপায় অন্তর পাচ্ছে না বলে আমাদের অনুসন্ধানী টিমকে জানান। এ ব্যাপারে মিঠাপুকুর থানার ওসির সাথে কথা বললে উনি বলেন যে, মিমাংসার ব্যাপারে আমি কিছু জানিনা তবে বাদী বিবাদী চাইলে মিমাংসা হতে পারে। মিঠাপুকুর থানার দায়িত্বপ্রাপ্ত সার্কেল এসপি কামরুজ্জামান বলেন, মিমাংসার ব্যাপারে শুনেছি কিন্তু আমি চাই ধর্ষক উপযুক্ত শাস্তি পাক। তবে রংপুরের পুলিশ সুপারকে কল করলেও উনি কল ধরেন নি বলে উনার মতামত নেয়া সম্ভব হয় নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.