1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:১৩ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়ার মিরপুর তালবাড়িয়াতে মোটর সাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত কুষ্টিয়ার বটতৈল ইউনিয়নের নতুন পাড়া গ্রামের তোফাজ্জল হোসেন ক্যান্সারে আক্রান্ত সমাজের বিত্তবানদের সহযোগিতা চাই পরিবারটি। নিয়মিত খেলাধুলা করলে মাদক মুক্ত সমাজ গড়া যায়— মেয়র সামছুজ্জামান অরুন কুষ্টিয়া কুমারখালীরতে ১৭৪ পিস ইয়াবা সহ আটক ১ কুষ্টিয়ার ভেড়ামারাতে ডিবি পুলিশের অভিযানে ২কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ি আটক কুষ্টিয়ায় ডিবি পরিচয়ে ট্রাক ছিনতাইয়ের সময় র‍্যাবের হাতে আটক-১ কুষ্টিয়া পৌরসভায় টেন্ডারকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলা।। থানায় এজাহার দাখিল উলিপুর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহন অশ্রুসিক্ত নয়নে বিদায় নিলেন কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত সম্পত্তির লোভে মাকে হত্যা ৩৪ দিন পর লাশ উদ্ধার

নওগাঁর বদলগাছীতে নিখোঁজের ১৫ দিনে ও খোঁজ মিলছে না স্কুলছাত্রের।

রহমতউল্লাহ আশিকুর জামান নুর নওগাঁ প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫২ বার নিউজটি পড়া হয়েছে

 

নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মিঠাপুরে ইউনিয়নের পাড়োরা মধ্যে পাড়া গ্রামের ১৫ দিন ধরে শিহাব নামের এক দশম শ্রেণির ছাত্র নিখোঁজ রয়েছে। স্বজনরা শিহাবের খোঁজ চেয়ে বদলগাছী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে।

তবে তাকে অপহরণ করা হয়েছে কিনা তা নিয়ে পুলিশ তদন্ত করছে। তবে স্বজনদের অভিযোগ, ঘটনার দুদিন পর একটি খবর আসে শিহাবকে ধরে রাখা হয়েছে। এরপর থেকে আর কোনো সন্ধান করতে পারছে না পরিবার টি,

নিখোঁজ শিহাব বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের পাড়োরা মধ্যে পাড়া গ্রামে বাসিন্দা আমিনুর রহমান বাবুরছেলে।

নিখোঁজ শিহাবের বাবা আমিনুর রহমান বাবু জানান, গত ৩০ জানুয়ারি বিকেল ৪টার দিকে শিহাব বাড়ির পাশে কমিনিষ্ট সেন্টারের মাটে খেলা করতেছিল। এরপর শিহাব নিখোঁজ হয়। পরে বিভিন্ন আত্মীয়স্বজনদের বাড়ি খোঁজ করে তার আর কোনো সন্ধান পাওয়া যায়নি। তবে তাকে অপহরণ করা হয়েছে কিনা সে ব্যাপারে আমিনুল ইসলাম বাবু জানায়, আমার সঙ্গে কারও শত্রুতা নেই। আমি একজন সাধারণ খেটে খাওয়া মানুষ।

নিখোঁজ শিহাব বদলগাছীর মিঠাপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলায়েত হোসেন পিন্টু বলেন, শিহাব খুব মেধাবী ও শান্ত প্রকৃতির ছেলে। তার নিরুদ্দেশ খবরটি আমাদের মর্মাহত করেছে।

পাড়রা গ্রামের বাসিন্দা মেম্বার জনাব মতিয়ার রহমান ( হুকু)বলেন, স্কুলছাত্র শিহাবের নিখোঁজ খবরে পুরো গ্রাম চিন্তিত।

এ ব্যাপারে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মেদ জানান, আমরা অভিযোগ পাওয়ার পর তদন্ত করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.