1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৪:১০ অপরাহ্ন
এই মুহুর্তে :
ঝিনাইদহে ফেন্সিডিল ও গাজাসহ ২ নারী মাদক ব্যবসায়ী আটক কুষ্টিয়ায় বঙ্গবন্ধু ভাস্কর্য ইস্যু নিয়ে ফেসবুকে আপত্তিকর কমেন্ট করার মামলার আসামীর ১ দিনের রিমান্ড মন্জুর কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে বিদেশী মদ ও বিয়ার সহ গ্রেফতার – ১ কুমারখালীতে আড়ত মহালকে কেন্দ্র করে প্রাণনাশের হুমকি কুষ্টিয়ায় নিউ জন উন্নয়ন সংস্থা নামে সুদের রমরমা ব্যবসা কুষ্টিয়ায় সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় কুষ্টিয়ার কুমারখালীতে ভূয়া পুলিশ অফিসার আটক। কুমারখালীতে জাতীয় ভোটার দিবস পালিত কুষ্টিয়ার ঝাউদিয়ার ইউনিয়নে ক্রিকেট খেলার উদ্ধোধন করলেন চেয়ারম্যান পদপ্রার্থী টিপু বিশ্বাস। নাগরিক টিভির চতুর্থ বর্ষে পদার্পৎণ উপলক্ষে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি থেকে।

পরিবর্তন-ই উন্নয়ন, সুশাসনের সূচনার পথ”

মুক্তির বার্তা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৭ বার নিউজটি পড়া হয়েছে

 

ঝাউদিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী টিপু বিশ্বাসের গণসংযোগ ও মতবিনিময়

আসন্ন ইউপি নির্বাচনে পরিবর্তনের লক্ষ্যে ঝাউদিয়া ইউনিয়নবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন গণমানুষের নেতা, নীতি, আদর্শ, সততার বাহক, যোগ্য ও দক্ষ কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, ইউনিয়নের জনপ্রিয় জননেতা টিপু বিশ্বাস।

তিনি বিভিন্ন ওয়ার্ডের শ্রেণীপেশার মানুষের সাথে ব্যাপক গণসংযোগ ও মতবিনিময় করেছেন।

এসময় তিনি বলেন, ঝাউদিয়া ইউনিয়নে
প্রত্যাশামাফিক উন্নয়ন হয়নি, অবহেলিত রয়ে গেছে। সুশাসন অধরামৃত, ন্যায় বিচার এখানে তালাবন্ধ, মানবতা সেকথা মানুষ ভুলতে বসেছে। অন্যায়, দুঃশাসন, দুর্নীতি অপশাসন অদক্ষতা ও দুর্ভোগ জেঁকে বসেছে। এ থেকে মুক্তি পেতে পরিবর্তনের কোন বিকল্প নেই।

৯টি ওয়ার্ডে প্রায় ১৯০০০ ভোটারের এ ইউনিয়নে যোগ্যপ্রার্থী নির্ধারণে সাধারণ মানুষের মধ্যে আগ্রহের কোনো কমতি নেই।
ব্যাপক জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতাই বিবেচিত বঙ্গবন্ধুর আদর্শের অকুতোভয় সৈনিক, ইসলামী বিম্ববিদ্যালয়ের আইন বিভাগের মোধাবী ছাত্রনেতা টিপু বিশ্বাসের।

নির্ভরযোগ্য সূত্রগুলো জানায় , এলাকাবাসীর অত্যন্ত কাছের ও আস্থাশীল ব্যক্তিত্ব টিপু বিশ্বাস ছাত্র কালীন সময়ে ১৯৯৮ -৯৯ সালে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ইবি ছাত্রলীগের গুরুত্বপূর্নো দায়িত্ব প্রাপ্তির মধ্য দিয়ে আওয়ামী রাজনীতিতে নেতৃত্ব দানের সচেষ্ট ভূমিকায় অবতীর্ণ হোন।

টিপু বিশ্বাস আরো বলেন দায়িত্ব পালনকারী মুখে উন্নয়নের কথা বললেও এইকথা রীতিমতো মিথ্যা লজ্জাষ্কর ও দুঃখজনক। বরঞ্চ দুর্বৃত্তায়ন, উন্নয়ন, সুশাসন, শান্তি তার হাতে বন্দী। পরিবর্তনের মাধ্যমে দুর্নীতি অপশাসন অদক্ষতা ও দুর্বৃত্তায়নকে পরাজিত করা
গেলে উন্নয়ন, সুশাসন, শান্তি, মানবতা স্বাভাবিকভাবেই প্রতিষ্ঠা পাবে।

ঝাউদিয়া ইউনিয়নে সার্বিক উন্নয়নে ও এগুলো বাস্তবায়নের লক্ষ্যে তরুণ সমাজসহ এলাকার সচেতন মানুষদের ঐক্য বদ্ধ হয়ে পরিবর্তনের পক্ষে রায় ও সমর্থন কামনা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.