1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০২:৪৮ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
ঝিনাইদহে ফেন্সিডিল ও গাজাসহ ২ নারী মাদক ব্যবসায়ী আটক কুষ্টিয়ায় বঙ্গবন্ধু ভাস্কর্য ইস্যু নিয়ে ফেসবুকে আপত্তিকর কমেন্ট করার মামলার আসামীর ১ দিনের রিমান্ড মন্জুর কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে বিদেশী মদ ও বিয়ার সহ গ্রেফতার – ১ কুমারখালীতে আড়ত মহালকে কেন্দ্র করে প্রাণনাশের হুমকি কুষ্টিয়ায় নিউ জন উন্নয়ন সংস্থা নামে সুদের রমরমা ব্যবসা কুষ্টিয়ায় সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় কুষ্টিয়ার কুমারখালীতে ভূয়া পুলিশ অফিসার আটক। কুমারখালীতে জাতীয় ভোটার দিবস পালিত কুষ্টিয়ার ঝাউদিয়ার ইউনিয়নে ক্রিকেট খেলার উদ্ধোধন করলেন চেয়ারম্যান পদপ্রার্থী টিপু বিশ্বাস। নাগরিক টিভির চতুর্থ বর্ষে পদার্পৎণ উপলক্ষে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি থেকে।

সাংবাদিক বোরহান মুজাক্কির হত্যার প্রতিবাদে কু্ষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সমাবেশ ও বিক্ষোভে |

মুক্তির বার্তা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৪ বার নিউজটি পড়া হয়েছে

 

নোয়াখালীতে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি বিক্ষোভ সমাবেশ করেছেন। আজ সোমবার দুপুর ১২টা থেকে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র চত্বরে ঘণ্টাব্যাপী এ বিক্ষোভ সমাবেশ করে সাংবাদিকরা।

এসময় বক্তব্য দেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি আলহাজ্ব কবি রাশেদুল ইসলাম বিপ্লব, (নাগরিক টিভি/চেয়াম্যান আরশীনগর), সহ সভাপতি জামিল হাসান খান খোকন ( নিউজ24 টিভি), সাধারণ সম্পাদক সোহেল রানা (জিটিভি/দৈনিক যায়যায়দিন), কোষাধ্যক্ষ মিলন উল্লাহ ( ইনডিপেন্ডেন্ট টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ হাসান (দৈনিক নওরোজ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আখতারুজ্জামান মৃধা পলাশ (দৈনিক মুক্তকন্ঠ), নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ, দৈনিক মুক্তির বার্তা প্রকাশক ও সম্পাদক চাঁদ আলী,দৈনিক দৈনিক আজাদীর কন্ঠ ভারপ্রাপ্ত সম্পাদক এইচ,এম, বেলাল হোসেন,বি,এম,এফ টেলিভিশন কুষ্টিয়া জেলা প্রতিনিধি ওয়ালিদুজ্জামান শুভ, সহ বিভিন্ন ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তাদের দাবী অবিলম্বে সাংবাদিক নির্যাতন ও হত্যাকান্ডের বিচারে বিশেষ ট্রাইব্যুনাল গঠন করতে হবে।

গত শুক্রবার বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশির হাট পূর্ব বাজারে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের সংবাদ সংগ্রহের সময় গুলিবিদ্ধ হন সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির। গতকাল শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সাংবাদিক মুজাক্কির উপজেলার চরফকিরা ইউনিয়নের নোয়াব আলী মাস্টারের ছেলে। তিনি নোয়াখালী সরকারি কলেজ থেকে সম্প্রতি রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স শেষ করেন। মুজাক্কির দৈনিক বাংলাদেশ সমাচার ও অনলাইন পোর্টাল বার্তা বাজারের প্রতিনিধি ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.