1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৩৩ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়ার কুমারখালীতে অসহায় গৃহবধূর উপর যৌতুকের দাবিতে স্বামী ও শ্বশুর কর্তৃক নির্মমভাবে নির্যাতন সাবেক সহ-সভাপতি কুষ্টিয়া জেলা মোটর শ্রমিক ইউনিয়ের মরহুম আজিজুর রহমানের দোয়া ও মিলাদ মহাফিল কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে তারা বাবু অস্ত্র সহ গ্রেফতার। খোকসায় সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত কুষ্টিয়ার খোকসায় গ্রামবাসীর হাতে অস্ত্রসহ দুই ডাকাত আটক কৃতজ্ঞতা জেইউকে’র সদস্যদের প্রতি.. অভিনন্দন বিএফইউজের নতুন নেতৃত্বকে… কুষ্টিয়ায় মা ইলিশ সংরক্ষণ অভিযানে পদ্মা নদীতে এসপি, ডিসি ও এনএসআই কুমারখালীতে ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বিএফইউজে’র প্রথম নারী সহ-সভাপতি নির্বাচিত হলেন আফরোজা আক্তার ডিউ নদৌলতপুর গোয়ালগ্রাম বাজার মসজিদের সাদ ঢালাই সম্পুর্ন করলেন মসজিদের সভাপতি কামরুজ্জামান বিশ্বাস।

কামারখন্দে চুরি হওয়া শিশু আলিফ ৫ ঘন্টা উদ্ধার করছে পুলিশ

আজিজুর রহমান মুন্না সিরাজগঞ্জ ঃঃ
  • আপডেট টাইম : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ২০৮ বার নিউজটি পড়া হয়েছে

 

আজিজুর রহমান মুন্না সিরাজগঞ্জ ঃঃ

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার রায়দৌলতপুুুর ইউনিয়নের বারাকান্দি থেকে চুরি হওয়া শিশুকে উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৬ মার্চ) বিকেলে সিরাজগঞ্জ শহরের বড়গোলাপট্রির আভিসিনা হাসপাতাল থেকে পাঁচ ঘন্টা পর শিশুটি উদ্ধার করা হয়।

এ সময় রাণী বেগম (৩৫) ও তার বাবা আনোয়ার হোসেনকে আটক করে পুলিশ। আটককৃতরা কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের বাসিন্দা।

এবিষয়ে শনিবার সন্ধ্যায় সাড়ে ৬টায় সিরাজগঞ্জ সদর থানায় সংবাদ সম্মেলন করেছে সিরাজগঞ্জ পুলিশ পুলিশ সুপার হাসিবুল আলম।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার হাসিবুল আলম বলেন, সিরাজগঞ্জের কামারখন্দ থানার রায়দৌলতপুর ইউনিয়নের বারাকান্দি গ্রামের দম্পত্তি শহিদুল মন্ডল ও ফরিদা বেগমের ২৩ দিনের বয়সী শিশু পুত্র আলিফ তাদের নিজ বাড়ি থোকে চুরি হয়ে যায়। তারা স্থানীয় লোকজনের সহযোগীতায় চুরি যাওয়া বাচ্চাটি খুজতে থাকে।

এরপর শনিবার (৬ মার্চ) দুপুর সাড়ে ১২টায় দিকে ভিকটিমের পিতা-মাতা কামারখন্দ থানায় এসে মিশু চুরির ঘটনা সংক্রান্তে অভিযোগ করলে কামারখন্দ থানার ওসি কে এম রাকিবুল হুদা ও তার টিম ঘটনাস্থলে তাৎক্ষণিকভাবে পৌছায় এবং স্থানীয় ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করে জানা যায়, ঘটনার সময় তারা ২জন মহিলাকে বাসার আশপাশে ঘোরাফেরা করতে দেখে। এদের মধ্যে একজন মেরুন রংয়ের বোরখা পরিহিত ছিল।

ওসি এবং তার সঙ্গীয় ফোর্স বোরখা সরবরাহকারী মহিলা আলেয়া (৬০) কে সনাক্ত করে এবং প্রাথমিকভাবে রানী নামক একজন মহিলার নাম জানতে পারে।
ভিকটিম এবং আসামীর বাড়ির দূরত্ব আনুমানিক ২০০ গজ থেকে ২৫০ গজ।

চুরি হওয়ার সাথে সাথেই পুলিশ সাড়াশি অভিযানে দুপুর দেড়টার দিকে সিরাজগঞ্জ পৌরসভার মুজিব সড়কে অবস্থিত একটি মনোহরি দোকানদারের কাছে বোরখা পরিহিত একজন মহিলা একটি শিশু সহ যায় এবং দোকানদারকে বলে সে তার বাবাকে ফোনকরতে চায়। উক্ত দোকানদার মহিলার দেওয়া নাম্বারে ফোন দিলে মহিলাটি তার বাবার সাথে ফোনে কথা বলে। পরবর্তীতে মহিলার বাবা উক্ত নাম্বারে ফোন দিলে তিনি দোকানদারকে জানান এই মিহলা তার মেয়ে।

শিশু চুরির বিষয়টি সদর থানা পুলিশ জানার সাথে সাথে শহরের সকল প্রবেশ পথে তল্লাশী চৌকি বসায়। সদর থানার এএসআই (নি:) মো: হাসিবুল হাসান ও তার সঙ্গীয় ফোর্স ওসি কামারখন্দের সাথে যোগাযোগ করে এবং মহিলার নাম ঠিকানা নেয়।

এরপরে এএসআই আভিসিনা হাসপাতাল কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে পুরো হাসপাতাল ভবন তল্লাশী করে।

ইতিমধ্যে কামারখন্দ থানার এএসআই (নিরস্ত্র) সঞ্জয় এবং এএসআই (নিরস্থ) মোঃ রফিকুল ইসলাম, রানীর বাবার বাড়ী রায়দৌলতপুর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামে গিয়ে তার মায়ের কাছ থেকে মনোহারি দোকানদারের নাম্বার সংগ্রহ করে এবং ওসি কামারখন্দকে জানায়।
ওসি কামারখন্দ এএসআই মোঃ হাসিবুল হাসানকে নাম্বার দিলে হাসিবুল উক্ত দোকানদারের সাথে যোগাযোগ করে মহিলার সম্পর্কে তথ্য নেয়। ইতিমধ্যে কামারখন্দ থানার এএসআই রশিদ, সদর থানার এএসআই মোঃ হাসিবুল এবং দোকানদার আভিসিনা হাসপাতালে সিটিভি ফুটেজ দেখতে থাকে।

সিরাজগঞ্জ সদর থানার এএসআই মোঃ হাসিবুল হাসান মেয়ের বাবার সাথে যোগাযোগ করে এবং তার সাথে হাসপাতালে দেখা করে। একপর্যায়ে বিকেল ৪টায় মেরুন রংয়ের বোরখা পরিহিত একজন মহিলাকে আভিসিনা হাসপাতালের গেটের সামনে একটি শিশুকে অস্বাভাবিক ভাবে ধরে থাকতে দেখে এবং তাকে জিজ্ঞাসাবাদ করলে তার বাবাই বলে যে, এই মহিলার নাম রানী এবং সে তার মেয়ে। পুলিশ তাৎক্ষণিকভাবে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালের একজন নার্সের হেফাজতে দেয়।

বাচ্চা চুরির ঘটনার সাথে জড়িত রানী কামারখন্দের চৌবাড়ী ডিগ্রি কলেজ থেকে বিএ পাশ করে, তার স্বামী মোঃ শহিদুল ইসলাম, কামারখন্দের কৃষি কারিগরি কলেজের একজন কর্মচারী। এই দম্পত্তির ১৪ বছরের বিবাহিত জীবনে ৭ মাস পূর্বে ১টি শিশু পুত্র ভূমিষ্ঠ হয়ে কিছুক্ষন পরে মৃত্যুবরণ করে। এই ঘটনা সংক্রান্ত মামলা দায়ের প্রস্তুতি চলছে। প্রসঙ্গত, গত শনিবার (২৭ ফেব্র“য়ারি) বিকেলে সিরাজগঞ্জের সাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতালে জন্মের ৬ ঘণ্টা ও মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল থেকে ২৩ দিন বয়সী শিশু চুরির ঘটনা ঘটে। এ ঘটনার পাঁচদিনের ব্যবধানে শনিবার (২৭ ফেব্র“য়ারি) রাত সাড়ে ১০টার দিকে সলঙ্গা থানাধীন আলোকদিয়া এলাকার একটি বাড়ি থেকে জীবিত ও মৃত শিশু দুটিকে উদ্ধার করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.