1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন
এই মুহুর্তে :

স্ত্রী ও সন্তানের দাবী হত্যা হরিপুর নির্যাতনের শিকার আনসার আলীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ৯৪ বার নিউজটি পড়া হয়েছে

 

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে শশুর বাড়িতে আত্মীয়র আঘাতে আঘাতপ্রাপ্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে আনসার আলী (৭০) নামক এক ব্যক্তির। গত শুক্রবার বেলা ১১.৩০ ঘটিকার সময় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঐদিন রাতেই ময়নাতদন্ত শেষে আনসার আলীর দাফন সম্পন্ন হয়। তার স্ত্রী শামিমা আক্তার পলি ও তার পুত্র শিমুল দাবী করেন তাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে এবং আসামীদের আটক করে আইনের আওতায় এনে বিচারের দাবী করেন।
নিহত আনসার আলীর স্ত্রীর বোন সানজিদা আক্তার কলি জানান, গত ১৯ফেব্রুয়ারী বিকেলে বিরোধ চলাকালে আত্মীয়দের আঘাতের কারণে হটাৎ অসুস্থ হয়ে পড়লে জামাই আনসার আলীকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভর্তি করে সেবা দেওয়ার একপর্যায়ে অবস্থার অবনতি হলে হলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে বেশ কিছু দিন চিকিৎসা নেওয়ার পরে অবস্থার উন্নতি না হলে পরিবারের সিদ্ধান্তে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে স্থানন্তর করা হয়। সেখানেও তার অবস্থার উন্নতি না হলে পুনরায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে এনে অভিজ্ঞ চিকিসকের তত্ত্বাবধানে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। গত ৫ জানুয়ারী শুক্রবার সকাল আনুমানিক সাড়ে ১১ ঘটিকার সময় চিকিৎসাধীন অবস্থায় আনসার আলী মৃত্যুবরণ করেন।
এই ঘটনায় গত ২৪শে ফেব্র“য়ারী অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে সানজিদা আক্তার কলি (৪৫) বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা নং— সিআর—০৯/২১। মামলার আসামী মাহফুজ হোসেন মুকুল (৭০), মাহিন (২৩), নিলুফা হোসেন (বেলি) (৪০), হেলাল উদ্দিন (৪০), আনোয়ার হোসেন মুন্না (৪৫), রুহুল আমীন (৫০), শাহেদা আক্তার মিলি (৪৮), ময়না খাতুন (৪০), সর্বসাং— কুষ্টিয়া সদর, কুষ্টিয়া।

জানা যায়, মামলা হলেও এখনও কোন পুলিশ কোন আসামীকে অজ্ঞাত কারনে গ্রেফতার করতে পারে নাই। এই গ্রেফতার না করায় মামলা বাদী ও নিহতের পরিবারের লোকজন হতাশায় ভুগছে। কুষ্টিয়া পুলিশ সুপারের নিকট নিহতের পরিবারের দাবী এই মামলার আসামীদের আটক করে আইনের আওতায় হোক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.