1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ন
এই মুহুর্তে :

তানোরে গৃহবধুকে শীলতা হানির চেষ্টা চিৎকারে সব ফেলে পালিয়ে যায় লম্পট

সুজন তানোর প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ৯০ বার নিউজটি পড়া হয়েছে

 

রাজশাহীর তানোরে গৃহবধুকে শীলতা হানির চেষ্টা চালিয়েছেন এক লম্পট। গৃহবধুর ডাক চিৎকারে প্রতিবেশীদের তাড়া খেয়ে মটরসাইকেল, বাজারের ব্যাগসহ স্যান্ডেল ফেলে পালিয়ে প্রাণে রক্ষার পেলেন লম্পট।
এঘটনায় এলাকায় ব্যাপক চান্চল্যের সৃষ্টির পাশাপাশি উত্তেজনা বিরাজ করছে। বিষয়টি ইউপি চেয়ারম্যানকে জানিয়ে মটরসাইকেলসহ ফেলে পালানোর জিনিসপত্র মেম্বারের জিম্মায় রাখা হয়েছে।
ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যা ৬টার দিকে তানোর উপজেলার পাঁচন্দর ইউপির একটি গ্রামে।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শিসহ গৃহবধুর পরিবার সুত্রে জানা গেছে, তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়ন পরিষদ এলাকার কৃষ্ণপুর গ্রামের মৃত হান্নান সরকারের ছেলে খোকন সরকার (৪৫) দীর্ঘদিন থেকে পার্শ্বের গ্রামের জৈনক ব্যাক্তির স্ত্রী (৩৮) কে উত্ত্যাক্ত করে আসছিলো।বুধবার বিকালে খোকন মোহাম্মদপুর হাটে বাজারের কেনা কাটা করে বাড়ি ফেরার পথে ওই গৃহবধুকে দেখতে পেয়ে বাড়ির পেছনে বাজার ব্যাগসহ মটরসাইকেল রেখে ওই বাড়িতে ঢুকে গৃহবধুর শীলতাহানির চেষ্টা করেন।এসময় ওই গৃহবধুর ডাক চিৎকারে গ্রামের মহিলাদের ছুটে আসতে দেখে খোকন সব ফেলে পালিয়ে গেলেও তার মটর সাইকেলসহ হাটের কেনাকাটার বাজার সদাসহ তার স্যান্ডেল উদ্ধার করা আটকে রাখা হয়। পরে বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানিয়ে উদ্ধার হওয়া মটরসাইকেলসহ মালামাল মেম্বারের জিম্মায় রাখা হয়।
যোগাযোগের চেষ্টা করে অভিযুক্ত খোকনকে পাওয়া যায়নি।তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান বলেন, এবিষয়ে কোন অভিযোগ বা খবর দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.