1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:৪৮ পূর্বাহ্ন
এই মুহুর্তে :

মানবতার ফেরিওয়ালা পুলিশ সদস্য সাত্তার

মিলন বগুড়া প্রতিনিধি।
  • আপডেট টাইম : বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ৫৫ বার নিউজটি পড়া হয়েছে

 

তীব্র গরমে যখন সারাদেশ ঠিক তখন মানবতার হাত বাড়িয়ে দরিদ্র ও অসহায় ব্যক্তিদের পাশে দাঁড়িয়েছে সারিয়াকান্দি চন্দনবাইশা পুলিশ ফাঁড়ির এক সদস্য সাত্তার।

কাজ শেষে অবসর পেলেই তিনি ছুটে যান মানবতার কল্যাণে কাজ করতে। এরই ধারাবাহিকতায় কয়েকদিনের প্রচণ্ড গরমে যখন দরিদ্র ও অসহায় ব্যক্তিরা কষ্ট ভোগ করছে তখন নিজ বেতনের জমানো অর্থ দিয়ে সড়কের ধারে বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা দুস্থদের স্যালাইন, বিশুদ্ধ পানি, মাক্স হাতে তুলে দেন এই পুলিশ সদস্য।

পুলিশে চাকরি পাওয়ার পর দেশসেবা ও মানব সেবার ব্রত নিয়ে এগিয়ে চলেছি। অসহায় ও দরিদ্র মানুষের সেবার জন্য সবসময় কিছু করার চিন্তা নিয়ে এগোতো থাকি। আমাদের গর্ব “বগুড়া সারিয়াকান্দি চন্দনবাইশা পুলিশ ফাঁড়ির সদস্য আমাদের গর্ব
সবার প্রিয় একজন সাদা মনের পুলিশ সদস্য। নম্র-ভদ্র ভালো ব্যাবহার এবং অসহায় পাগলাকে নিজের জমানো টাকা দিয়ে সাহায্য করেন এই সেই মানবতার সেবায় এগিয়ে আসেন সাত্তার পুলিশ সদস্য আমরা চন্দনবাইশা ও কামালপুর সেই মানবতার সেবায় পুলিশ সদস্যকে
মনের গভীর ও অন্তর থেকে জানাই লাখ স্যালুট। এভাবে অসহায় গরীব পাগল দের সেবায় নিয়োজিত রাখবেন এবং দূর্ণীতির বিরুদ্ধে কাজ করে যান স্যার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.