1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৭ অপরাহ্ন
এই মুহুর্তে :
কুমারখালীর কুখ্যাত মাদক সম্রাট শাহিনকে আটক করেছে পুলিশ। সোনাইমুড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে একই বাড়ির ৪ জনের মৃত্যু কুষ্টিয়ার খোকসায় সরকারের উন্নয়ন অগ্রগতি ও অর্জন শীর্ষক আলোচনা অনুষ্ঠানে এমপি জর্জ। কুষ্টিয়ার দৌলতপুরের ভণ্ড পীর শামীম গ্রেফতার কুষ্টিয়ার ঝাউদিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হতে চায় মাদক ও অস্ত্র মামলার আসামী মেহেদী হাসান কুষ্টিয়ার হাইওয়ে থানার ইনচার্জ জুলহাস উদ্দিন সবসময় মানুষের সেবায় নিয়োজিত। কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজা সহ আটক ১ আজ সকালে জাতীয় প্রেস ক্লাবে বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল ইউনিয়নের ঢাকায় অবস্থানরত নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত হয়। কুষ্টিয়ায় র‌্যাবের মোবাইল কোর্টে এক জনকে জরিমানা ও কারাদন্ড কুষ্টিয়ার খোকসায় বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ

বগুড়া সারিয়াকান্দি লকডাউনের বিরুদ্ধে বিক্ষোভ

মিলন স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১৯৫ বার নিউজটি পড়া হয়েছে

শিল্পকারখানা খোলা থাকবে। অথচ দোকানপাট বন্ধ থাকবে। এমন বৈষম্যমূলক লকডাউন বাতিলের দাবীতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছেন ব্যবসায়ীরা। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে কড়িতলা বাজার থেকে এ বিক্ষোভ মিছিল শুরু হয়। এসময় ব্যবসায়ীরা বলেন, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা হলে তাদের এবং এর সঙ্গে জড়িতদের চরম দুর্ভোগে পড়তে হবে। তাই ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি জানান তারা। ২ঘন্টাব্যাপী ব্যবসায়ীরা এই বিক্ষোভ শুরু করে চন্দনবাইশা ও রৌহাদহ চার মাথা মরে গিয়ে শেষ হয়। সেখানে সমাবেশ করেন ব্যবসায়ীরা। সমাবেশে তাদের দাবী মানা না হলে আরও কঠোর হুঁশিয়ারি দেন তারা।

এদিকে সতর্ক মাইকিং আর পুলিশের বাধা সাধারণ মানুষ মানছে না লকডাউন। ফলে অন্যদিনের মতো হুড়মুড় শহর থেকে গ্রামে প্রবেশ করছে নানা বয়সী মানুষ। তাদের সঙ্গে যোগ দিয়েছে ছোটোখাটো যানবাহন। সোমবার লকডাউনের প্রথম দিন এমন চিত্রই দেখা গেছে সারিয়াকান্দি উপজেলায় বিভিন্ন এলাকা।
বগুড়া সারিয়াকান্দি মানুষের সেবায় নিয়োজিত ইউনিয়ন আনসার কমান্ডার জানান,লকডাউন কার্যকর করতে শুধু আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নয়, সবার সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন। তাহলেই কেবল সম্ভব করোনার হাত থেকে মানুষকে রক্ষা করা। তাই সবাইকে সচেতন হওয়ার আহবান জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.