1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৭:২৭ অপরাহ্ন
এই মুহুর্তে :
বেনাপোলে ভারতীয় গাঁজাসহ আটক ১ অবশেষে করোনা যুদ্ধে হেরে গেলেন কুষ্টিয়ার সন্তান ওসি রাজিব নোয়াখালী সোনাইমুড়ীতে নবম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা কুষ্টিয়ার মোল্লাতেঘরিয়া ক্যানেল পাড়া থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ বেলকুচিতে কৃষকদের অ্যাপের মাধ্যমে ধান সংগ্রহে নিবন্ধনের কার্যক্রম শুরু। লকডাউনে নীরব কুষ্টিয়া,এসপি খাইরুল আলমের নেতৃত্বে কঠোর অবস্থানে পুলিশ শাহজাদপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত-২ জন আহত-৪ জন। সোনাইমুড়ী চাটখিলে লকডাউনের দ্বিতীয় দিনে প্রশাসন কঠোর অবস্থানে কুষ্টিয়ার কুমারখালীতে জমি জায়গার জেরে বৃদ্ধ ভিক্ষুককে পিটিয়ে হত্যা কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে দেশি মদ ও বিয়ার সহ গ্রেফতার- ১

বঙ্গবন্ধু গেমসে সিরাজগঞ্জের মেয়ে হিয়ার স্বর্ণ ও রোপ্য পদক লাভ।

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ৫৯ বার নিউজটি পড়া হয়েছে

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ ঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে- ঢাকায় জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত ‘বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-২০২০’ এর দুটি ইভেন্টে সিরাজগঞ্জের মেয়ে জান্নাত জেবিন হিয়া স্বর্ণ ও রোপ্য পদক লাভ করেছে।

গত সোম ও মঙ্গলবার শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে ৫’শ মিটার স্কেটিং প্রতিযোগিতায় সবাইকে পিছনে ফেলে স্বর্ণ এবং রিলায় রেস প্রতিযোগিতায় রোপ্য পদক লাভ করে। প্রতিযোগিতায় সে বাংলাদেশ আনসারের হয়ে অংশ নেয়। এ গেমসে দেশের নাম করা ৩১টি ফেডারেশনের প্রতিযোগিরা অংশ গ্রহন করছে। সে রোলার স্কেটিং এর জাতীয় রোলবল টিমের অধিনায়ক হিসেবে নিয়োজিত রয়েছেন। এছাড়া এ খেলায় ৩ বার বিশ্বকাপে অংশগ্রহন করেছে। এ পর্যন্ত সে জাতীয়-আন্তজার্তিক পর্যায়ে খেলে অর্ধশতাধীক ট্রফি ও মেডেল লাভ করছে।
প্রচার মাধ্যমের আড়ালে থাকা দেশের স্বনামধন্য নারী ক্রীড়াবিদ জান্নাত জেবিন হিয়া বর্তমানে ভিখারুন্নেছা নুন স্কুল ও কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী হিসেবে অধ্যায়নরত। তার বাড়ি সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের খাস বড় শিমুল গ্রামে। তার বাবা হাবীব উল্লাহ বাহার যমুনার দুর্গম চৌহালীর চরাঞ্চলের অবহেলিত মানুষের ভাগ্য বদলে ভুমিকা পালনকারী এবং সিরাজগঞ্জের অন্যতম উন্নয়ন সংগঠন মানবমুক্তি সংস্থার নির্বাহী পরিচালক। তার মা জুলেখা খাতুন ও বড় ভাই জিহান আহমেদ সেতু উভয়ই উন্নয়ন কর্মী হিসেবে নিয়োজিত। হিয়ার এই কৃতিত্বে সিরাজগঞ্জবাসী গর্বিত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.