1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:৩৬ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়ার মিরপুরে সন্ত্রাসী হামলায় প্রধান শিক্ষক আহত কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিল সহ ০১ জন আসামী গ্রেফতা কুষ্টিয়ার মিরপুরে গৃহবধূকে আগুনে’ পুড়িয়ে হত্যার অভিযোগ গাজীপুরে কল্যানপুর দরবার শরীফে অগ্নিসংযোগ ভাংচুর লুটপাটের প্রতিবাদে মানববন্ধন পুনাক কুষ্টিয়া’র উদ্যোগে মা ও শিশু পূনর্বাসন কেন্দ্রের বৃদ্ধ মহিলাদের মাঝে উন্নতমানের খাবার ও চাউল বিতরণঃ কল্যানপুর দরবার শরীফে অগ্নিসংযোগ ভাংচুর লুটপাটের প্রতিবাদে মেহেরপুরে মানববন্ধন কুষ্টিয়ায় গলায় দড়ি দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়া -ঝিনাইদহ মহাসড়কে চলছে মৃত্যের মিছিল,ঝড়ে গেলো ৪ বিড়ি শ্রমিকের প্রাণ সন্ত্রাসী টোকেন চৌধুরীর গ্রেফতার দাবি কল্যানপুর দরবার শরীফে অগ্নিসংযোগ ভাংচুর লুটপাটের প্রতিবাদে জেলায় জেলায় মানববন্ধন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ মিলন মন্ডল আটক

সোনাইমুড়ীতে ছেলের হত্যার বিচার চেয়ে মায়ের সংবাদ সম্মেলন

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ২০৬ বার নিউজটি পড়া হয়েছে

নোয়াখালীর সোনাইমুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র শাহাদাত হোসেন (১৭) এর হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন তার মা রোকসানা আক্তার। রবিবার বেলা সাড়ে ১২টার দিকে নোয়াখালীর বৃহত্তম সোনাইমুড়ী প্রেসক্লাবে তিনি এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে পৌরসভার কাঠালী গ্রামের মীর হোসেনের স্ত্রী ও নিহতের মা রোকসানা আক্তার তার লিখিত বক্তব্যে বলেন, গত ২৫ নভেম্বর ২০২০ইং তারিখ সকাল ৯টার দিকে প্রতিবেশী জামাল হোসেনের ছেলে মামলার এজাহারভূক্ত আসামী মোঃ সুমন (৩০) শাহাদাত হোসেনকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। তারপর থেকে শাহাদাত আর ঘরে ফিরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরদিন বৃহ¯পতিবার বিকেলে শাহাদাতের ছোট বোন তাদের পুকুরে লাশ ভাসতে দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন থানায় খবর দেয়। এ ঘটনায় আমি বাদী হয়ে সোনাইমুড়ী থানায় (মামলা নং- ২২/২০, জিআর নং- ২৪৮৯/২০২০) মোঃ সুমন (৩০), রিয়াদ উদ্দিন (২৪), ইয়াছিন (২৮), মোঃ পারভেজ (২১), ইব্রাহিম (২৬), ইকবাল হোসেন প্রকাশ যুবরাজ (২৬)সহ অজ্ঞাতনামা আরও ৩/৪জন কে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করি। দীর্ঘ ৪ মাস ফেরিয়ে গেলেও আমার সন্তানের হত্যাকারীরা এখনো গ্রেপ্তার হয়নি। তারা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং মামলা তুলে নিতে অব্যাহত হুমকি ধমকিসহ রাতের বেলা আমার বাড়ীর টিনের চালে ঢিল, কখনো সজোরে আঘাত দেওয়ার মত ঘটনা ঘটাচ্ছে।

কান্নাজড়িত কন্ঠে রোকসানা আক্তার বলেন, এ ঘটনায় স্থানীয় নাওতোলা গ্রামের শীর্ষ সন্ত্রাসী আবদুল মালেকের ছেলে তানভীর হোসেনসহ অজ্ঞাতনামা আরও কয়েকজন জড়িত থাকলেও পুলিশ আসামীদের আটক করছেনা। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রীসহ আইনশৃংখলা বাহিনীর কাছে আসামীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি। বর্তমানে আমি আমার পরিবার নিয়ে চরম নিরাপত্বাহীনতায় রয়েছি।

এ বিষয়ে কথা হলে মামলার তদন্তকারী কর্মকর্তা সোনাইমুড়ী থানার ওসি গিয়াস উদ্দিন বলেন, এ মামলা সম্পর্কে আমি কিছুই জানিনা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.