1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৮ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
কুমারখালীর কুখ্যাত মাদক সম্রাট শাহিনকে আটক করেছে পুলিশ। সোনাইমুড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে একই বাড়ির ৪ জনের মৃত্যু কুষ্টিয়ার খোকসায় সরকারের উন্নয়ন অগ্রগতি ও অর্জন শীর্ষক আলোচনা অনুষ্ঠানে এমপি জর্জ। কুষ্টিয়ার দৌলতপুরের ভণ্ড পীর শামীম গ্রেফতার কুষ্টিয়ার ঝাউদিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হতে চায় মাদক ও অস্ত্র মামলার আসামী মেহেদী হাসান কুষ্টিয়ার হাইওয়ে থানার ইনচার্জ জুলহাস উদ্দিন সবসময় মানুষের সেবায় নিয়োজিত। কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজা সহ আটক ১ আজ সকালে জাতীয় প্রেস ক্লাবে বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল ইউনিয়নের ঢাকায় অবস্থানরত নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত হয়। কুষ্টিয়ায় র‌্যাবের মোবাইল কোর্টে এক জনকে জরিমানা ও কারাদন্ড কুষ্টিয়ার খোকসায় বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ

কুষ্টিয়ার কুমারখালীতে নকল আইসক্রিম কারখানায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ১০৩ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার কুমারখালীতে ভেজাল আইসক্রিম উৎপাদনকারী কারখানার মালিককে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় কারখানাটি সিলগালা করা হয়।

(২২এপ্রিল) বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তামান্না তাসনীম আইসক্রিম কারখানায় এই অভিযান চালিয়ে জরিমানা ও সিলগালা করেন।

অভিযানে তেবাড়ীয়া গ্রামের মধুরুচি ভেজাল আইসক্রিম প্রতিষ্ঠানের মালিক জাহিদ হোসেনকে জরিমানা ও কারখানাটি সিলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় ১ হাজার পিছ ভেজাল আইসক্রিম ধ্বংস করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট তামান্না তাসনীম জানান দীর্ঘদিন যাবত ভেজাল ও মানহীন আইসক্রিম তৈরী করে আসছিলো কারখানাটি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.