1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
সোমবার, ২১ জুন ২০২১, ১২:৫০ অপরাহ্ন
এই মুহুর্তে :
উল্লাপাড়ায় মুজিব বর্ষে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ৩০ ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল দলিল ও ঘরের চাবি। কক্সবাজার থেকে কোম্পানীগঞ্জে এসে দুই ইয়াবা কারবারি গ্রেফতার কুষ্টিয়ার ইবি থানা পুলিশের অভিযানে ৭ জোঁয়াড়ে আটক ঢাকায় বাংলার গায়েন শিল্পীদের কেপিসির স্মরণিকা তুলে দিলেন মিডিয়া ব্যাক্তিত এস এম সুমন কুষ্টিয়ায় টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার। সিরাজগঞ্জে আরও ৪৮১পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার ভূমি ও ঘর এ উপলক্ষ্যে- সংবাদ সম্মেলন। সিরাজগঞ্জে দুঃস্থ এবং সুবিধাভোগীদের মাঝে চেক ও সেলাই মেশিন বিতরণ করলেন – এমপি হাবিবে মিল্লাত । সিরাজগঞ্জে সদর উপজেলার প্রশিক্ষণ প্রাপ্ত ইমামদের নিয়ে সম্মেলন ও ইমামগণের করণীয় শীর্ষক আলোচনাসভা অনুষ্ঠিত। সরকারি বিধিনিষেধ ও কঠোর লকডাউন বাস্তবায়নে ভুমিকা রাখছে কুষ্টিয়া জেলা ছাত্রলীগ কুষ্টিয়ায় ডিসি, এসপি ও জেডি এনএসআই এক সাথে কঠোর বিধিনিষেধ প্রত্যক্ষ করলেন

কুষ্টিয়ার কুমারখালীতে নকল আইসক্রিম কারখানায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৮০ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার কুমারখালীতে ভেজাল আইসক্রিম উৎপাদনকারী কারখানার মালিককে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় কারখানাটি সিলগালা করা হয়।

(২২এপ্রিল) বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তামান্না তাসনীম আইসক্রিম কারখানায় এই অভিযান চালিয়ে জরিমানা ও সিলগালা করেন।

অভিযানে তেবাড়ীয়া গ্রামের মধুরুচি ভেজাল আইসক্রিম প্রতিষ্ঠানের মালিক জাহিদ হোসেনকে জরিমানা ও কারখানাটি সিলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় ১ হাজার পিছ ভেজাল আইসক্রিম ধ্বংস করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট তামান্না তাসনীম জানান দীর্ঘদিন যাবত ভেজাল ও মানহীন আইসক্রিম তৈরী করে আসছিলো কারখানাটি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.