1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
সোমবার, ২১ জুন ২০২১, ১২:১৭ অপরাহ্ন
এই মুহুর্তে :
উল্লাপাড়ায় মুজিব বর্ষে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ৩০ ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল দলিল ও ঘরের চাবি। কক্সবাজার থেকে কোম্পানীগঞ্জে এসে দুই ইয়াবা কারবারি গ্রেফতার কুষ্টিয়ার ইবি থানা পুলিশের অভিযানে ৭ জোঁয়াড়ে আটক ঢাকায় বাংলার গায়েন শিল্পীদের কেপিসির স্মরণিকা তুলে দিলেন মিডিয়া ব্যাক্তিত এস এম সুমন কুষ্টিয়ায় টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার। সিরাজগঞ্জে আরও ৪৮১পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার ভূমি ও ঘর এ উপলক্ষ্যে- সংবাদ সম্মেলন। সিরাজগঞ্জে দুঃস্থ এবং সুবিধাভোগীদের মাঝে চেক ও সেলাই মেশিন বিতরণ করলেন – এমপি হাবিবে মিল্লাত । সিরাজগঞ্জে সদর উপজেলার প্রশিক্ষণ প্রাপ্ত ইমামদের নিয়ে সম্মেলন ও ইমামগণের করণীয় শীর্ষক আলোচনাসভা অনুষ্ঠিত। সরকারি বিধিনিষেধ ও কঠোর লকডাউন বাস্তবায়নে ভুমিকা রাখছে কুষ্টিয়া জেলা ছাত্রলীগ কুষ্টিয়ায় ডিসি, এসপি ও জেডি এনএসআই এক সাথে কঠোর বিধিনিষেধ প্রত্যক্ষ করলেন

কুমারখালীতে শোবার ঘরে মিলল গোখরা সাপ ও ৩৮টি ডিম

 কুমারখালী  প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১৪২ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়ন পুঁটিয়া গ্রামে শোবার ঘরে একটি গোখরা সাপ ও ৩৮টি গোখরার ডিম পাওয়া গেছে।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ঘরের ভেতর থেকে বিষাক্ত সাপটি মেরে উদ্ধার করেন বাড়িওয়ালা জালাল উদ্দিন । এর পর দুপুরেই ঘরের মেঝে খুঁড়ে পাওয়া যায় সাপের ৩৮টি ডিম।

পুঁটিয়া গ্রামের মৃত্যু আব্দুল জলিল উদ্দিনের ছেলে জালাল উদ্দিনের বাড়িতে ডিম ও সাপ পাওয়া যায়।

জালাল উদ্দিন বলেন, বৃহস্পতিবার দুপুরের দিকে ঘরের খাটের নিচে একটি সাপ দেখতে পায়। তার পর আমার আত্মীয় স্বজন ও প্রতিবেশীদের ঠেকে সাপটি মারার চেষ্টা করি। তার পর মাটি খুঁড়ে ৩৮টি ডিম পায়।

স্থানীয় প্রতিবেশী বয়স্ক ব্যক্তিরা জানান, গোখরা বা কিং কোবরা সাপ সাধারণত ঘরের মেঝেতে মাটির নিচে ডিম পাড়ে ও মা সাপটি অাশেপাশে অবস্থান করে। উদ্ধার হওয়া সাপটি গোখরা। কাউকে কামড়ালে নিশ্চিত মৃত্যু হবে তার। সবগুলো ডিম ও মা সাপটিকে লাঠি মেরে মারা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.