1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:০৭ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
যশোরে ফুটবল খেলাকে কেন্দ্র করে বাকপ্রতিবন্ধী ১ যুবক নিহত সর্বাত্বক লকডাউন বাস্তয়নে মাঠে কঠোর অবস্থানে কুষ্টিয়া জেলা পুলিশ। নোয়াখালীতে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার বিবাহিত বনাম অবিবাহিত প্রীতি ফুটবল ম্যাচ কুষ্টিয়ায় কঠোর লকডাউন সফল করতে প্রশাসনের উচ্চ পর্যায়ের বৈঠক ২০ টাকায় ৩০ কেজি ওজনের কাঁঠাল জুম মিটিংয়ের মাধ্যমে লকডাউন বাস্তবায়নয়নের সাংসদ হানিফের নির্দেশনা সিরাজগঞ্জ জেলা বাসদের উদ্যোগে-বীরউত্তম কর্ণেল আবু তাহের এর স্মরণে আলোচনাসভা অনুষ্ঠিত। সিরাজগঞ্জে মানবতার সংগঠন “সুখ পাখি”র উদ্যোগে-গরুর মাংস, তেল ও মসলা বিতরন। গোয়ালন্দে প্রশংসায় ভাসছেন প্রবাসী ফোরাম নামক স্বেচ্ছাসেবী সংগঠন

তানোরে কর্মহীন দরিদ্র অসহায় পরিবারের মাঝে প্রধানমন্রীর মানবিক সহায়তা প্রদান

সুজন তানোর প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১
  • ১০৭ বার নিউজটি পড়া হয়েছে

কোভিড-১৯ পরিস্থিতিতে রাজশাহী তানোর উপজেলার ৬ নং কামারগাঁ ইউনিয়ন পরিষদে কর্মহীন, দরিদ্র ও দুস্থ অসহায় পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে ঈদ শুভেচ্ছা ভিজিডি এর নগদ অর্থ (পরিবার প্রতি ৫০০ টাকা) বিতরণ করা হয়।জানা গেছে ৯মে রবিবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ৬নং কামারগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ মোসলেম উদ্দিন প্রামাণিক মানবিক সহায়তা প্রদান করেন। তিনি আরো বলেন সচ্ছতা ও জবাবদিহিতার সাথে আমরা কাজ করছি। শ্রমজীবি মানুষ করোনার সংকটে আক্রান্ত। স্বল্প আয়ের মানুষ মহামারীতে পড়ে গেছে। বিশ্বের বৃহৎ দেশ ও অর্থনীতিতে স্থবিরততা নেমে এসেছে। ৩২ লাখ মানুষ মারা গেছে। সেই মুহুর্তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বল্প আয়ের মানুষদের পাশে দাঁড়িয়েছেন।প্রসঙ্গত, দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে ইউপির ৩০০ শত অসহায় গরিব দুঃখী পরিবারকে ৫০০ শত টাকা করে উপহার দেয়া হয়।এদিকে উপহার পেয়ে নিম্ন আয়ের পরিবার গুলোর মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। মোসলেম উদ্দিন প্রামাণিক আরো বলেন গরীবের হক কেউ নষ্ট করবেন না। কোনো অনিয়ম মেনে নেয়া হবে না। কেউ দুর্নীতি করলে তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা আমরা সততা ও সচ্ছতার সাথে পৌছে দিচ্ছি। ডিজিটালের মাধ্যমে কার্ড করে বিতরন করা হচ্ছে। যাতে কারো কার্ডে কেউ টাকা উত্তোলন না করতে পারে। বিগত দিনে প্রায় ৪০০০ হাজার মানুষকে মানবিক সহায়তা পৌছে দিয়েছি। এবং১০০ শুকনা খাবার ও ২০০০ মাস্ক বিতরন করা হয়েছে, মসজিদে মসজিদে সাবান ও ব্লাব সরবরাহ করা হয়েছে। কৃষকদের পাশে ছিলো কামার গাঁ ইউনিয়নের ছাত্রলীগ, যুবলীগ। তারা সার্বক্ষণিক পাশে থেকে কাজ করছে। আমি বিগত ১০ বছরে আপনাদের পাশে ছিলাম, ভবিষ্যৎ এ থাকবো। আজীবন জনগনের সেবায় কাজ করে যাবো।মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় ২০১৮ সালের ১৩ এপ্রিল জাতীয় তথ্য সেবা চালু করেন। ২কোটি ৮১ হাজার মানুষ তথ্য সেবা পেয়েছে। মানুষ সুফল পাচ্ছে।

আজ বিশ্ব মা দিবস। জাতীর শ্রেষ্ঠ শিক্ষক মা। একজন মা পারে সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করতে। মায়ের ভূমিকা এক্ষেত্রে অগ্রণী। জননেত্রী শেখ হাসিনার সরকার নারীদের সম্মান বাড়িয়ে দিয়েছেন। সকল সনদে মায়ের নাম যুক্ত করা হয়েছে।এদিকে উপহার পেয়ে নিম্ন আয়ের পরিবার গুলোর মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে, এবং তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রী বেঁচে থাকলে নিম্ন আয়ের ও অসহায় গরিব দুঃখী মানুষ না খেয়ে মরবে না। এবং আরো বলেন জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা মাননীয় প্রধানমন্ত্রী নয় উনি বাংলাদেশের আপামর জনসাধারণের মা। তার প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এবং তার দীর্ঘ আয়ু কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.