1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:৪৬ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়ার মিরপুরে সন্ত্রাসী হামলায় প্রধান শিক্ষক আহত কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিল সহ ০১ জন আসামী গ্রেফতা কুষ্টিয়ার মিরপুরে গৃহবধূকে আগুনে’ পুড়িয়ে হত্যার অভিযোগ গাজীপুরে কল্যানপুর দরবার শরীফে অগ্নিসংযোগ ভাংচুর লুটপাটের প্রতিবাদে মানববন্ধন পুনাক কুষ্টিয়া’র উদ্যোগে মা ও শিশু পূনর্বাসন কেন্দ্রের বৃদ্ধ মহিলাদের মাঝে উন্নতমানের খাবার ও চাউল বিতরণঃ কল্যানপুর দরবার শরীফে অগ্নিসংযোগ ভাংচুর লুটপাটের প্রতিবাদে মেহেরপুরে মানববন্ধন কুষ্টিয়ায় গলায় দড়ি দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়া -ঝিনাইদহ মহাসড়কে চলছে মৃত্যের মিছিল,ঝড়ে গেলো ৪ বিড়ি শ্রমিকের প্রাণ সন্ত্রাসী টোকেন চৌধুরীর গ্রেফতার দাবি কল্যানপুর দরবার শরীফে অগ্নিসংযোগ ভাংচুর লুটপাটের প্রতিবাদে জেলায় জেলায় মানববন্ধন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ মিলন মন্ডল আটক

নোয়াখালী সোনাইমুড়ীতে প্রবাসীর পরিবারকে হত্যার হুমকি

এম,এবি ছিদ্দিক নোয়াখালী প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ১০ মে, ২০২১
  • ২৩৯ বার নিউজটি পড়া হয়েছে

নোয়াখালীর সোনাইমুড়ীতে সৌদি প্রবাসীর পরিবারের উপর দফায় দফায় হামলা এবং হত্যার হুমকির অভিযোগ উঠেছে প্রতিবেশী রকু উল্যা ও রহমত উল্যার বিরুদ্ধে। গত কয়েক মাস ধরে উপজেলার মিয়াপুর গ্রামের আকাব্বর মিয়ার বাড়ীতে এই ঘটনা ঘটে আসছে। একাধিকবার গ্রাম্য সালিশ হলেও তা উপেক্ষা করে সন্ত্রাসী হামলা, বসতঘর ভাংচুর,লুটপাট, শ্লীলতহানী ও হত্যার হুমকি দিয়ে আসছে প্রবাসীর পরিবারকে।

এঘটনায় অতিষ্ঠ হয়ে সোনাইমুড়ী থানায় অভিযোগ করেছেন প্রবাসীর স্ত্রী শাহীন আক্তার।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার মিয়াপুর গ্রামের মৃত আলী আকাব্বরের ছোট ছেলে সৌদি প্রবাসী আজাদ মিয়ার স্ত্রী শাহীন আক্তার তিন সন্তানকে নিয়ে নিজ বাড়িতে বসবাস করে আসছেন। একই বাড়ির রকু উল্যা ও রহমত উল্যার পরিবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীর স্ত্রী শাহীনাকে প্রায় সময় গালমন্দ করে। এতে প্রতিবাদ করলে রকু উল্যা ও রহমত উল্যা কয়েকবার শাহীনা ও তার সন্তানদের মারধর এবং বসতঘরে হামলা চালিয়ে বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর অর্থকোটি লুটপাট করে। এনিয়ে গ্রামপর্যায় একাধিকবার সালিশি বৈঠক হয়। রবিবার (০৮মে) আম পাড়াকে কেন্দ্র করে রকু উল্যা ও রহমত উল্যার পরিবারের লোকজন প্রবাসীর সীমানা প্রাচীর ভেঙে ফেলে। এনিয়ে প্রতিবাদ করলে অভিযুক্তরা শাহিনা ও তার সন্তানদের উপর হামলা চালায়। একপর্যায় বহিরাগত সন্ত্রাসী দিয়ে প্রবাসীর কলেজ পড়োয়া মেয়ের শ্লীলতাহানি ও পরিবারের সদস্যদের হত্যা করবে বলে হুমকি দেয়। এ ঘটনায় রকু উল্যা ও রহমত উল্যার সহ তাদের পরিবারের ৯ জন এবং অজ্ঞাতনামা চারজনকে আসামি করে সোনাইমুড়ী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। সন্ত্রাসীদের ভয়ে প্রবাসীর স্ত্রী ও সন্তানরা আতঙ্কে দিনাতিপাত করছে।
ভুক্তভোগী শাহীন আক্তার জানান, তার স্বামীর বিদেশে থাকার সুযোগ নিয়ে ভাসুর রকু উল্যা ও রহমত উল্যা তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রায় সময় তাকে ও তার সন্তানদের মারধর করে এবং তার বসত ঘরে হামলা চালায়। সন্ত্রাসীরা তাদেরকে যে কোন সময় হত্যা করবে বলে হুমকি দিয়ে আসছে। তিনি প্রশাসনের কাছে সুস্থ বিচারের দাবি জানান।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ গিয়াস উদ্দিন জানান, এঘটনায় অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.