1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৮ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়া মিরপুরের হাজরাহাটি বাজারে ছায়ানীড় ক্যাফের যাত্রা শুরু এ্যাড: সেনা কুষ্টিয়া জেলা বাস-মিনিবাস মালিক গ্রুপের আইন উপদেষ্টা মনোনীত কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হেরোইন,ইয়াবা ও টাপেন্টাডল সহ ০২ জন গ্রেফতার। কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার ২ কুষ্টিয়ার চৌড়হাস হাইওয়ে কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ কুষ্টিয়ার বটতৈলে ট্যাপেন্ডা বড়ি সহ আটক – ২,পলাতক-১ কুষ্টিয়া জেলার ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যায় ৪ জনের মৃত্যুদণ্ড কুষ্টিয়া জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ মাতৃকালীন ভাতা : সরেজমিনে না যেয়ে অফিসে বসে যাচাই বাছাই কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে চাঞ্চল্যকর বোমা বিষ্ফোরণ মামলার এজাহার নামীয় আসামী গ্রেফতার।

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বগুড়া সারিয়াকান্দি উপজেলার ১০,নং চন্দনবাইশা ইউনিয়ন আনসার প্লাটুন কমান্ডার মিলন মিয়া মানুষের সেবায় নিয়োজিত

মিলন বগুড়া প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ৭৩ বার নিউজটি পড়া হয়েছে

প্রিয় আনসার ভিডিপির সকল অফিসার এবং আনসার ভিডিপি সকল সদস্য ভাই ও বোন কে আসসালামু আলাইকুম,ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর ।

ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এবার ঈদুল ফিতর এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানব সমাজ। আমরা অনেকেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আপন জনকে হারিয়েছি। অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। এমনই সময় ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করতে হবে।

দেশের সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল ফিতরে আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন। পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্যোদিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল ফিতর। সকলে ঘরে থাকুন, সুস্থ থাকুন। জরুরি প্রয়োজনে ঘর থেকে বের হলে অবশ্যই মুখে মাস্ক ব্যবহার করুন। সকলের সুস্থতা কামনা করছি।

উপদেশ,

পড়ালেখার কোন বিকল্প নেই, পড়ালেখার কোন শেষ নেই। সম্পদ ধ্বংস হয়ে যায় পড়ালেখা শেষ হয়না। যত লেখাপড়া করতে চায় করাবেন।জ্ঞান কখনো ধ্বংস হয়না। কোন না কোন কাজে লেগেই যায়। তাই যতদুর সম্ভব পড়ালেখা করাতে হবে। টাকা পয়সার পিছনে দৌড়াবেন না, দৌড়াবেন জ্ঞান অর্জনের পিছে। পরিবারের বাবা মা শ্বশুর-শাশুড়ী সবাইকে ভালোবাসবেন। সন্মান করবেন। নিজের লোভটা সামলাতে পাড়লে খুব সুখে থাকবেন।

দেখবেন যারা অসৎ উপার্জন ব্যস্ত তারা সুখি নয়। অসুস্থ জীবন যাপন করছেন। সুখে নেই সব ধ্বংসের পথে সংসার শেষের পথে। আপনি যদি ব্যবসা করেন মালে ওজন কম না দেন এটা সৎ ব্যবসা। আপনি যদি মুচিগিরী করেন চামড়া ঠিক মত লাগিয়ে দিলে এটা সৎ ব্যবসা।যার যেটা পাপ্য সেটা তাকে বুঝিয়ে দেওয়াটাই সৎ ব্যবসা। এক কেজি কমলা কিনবো সেখানে দোকানীর ১০০ গ্রাম ওজনে কম দেওয়া এটাই অসৎ ব্যবসা। আপনি মটর সাইকেল চালাচ্ছেন লোকটি বিপদে পড়ে হাসপাতালে যাবে আপনি পাঁচ শত টাকা নিলেন এটাই অসৎ উপার্জন আপনার উচিৎ একশত টাকা ভারা পঞ্চাশ টাকা দাবী করে নেওয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.