1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৪:১৭ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
সংবাদ প্রকাশের ফলে পেপার বিক্রেতা ইউসুফের পাশে উদ্ভাবক মিজানুর রহমান উল্লাপাড়ায় পানিতে ডুবে কিশোরের মৃত্যু। বেলকুচিতে অজ্ঞাত লাশ উদ্ধার ফোন করলেই করোনা রোগীর বাড়ি পৌঁছে যাবে স্বাস্থ্য সুরক্ষা ফাউন্ডেশনের অক্সিজেন দৌলতপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কুষ্টিয়াতে দুই দিনে দুই দোকান চুরি আতঙ্কে ব্যবসায়ীরা গোয়ালন্দে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিনোদন নির্ভর নতুন প্যাকেজ নিয়ে এলো আকাশ ‘আকাশ লাইট প্লাস’ প্যাকেজটির মাসিক সাবস্ক্রিপশন ফি ৩০০ টাকা কুষ্টিয়ায় সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভা অনুষ্ঠিত দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ডি এস ভি এয়ার এন্ড সী লিমিটেড ইন্টারন্যাশনাল ডেনিশ ফ্রেট ফোরওয়ার্ডিং কোম্পানি এর পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার প্রদান

কুষ্টিয়ায় যৌতুকের দাবিতে গৃহবধুকে হাতুড়ী এবং শাবল দিয়ে পিটিয়ে হত্যা, ঘাতক স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১২ জুন, ২০২১
  • ১৩২ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার মিরপুরে যৌতুকের দাবীতে পলি খাতুন নামের ১ সন্তানের জননীকে নির্মম নির্যাতন এবং হাতুড়ি ও শাবল দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে পলির স্বামী আবু বক্কর ও তার বাবা আইয়ুব আলী এবং মা আকলিমা খাতুনের দিকে। এই ঘটনায় পুলিশ পলির স্বামী আবু বক্করকে গ্রেফতার করলেও বাকিরা পলাতক আছে।
নির্যাতনের পর ১০ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গতকাল শুক্রবার বিেেকলে পলি খাতুন মারা যায়।
নিশংস এই ঘটনায় স্তম্ভিত এলাকার সাধারন মানুষ। তারা এই ঘটনার সাথে জড়িদের দুষ্টান্তমুলক শাস্তির দাবী করেছেন। আর পুলিশ বলছে অতিদ্রুত ঘটনার সাথে জড়িত বাকি আসামীদের গ্রেফতার করা হবে।
পলির ভাই আকতারুজ্জামান বাবু জানায়, কুষ্টিয়ার মিরপুর উপজেলার খয়েরপুর গ্রামের রফিকুল ইসলামের মেয়ে তার ছোট বোন পলি খাতুনের সাথে একই গ্রামের আইয়ুব আলীর ছেলে আবু বক্করের সাথে ৭ বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের কিছু দিন পর থেকেই যৌতুকের দাবীতে পলির উপর নির্যাতন চালাতো আবু বক্কর এবং তার পরিবারের সদস্যরা। এই কথা জানার পর বোনের শুখের কথা ভেবে বিভিন্ন সময় বক্করের চাহিদা মতো নগদ টাকাসহ স্বর্নালংকার সহ অনেক কিছুই দেয় পলির ভাই বাবু।
এতকিছুর পরও নির্যাতনের মাত্রা কমে না। এরই মধ্যে মাদক ব্যাবসা এবং মাদক সেবনে অভ্যস্ত হয়ে পওে বক্কর। তারপর পর থেকে নির্যাতনের মাত্রা আরো বেড়ে যায়। তারই ধারাবাহিকতায় গত ০২ জুন তারিখ রাতে মদ্যপ অবস্থায় পলির ভাইয়ের কাছ থেকে টাকা এনে দিতে বলে। এতে অস্বীকার করলে পলিকে ঘরের মধ্যে বেধে রাতভর দফায় দফায় হাতুড়ী এবং শাবল দিয়ে নির্মম ভাবে পেটাতে থাকে বক্কর ও তার বাবা মা। নির্যাতনের একপর্যায়ে পলির মাথা এবং শরিরের বিভিন্ন অংশ ফেটে প্রচুর রক্তক্ষরন হয়ে গুরুত্বর আহত হলে পলির শ^শুর শাশুড়ী এবং ঘতক স্বামী গোপনে পলিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতলে নিয়ে যায়। সকালে খবর পেয়ে পলির ভাই আকতারুজ্জামান বাবু হাসপাতালে গেলে তাকে দেখে সেখান থেকে পালিয়ে যায় ঘাতকরা। কুষ্টিয়া জেনালের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পলির অবস্থার অবনতি হলে তাকে ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে নেয়া হয় সেখানে ১০ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শুক্রবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় পলি মুত্যুবরন করেন।
নিশংস এই ঘটনায় স্তম্ভিত এলাকার সাধারন মানুষ। তারা এই ঘটনার সাথে জড়িদের দুষ্টান্তমুলক শাস্তির দাবী করেছেন।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, এই ঘটনায় নিহত পলির ভাই আকতারুজ্জামান বাবু বাদী হয়ে পলির স্বামী আবু বক্কর, বক্করের বাবা আইয়ুব আলী মা আকলিমা খাতুনসহ ৪ জনের বিরুদ্ধে মিরপুর থানায় একটি হত্যা মামলা দয়ের করেছে। এই ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে আবু বক্করকে গ্রেফতার করেছে। এই ধরনের ঘটনার সাথে জড়িত বাকি আসামীদেরকে খুব তারাতারি গ্রেফতার করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.