1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
সংবাদ প্রকাশের ফলে পেপার বিক্রেতা ইউসুফের পাশে উদ্ভাবক মিজানুর রহমান উল্লাপাড়ায় পানিতে ডুবে কিশোরের মৃত্যু। বেলকুচিতে অজ্ঞাত লাশ উদ্ধার ফোন করলেই করোনা রোগীর বাড়ি পৌঁছে যাবে স্বাস্থ্য সুরক্ষা ফাউন্ডেশনের অক্সিজেন দৌলতপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কুষ্টিয়াতে দুই দিনে দুই দোকান চুরি আতঙ্কে ব্যবসায়ীরা গোয়ালন্দে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিনোদন নির্ভর নতুন প্যাকেজ নিয়ে এলো আকাশ ‘আকাশ লাইট প্লাস’ প্যাকেজটির মাসিক সাবস্ক্রিপশন ফি ৩০০ টাকা কুষ্টিয়ায় সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভা অনুষ্ঠিত দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ডি এস ভি এয়ার এন্ড সী লিমিটেড ইন্টারন্যাশনাল ডেনিশ ফ্রেট ফোরওয়ার্ডিং কোম্পানি এর পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার প্রদান

সোনাইমুড়ীতে মোবাইল কার্ড কিনতে কিশোরী গণধর্ষণের শিকার, যুবক শ্রীঘরে

এম,এবি ছিদ্দিক নোয়াখালী প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ৭৮ বার নিউজটি পড়া হয়েছে

নোয়াখালীর সোনাইমুড়ীতে মোবাইল মিনিট কার্ড কিনতে গিয়ে কিশোরী গণধর্ষণ মামলার দ্বিতীয় আসামী রিফাত ওরফে রিপনকে (২২) কারাগারে পাঠিয়েছে পুলিশ। গ্রেফতারকৃত আসামী রিপন ৭নং বজরা ইউনিয়নের বজরা খাল পাড় এলাকার মৃত বাচ্চু মিয়ার ছেলে।

সোমবার (১৪জুন) দুপুরে গ্রেপ্তারকৃত আসামীকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে,গতকাল রোববার সকালে উপজেলার ২নং নদনা ইউনিয়নের বাংলাবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, এ ঘটনায় কিশোরীর মা তিন ধর্ষককে আসামী করে নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে ছিলেন। এ মামলার প্রধান ও দ্বিতীয় আসামীকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। অপর পলাতক আসামীকে গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

উল্লেখ্য, গত (২৯ এপ্রিল) নোয়াখালীর সোনানাইমুড়ীতে কিশোরী (১১) মোবাইল কার্ড কিনতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়। পরে ওই দিন রাতে কিশোরীর মা বাদী হয়ে অভিযুক্ত তিনজনকে আসামি করে সোনাইমুড়ী থানায় মামলা করেন। এরপর শুক্রবার (৩০ এপ্রিল) দুপুর ১টায় ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষা করা হয়। জানা যায়, সোনানাইমুড়ীর এক রিকশাচালকের মেয়ে (২৯ এপ্রিল) বিকাল ৫টায় একটি দোকানে মোবাইলের মিনিট কার্ড কিনতে যায়। দোকান থেকে ফেরার পথে একই গ্রামের বাকের মিয়ার বখাটে ছেলে আবদুর রব (২৩) তার গতিরোধ করে রাস্তায় দাঁড় করিয়ে রাখেন। পরে পশ্চিম বজরা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে রিপন (২৮) এসে তার মুখে গামছা পেঁচিয়ে স্কুলের পাশে ধানক্ষেতে নিয়ে যান। একই গ্রামের সেরু মিয়ার পুত্র সালা উদ্দিন (২৯) এসময় পাহারা দেন। এরপর তারা কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করেন। পরে কিশোরী বাড়িতে এসে বিষয়টি পরিবারের সদস্যদেরকে জানায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.