1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়া মিরপুরের হাজরাহাটি বাজারে ছায়ানীড় ক্যাফের যাত্রা শুরু এ্যাড: সেনা কুষ্টিয়া জেলা বাস-মিনিবাস মালিক গ্রুপের আইন উপদেষ্টা মনোনীত কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হেরোইন,ইয়াবা ও টাপেন্টাডল সহ ০২ জন গ্রেফতার। কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার ২ কুষ্টিয়ার চৌড়হাস হাইওয়ে কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ কুষ্টিয়ার বটতৈলে ট্যাপেন্ডা বড়ি সহ আটক – ২,পলাতক-১ কুষ্টিয়া জেলার ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যায় ৪ জনের মৃত্যুদণ্ড কুষ্টিয়া জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ মাতৃকালীন ভাতা : সরেজমিনে না যেয়ে অফিসে বসে যাচাই বাছাই কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে চাঞ্চল্যকর বোমা বিষ্ফোরণ মামলার এজাহার নামীয় আসামী গ্রেফতার।

কুষ্টিয়া দৌলতপুরে প্রবাসীর স্ত্রীকে নিয়ে পলাতক খাইরুল

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ১৪৪ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার চক দৌলতপুর গ্রামে মিরাজ উদ্দিন মালিথার ছেলে মোঃ লিটন আলীর স্ত্রীকে নিয়ে নগদ অর্থ ও গহনাসহ চক কৃষ্ণপুর মুজিবুর রহমানের পুত্র মোঃ খাইরুল ইসলাম@শান্ত পালিয়েছে। এ ঘটনাটি ঘটেছে দীর্ঘ ২০ দিন আগে দৌলতপুর থানায় বিষয়টা নিয়ে ভুক্তভোগী পরিবার বারবার গেলেও মেলেনি কোন প্রতিকার। মোঃ লিটন আলী প্রবাসী তিনি বর্তমানে সৌদি আরবে কর্মরত আছেন । দীর্ঘ ২ বছর আগে তিনি জীবিকার কারণে সৌদি আরবে যান ওখান থেকে পরিবারের জন্য অর্থ পাঠাতেন।

তার স্ত্রীর নাম পপি খাতুন তার ঘরে ১০ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। লিটনের সাথে কথা হলে তিনি বলেন আমি এর সুষ্ঠু বিচার চাই । আমি আমার স্ত্রীকে ডিভোর্স দি নাই ।অন্যের স্ত্রীকে কিভাবে নিয়ে যাই।এ দিকে খাইরুল ইসলামের ঘরেও ২ সন্তান রয়েছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা সৃষ্টি হয়েছে। পপি খাতুনের শ্বশুর মেরাজ উদ্দিন বলেন আমার ছেলের সাথে ১৩ বছর পূর্বে বিয়ে হয় পপি খাতুন এর। আমি এই ঘটনা ঘটার পরপরই দৌলতপুর থানায় সহযোগিতার জন্য যায় তারা আমাদের কোনরকম কোন সহযোগিতা করে নাই।
আমরা খাইরুলের বাসায় যোগাযোগ করলে তারা ও তাদের বোনরা মিলে আমাদের সাথে খারাপ ব্যবহার করে এবং হুমকি-ধামকি দেয়। এত বড় নেক্কারজনক কাজ করার পরেও কিভাবে তারা বুক ফুলিয়ে কথা বলে এটা আমার বোধগম্য হয়না । তার ঘরেও দুটি সন্তান রয়েছে এবং আমার পুত্রবধূর ও একটি পুত্র সন্তান রয়েছে। আমার নাতির মুখের দিকে তাকালে আমার কষ্ট হচ্ছে। সে তার মাকে ২০ দিন যাবত দেখছে না । তার মা বেঁচে আছে না মারা গেছে । তারা তার মা কে নিয়ে কি করেছে আমরা কেউ কিছুই বলতে পারছিনা ।আমরা এ বিষয়টি নিয়ে অনেক চিন্তিত । প্রশাসন যদি বিষয়টি নিয়ে একটু গুরুত্ব দিয়ে দেখে তাহলে একটি সন্তান তার মাকে ফিরে পেতে পারে। আমার ছেলের সাথে আমার পুত্রবধূর কোন ডিভোর্স হয় নাই ।তাই আমরা এই নেক্কারজনক কাজের সঠিক বিচারের জোর দাবি জানাচ্ছি।
এলাকাবাসীরা বলেন এমন ঘটনাই আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। খাইরুল পাসের মাঠে কাজ করতে আসত । তার স্বামী বিদেশে থাকার কারণে এই সুযোগটা সে কাজে লাগিয়েছে। তবে খাইরুল যে কাজটা করেছে অনেক বড় একটি অন্যায় সে করেছে । এর দৃষ্টান্তমূলক বিচার হওয়া দরকার তা না হলে এমন ঘটনা আরো সৃষ্টি হতে পারে । তাহলে কি আমরা কাজ করতে স্ত্রী সন্তান রেখে বাইরে যেতে পারবোনা ।বাইরে গেলেই কি পরকিয়ায় লিপ্ত হতে হবে। আমরাও তো হুমকির মধ্যে রয়েছে। তাই আমরা এলাকাবাসীরা প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি এর একটি সুষ্ঠু বিচার হওয়া দরকার।
এই বিষয় নিয়ে খায়রুলের পরিবারের সাথে যোগাযোগ করা হলে তার স্ত্রী শিউলি আক্তার বলেন আমি শুনেছি বিষয়টি আমার স্বামী ও পপি খাতুন এরা দুজন মিলে যে কাজটি করেছে তা দুঃখজনক আমি কিছুতেই মেনে নিতে পারছিনা । কারন আমার দুটি সন্তান রয়েছে এই দুটি সন্তানের কি হবে । এই ঘটনার পরে আমার সাথে কোন যোগাযোগই রাখছে না তারা। আমি এর একটি সুষ্ঠু সমাধান চাই।
এ ব্যাপারে পরবর্তীতে মেয়েকে খুঁজতে গেলে খায়রুলের দুলাভাই আফফানের বাড়িতে মেয়ের দেখা মিলেছে বলে লোক মারফতে জানা যায়।
অপহরণ করে মেয়েকে রাখার ব্যাপারে সার্বিক সহযোগিতা করছে ছেলের আরো দুইজন দুলাভাই ইন্তা ও হযরত। মেয়ের বাবা সহ নাম প্রকাশে অনিচ্ছুক আরো কয়েকজন তথ্য দেন যে ছেলেকে আত্মগোপনে রাখার ব্যাপারে সার্বিক সহযোগিতা করছেন খাইরুলের দুই চাচা রাজু ইসলাম এবং মুনিরুল ইসলাম। মেয়ের বাবা বলেন আমি এখনো জানিনা আমার মেয়েকে নিয়ে গিয়ে তারা জীবিত রেখেছে নাকি মেরে ফেলেছে।
এ বিষয়ে কুষ্টিয়া পুলিশ সুপার খায়রুল আলমের সাথে কথা হলে তিনি বলেন কোন অন্যায় কারী কে ছাড় দেওয়া হবে না । আইনে যে শাস্তি তার জন্য বরাদ্দ রয়েছে সেটা সে পাবে। আমরা তাকে ধরে নিয়ে আসব এবং তার বিরুদ্ধে আইনত ভাবে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.