1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়া মিরপুরের হাজরাহাটি বাজারে ছায়ানীড় ক্যাফের যাত্রা শুরু এ্যাড: সেনা কুষ্টিয়া জেলা বাস-মিনিবাস মালিক গ্রুপের আইন উপদেষ্টা মনোনীত কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হেরোইন,ইয়াবা ও টাপেন্টাডল সহ ০২ জন গ্রেফতার। কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার ২ কুষ্টিয়ার চৌড়হাস হাইওয়ে কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ কুষ্টিয়ার বটতৈলে ট্যাপেন্ডা বড়ি সহ আটক – ২,পলাতক-১ কুষ্টিয়া জেলার ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যায় ৪ জনের মৃত্যুদণ্ড কুষ্টিয়া জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ মাতৃকালীন ভাতা : সরেজমিনে না যেয়ে অফিসে বসে যাচাই বাছাই কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে চাঞ্চল্যকর বোমা বিষ্ফোরণ মামলার এজাহার নামীয় আসামী গ্রেফতার।

সিরাজগঞ্জে শিক্ষার্থীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও বৃক্ষ বিতরণ

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ
  • আপডেট টাইম : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৫০ বার নিউজটি পড়া হয়েছে

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ ঃ

সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার শিক্ষা খাতে সর্বোচ্চ বরাদ্দ করছেন এবং উন্নয়ন মূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন। দীর্ঘ দিন ধরে করোনার কারণে সকল শিক্ষা প্রতিষ্ঠানে বন্ধ থাকায় শিক্ষার্থীদের লেখাপড়া ব্যাঘাত হচ্ছে।তারপরও অনলাইনে শিক্ষার্থীদের ক্লাসের ব্যবস্থা করা হচ্ছে । এসময়ে করোনা পরিস্থিতি মোকাবেলায় সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলে ও মাস্ক, হ্যান্ডস্যানেটারিস ব্যবহার সহ বার বার সাবান পানি দিয়ে হাত ধৌত করতে হবে।বাল্য বিবাহ প্রতিরোধে শিক্ষার্থীদের আরও বেশি সচেতন হতে হবে এবং অভিভাবক , সমাজের দায়িত্ব শালী ব্যক্তিদের এগিয়ে আসার আহবান জানান । তিনি আরও বলেন, সিরাজগঞ্জে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড চলছে। যেমন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতাল , মেরিন একাডেমি করা হয়েছে। শিল্প পার্ক ও ইকোনমিক জোন কার্যক্রম চলছে হলে সেখানে লক্ষ লক্ষ বেকারদের কর্মী সংস্থা হবে। শনিবার (২৬ জুন) বেলা ১১ টায় সদর উপজেলার মল্লিকা ছানাউল্লাহ্ আনছারী উচ্চ বিদ্যালয়ে স্বাস্থ্য সুরক্ষা ফাউন্ডেশন আয়োজনে কিশোর- কিশোরীদের করোনা কালীন স্বাস্থ্য সচেতন ও সু-রক্ষা সামগ্রী বিতরণ এবং বৃক্ষ বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনোয়ার পারভেজ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এলিজা সুলতানা , পৌর আওয়ামী সভাপতি মোঃ হেলাল উদ্দিন ,স্বাস্থ্য সু-রক্ষা ফাউন্ডেশনের পরিচালক রফিকুল ইসলাম ,ডাঃ নিজাম উদ্দিন, রেজওয়ান, ডাঃ তিথী সরকার , পৌর কাউন্সিলর রোমানা রেশমা , সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আব্দুল মান্নান , জেলা যুবলীগ সাধারণ সম্পাদক একরামুল হক, ছাত্র লীগের সভাপতি মোঃ আহসান হাবীব খোকা প্রমূখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র বিদ্যালেয় প্রধান শিক্ষক মোঃ আতিকুল ইসলাম।
অনুষ্ঠানে শেষে শিক্ষার্থীদের মাঝে বৃক্ষের চারা বিতরণ করা হয়।

দুপুর কামারখন্দ উপজেলা পরিষদের মিনি অডিটোরিয়ামের প্রশিক্ষণ প্রাপ্ত ইমাম সম্মেলন অনুষ্ঠানের উদ্বোধন করেন। বিকেলে কামারখন্দ উপজেলার জামতৈল ধোপাকান্দি সরকারি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে- প্রধান অতিথি এমপি অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুুন্না, কিশোর-কিশোরীদের মাঝে করোনা কালীন স্বাস্থ্য সচেতনতা, সু-রক্ষা সামগ্রী ও বৃক্ষ রোপনের জন্য বৃক্ষ বিতরণ করেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম শহীদুল্লাহ সবুজ, উপজেলা নির্বাহী অফিসার মোছা মেরিনা সুুুুুলতানা, উপজেলা মাধমিক শিক্ষা অফিসার মোঃ ছাকমান আলী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ ছাকমান আলী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.