1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৩:০৭ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
যশোরে ফুটবল খেলাকে কেন্দ্র করে বাকপ্রতিবন্ধী ১ যুবক নিহত সর্বাত্বক লকডাউন বাস্তয়নে মাঠে কঠোর অবস্থানে কুষ্টিয়া জেলা পুলিশ। নোয়াখালীতে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার বিবাহিত বনাম অবিবাহিত প্রীতি ফুটবল ম্যাচ কুষ্টিয়ায় কঠোর লকডাউন সফল করতে প্রশাসনের উচ্চ পর্যায়ের বৈঠক ২০ টাকায় ৩০ কেজি ওজনের কাঁঠাল জুম মিটিংয়ের মাধ্যমে লকডাউন বাস্তবায়নয়নের সাংসদ হানিফের নির্দেশনা সিরাজগঞ্জ জেলা বাসদের উদ্যোগে-বীরউত্তম কর্ণেল আবু তাহের এর স্মরণে আলোচনাসভা অনুষ্ঠিত। সিরাজগঞ্জে মানবতার সংগঠন “সুখ পাখি”র উদ্যোগে-গরুর মাংস, তেল ও মসলা বিতরন। গোয়ালন্দে প্রশংসায় ভাসছেন প্রবাসী ফোরাম নামক স্বেচ্ছাসেবী সংগঠন

নোয়াখালীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

এম,এবি ছিদ্দিক নোয়াখালী প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১৭৪ বার নিউজটি পড়া হয়েছে

নোয়খালীর সুবর্ণচরে বিয়ের দাবিতে প্রেমিকার বাড়িতে অনশন করেছে এক কিশোরী প্রেমিকা (১৭)। তবে এ ঘটনার সময় পলাতক ছিলেক প্রেমিক আলাউদ্দিন।

রোববার (২৭ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার ৩ নং চরক্লার্ক ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের উরিরচর গ্রামের নুর ইসলামের বাড়ীতে এই অনশন করেন কিশোরী। খবরটি ছড়িয়ে পড়লে শত শত এলাকাবাসী ভিড় করেন প্রেমিক আলা উদ্দিনের বাড়ীতে।

অভিযুক্ত প্রেমিক আলা উদ্দিন (২১) উপজেলার ৩ নং চরক্লার্ক ইউনিয়নের ৮নং ওয়ার্ডের উরিরচর গ্রামের নুর ইসলামের পুত্র।

কিশোরী অভিযোগ করেন, ২০১৮ সালের শেষের দিকে আলা উদ্দিন চাঁদপুর হাজিগঞ্জের মোহাম্মদপুর গ্রামে তাদের পাশের বাড়ীতে টিউবয়েল বসানোর কাজ করে। ওই বাড়িতে প্রাইভেট পড়ার সুবাধে আলা উদ্দিন প্রায় তাকে প্রেমের প্রস্তাব দিত। পরে দীর্ঘ দিন ফোনে কথা বলার পর বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় চাঁদপুরের কয়েকটি হোটেলে নিয়ে একাধিকবার তাকে ধর্ষণ করে। এখন আলা উদ্দিনের বাবা-মা তাকে মেনে নিতে রাজি নয়। পরে আমার বাবা সহ ৩ নং চরক্লার্ক ইউপি চেয়ারম্যান আবুল বাসারের কাছে মৌখিক অভিযোগ করলে ছেলে লুকিয়ে থাকায় চেয়ারম্যান ছেলেকে হাজির করবে মর্তে উভয় পক্ষের কাছ থেকে মুচলেকা নেন এবং ১ মাসের সময় নেন। গত ২০ জুন আমি জানতে পারি আলা উদ্দিনের সাথে তার খালাতো বোনের বিয়ের প্রস্তুতি চলছে। পরে আমি আলা উদ্দিনের বাড়ীতে এসে অবস্থান নিলে তার পরিবারের সদস্যরা আমাকে গালমন্ধ করে বের করে দেয়। আলা উদ্দিন তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ করে দেয়। উপায়ান্তর না দেখে আজ সকালে তার বাড়িতে অবস্থান করি। আলা উদ্দিনকে তার পরিবার লুকিয়ে রেখেছে। তারা যদি আলা উদ্দিনকে এনে এ ঘটনায় সুষ্ঠু বিচার না করে তাহলে আমি এখানেই আত্নহত্যা করবো।

চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল হক তরিক খন্দকার বলেন, বিষয়টি আমি শুনেছি। লিখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.