1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
যশোরে ফুটবল খেলাকে কেন্দ্র করে বাকপ্রতিবন্ধী ১ যুবক নিহত সর্বাত্বক লকডাউন বাস্তয়নে মাঠে কঠোর অবস্থানে কুষ্টিয়া জেলা পুলিশ। নোয়াখালীতে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার বিবাহিত বনাম অবিবাহিত প্রীতি ফুটবল ম্যাচ কুষ্টিয়ায় কঠোর লকডাউন সফল করতে প্রশাসনের উচ্চ পর্যায়ের বৈঠক ২০ টাকায় ৩০ কেজি ওজনের কাঁঠাল জুম মিটিংয়ের মাধ্যমে লকডাউন বাস্তবায়নয়নের সাংসদ হানিফের নির্দেশনা সিরাজগঞ্জ জেলা বাসদের উদ্যোগে-বীরউত্তম কর্ণেল আবু তাহের এর স্মরণে আলোচনাসভা অনুষ্ঠিত। সিরাজগঞ্জে মানবতার সংগঠন “সুখ পাখি”র উদ্যোগে-গরুর মাংস, তেল ও মসলা বিতরন। গোয়ালন্দে প্রশংসায় ভাসছেন প্রবাসী ফোরাম নামক স্বেচ্ছাসেবী সংগঠন

সিরাজগঞ্জে নেসকো’র অতিরিক্ত টাকা নেওয়ার প্রতিবাদে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান।

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ
  • আপডেট টাইম : বুধবার, ৩০ জুন, ২০২১
  • ৫৫ বার নিউজটি পড়া হয়েছে

আজিজুর রহমান মু্ন্না, সিরাজগঞ্জ ঃ

নেসকো’র অতিরিক্ত টাকা নেওয়ার প্রতিবাদে ভুক্তভোগী গ্রাহকরা জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করছেন।

বুধবার (৩০ জুন) সকালে কোভিড সংক্রমনের কারনে এবং লকডাউন চলমান থাকায় লোক সমাগম না ঘটিয়ে বিদ্যুত বিতরণ কোম্পানী নেসকো’র নতুন সংযোজিত ডিজিটাল মিটারের ৬০ হাজার গ্রাহকের পক্ষ থেকে অতিরিক্ত টাকা কর্তনের প্রতিবাদে সিরাজগঞ্জ জেলা প্রশাসক বরাবর গণস্বাক্ষর ও স্মারকলিপি প্রদান করেন ভুক্তভোগীরা।

এসময় গ্রাহক সমিতির পক্ষে উপস্থিত ছিলেন- গ্রাহক সমিতির আহবায়ক আবু এহিয়া খান, সদস্য সচিব নব কুমার কর্মকার, সদস্য রফিক শাহীদ, মনিরুজ্জামান, ইমরান হোসেন, সুলতান মাহমুদ প্রমুখ।

বিদ্যুৎ বিভাগের নেসকো লিঃ কোম্পানী কর্তৃক নতুন স্মার্ট প্রিপেইড মিটার লাগানোর পর থেকে সিরাজগঞ্জের ৮০ থেকে ৮৫ ভাগ বিদ্যুৎ গ্রাহকদের থেকে বিগত মিটারের বিদ্যুৎ খরচের চেয়ে বর্তমান স্মার্ট প্রিপেইড মিটারে দ্বিগুন কোথাও কোথাও তিনগুন টাকা খরচ হচ্ছে। গ্রাহকরা মনে করছে এই টাকা আদায়ের ক্ষেত্রে কর্তৃপক্ষের তরফ থেকে কোন স্বচ্ছতা রক্ষা করা হচ্ছে না।

কর্তৃপক্ষের নিকট জানতে চাইলে কোন স্বদ উত্তর দিতে পারছে না। মিটার ভাড়া কতদিন কাটবে তা বলতে পারছে না।
ভুক্তভোগী গ্রাহকরা জানান, ‘এই মিটার সরকারের বি.এস.টি.আই কর্তৃক পরীক্ষিতও নয়। প্রথমে আমাদের বলা হয়েছিলো এটি পাইলট প্রকল্প, পরে আমরা জানতে পারি পাইলট প্রকল্প মানেই পরীক্ষমূলক প্রকল্প।

তাহলে এই মিটারের প্রতি গ্রাহকদের আস্থা কতটুকু থাকবে তা ইতিমধ্যেই গ্রাহকদের নানা অভিযোগ প্রমান করেছে। ফলে সিরাজগঞ্জের ৬০ হাজার বিদ্যুৎ গ্রাহক বর্তমানে এই শুভঙ্করের ফাঁকির মিটার দ্বারা প্রতারিত হচ্ছি। বিশেষ করে গরীব, নিম্নমধ্যবিত্ত ও মধ্যবিত্ত পরিবার গুলোর উপর জুলুম চাপিয়ে দেয়া হয়েছে বলে দাবি গ্রাহকদের।

জেলা প্রশাসক বিষয়টি নিয়ে নেসকো কোম্পানীর উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে বিষয়টি সমাধানের আশ্বাস দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.