1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৭ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়া মিরপুরের হাজরাহাটি বাজারে ছায়ানীড় ক্যাফের যাত্রা শুরু এ্যাড: সেনা কুষ্টিয়া জেলা বাস-মিনিবাস মালিক গ্রুপের আইন উপদেষ্টা মনোনীত কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হেরোইন,ইয়াবা ও টাপেন্টাডল সহ ০২ জন গ্রেফতার। কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার ২ কুষ্টিয়ার চৌড়হাস হাইওয়ে কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ কুষ্টিয়ার বটতৈলে ট্যাপেন্ডা বড়ি সহ আটক – ২,পলাতক-১ কুষ্টিয়া জেলার ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যায় ৪ জনের মৃত্যুদণ্ড কুষ্টিয়া জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ মাতৃকালীন ভাতা : সরেজমিনে না যেয়ে অফিসে বসে যাচাই বাছাই কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে চাঞ্চল্যকর বোমা বিষ্ফোরণ মামলার এজাহার নামীয় আসামী গ্রেফতার।

বেলকুচিতে কঠোর লকডাউনেও একই রাতে দুইটি বাল্যবিবাহ বন্ধ করলেন- ইউএনও।

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ৮৫ বার নিউজটি পড়া হয়েছে

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ ঃ সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলায় চলমান কঠোর লকডাউনে ও একই রাতে ০২(দুই) টি বাল্যবিবাহ বন্ধ করেছেন বেলকুচি উপজেলার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনিসুর রহমান।

মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে এ বাল্যবিবাহগুলো বন্ধ করা হয়। প্রথমে সন্ধ্যা ৭ টায় সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ভাংগাবাড়ী ইউনিয়নের গাবগাছি গ্রামে দশম শ্রেণীর ছাত্রী (১৫) এবং রাত ৯ টায় একই ইউনিয়নের তামাই গ্রামে দশম শ্রেণীর ছাত্রী (১৫) এর বাল্যবিবাহ বন্ধ করা হয়। একটি বাল্যবিবাহে কনে অপ্রাপ্তবয়স্ক ও অপরটিতে বর ও কনে উভয়ই অপ্রাপ্তবয়স্ক ।বাল্যবিবাহগুলো বন্ধ করে বর ও কনের অভিভাবকদের নিকট থেকে বর ও কনে প্রাপ্তবয়স্ক না হওয়া পর্যন্ত বিবাহ দিবেন না বলে মুচলেকা নেয়া হয়। বাল্যবিবাহগুলো বন্ধে সহযোগিতা করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ ইলিয়াস হাসান শেখ ও আনসার বাহিনীর সদস্যবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.