1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৩ অপরাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়ায় যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড পলাতক আসামী গ্রেফতার নবীন প্রবীণ সাংবাদিকের মিলন মেলায় পরিণত কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির নির্বাচনী প্যানেল ও ইশতেহার প্রকাশ কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজা সহ আটক ১ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে মাস্টার প্যারেড অনুষ্ঠিত কুষ্টিয়ায় প্রাইম ডেন্টাল কেয়ারে চলছে প্রতারণা নেই ডিগ্রি তারপরও ডেন্টিস্ট ও প্রযুক্তিবীদ মো: ওয়ারেশ করণী (রকিবুল) কুমারখালীর কুখ্যাত মাদক সম্রাট শাহিনকে আটক করেছে পুলিশ। সোনাইমুড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে একই বাড়ির ৪ জনের মৃত্যু কুষ্টিয়ার খোকসায় সরকারের উন্নয়ন অগ্রগতি ও অর্জন শীর্ষক আলোচনা অনুষ্ঠানে এমপি জর্জ। কুষ্টিয়ার দৌলতপুরের ভণ্ড পীর শামীম গ্রেফতার কুষ্টিয়ার ঝাউদিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হতে চায় মাদক ও অস্ত্র মামলার আসামী মেহেদী হাসান

দুই দোকান সিলগালা করে অর্থদন্ড করল ইউএনও

এম,এবি ছিদ্দিক নোয়াখালী প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৪৬ বার নিউজটি পড়া হয়েছে

বাহির থেকে দোকানে তালা মেরে লকডাউন অমান্যকারী দুই ব্যবসায়ীকে আটক করে দোকান দুটি সিলগালা করে অর্থদন্ড করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.সাইফুল ইসলাম মজুমদার।

রোববার (১ আগস্ট) দুপুরের দিকে নোয়াখালীর সেনবাগ পৌর শহরে এ ঘটনা ঘটে।

সিলগালাকৃত প্রতিষ্ঠান গুলো হলো, সেনবাগ পৌর শহরে সুমি হার্ডওয়ার ও ভাই ভাই ষ্টোর। এসময় ব্যবসা প্রতিষ্ঠানের মালিক আবদুল্লাহ আল মামুন ও টিকলু সাহা নামের দুই ব্যবসায়ীর ৩০ হাজার টাকা করে ৬০ হাজার টাকা অর্থদন্ড আদায় করা হয় ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, লকডাইনের ১০ম দিনে সরকারি নির্দেশ অমান্য করে দোকানপাট খোলা রাখা, বিনা প্রয়োজনে বাড়ি থেকে বের হওয়া ও মাক্স বিহীন ভাবে হাট-বাজারে ঘোরাঘুরি করার অপরাধে এসব অর্থদন্ড করা হয়।

এইকদিন সকাল থেকে দুপুর পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো.সাইফুল ইসলাম মজুমদার উপজেলার বিভিন্ন হাট বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১২টি মামলায় ৬৫হাজার ৮শত টাকা অর্থদন্ড আদায় করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.