1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:০২ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়ার মিরপুরে সন্ত্রাসী হামলায় প্রধান শিক্ষক আহত কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিল সহ ০১ জন আসামী গ্রেফতা কুষ্টিয়ার মিরপুরে গৃহবধূকে আগুনে’ পুড়িয়ে হত্যার অভিযোগ গাজীপুরে কল্যানপুর দরবার শরীফে অগ্নিসংযোগ ভাংচুর লুটপাটের প্রতিবাদে মানববন্ধন পুনাক কুষ্টিয়া’র উদ্যোগে মা ও শিশু পূনর্বাসন কেন্দ্রের বৃদ্ধ মহিলাদের মাঝে উন্নতমানের খাবার ও চাউল বিতরণঃ কল্যানপুর দরবার শরীফে অগ্নিসংযোগ ভাংচুর লুটপাটের প্রতিবাদে মেহেরপুরে মানববন্ধন কুষ্টিয়ায় গলায় দড়ি দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়া -ঝিনাইদহ মহাসড়কে চলছে মৃত্যের মিছিল,ঝড়ে গেলো ৪ বিড়ি শ্রমিকের প্রাণ সন্ত্রাসী টোকেন চৌধুরীর গ্রেফতার দাবি কল্যানপুর দরবার শরীফে অগ্নিসংযোগ ভাংচুর লুটপাটের প্রতিবাদে জেলায় জেলায় মানববন্ধন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ মিলন মন্ডল আটক

প্রয়াত সাংবাদিক খোকনের বিরুদ্ধে আপন ভাই টিটুর বিষোদগার।। জেইউকে’র নিন্দা

সংবাদ বিজ্ঞপ্তি।। 
  • আপডেট টাইম : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১৫২ বার নিউজটি পড়া হয়েছে

সাংবাদিকইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক প্রয়াত জামিল হাসান খান খোকনের বিরুদ্ধে তার আপন সেজো ভাই নাফিজ আহমেদ খান টিটু আজ ১ আগস্ট রবিবার সন্ধ্যা ৭.৩৩ টার সময় তার ছেলে ধর্মীয় উস্কানীমুলক মামলায় সদ্য জামিনে বেরিয়ে আসা নাব্বির আহমেদ তার নিজ ফেসবুক আইডি এবং নিজ সম্পাদিত অবৈধ নিউজ পোর্টালে যে মিথ্যাচার করেছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া। বিবৃতিতে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, মৃত ব্যক্তিকে নিয়ে নাফিজ আহমেদ টিটু জমি দখলকারীসহ যে মিথ্যাচার ও কল্পকাহিনী বলেছেন তা ধর্মীয়, সামাজিক রীতিনীতিতে মৃত ব্যক্তির গীবত করা গর্হিত অপরাধ। টিটু বলেছেন, খোকনের পরিবার তার বাড়িতে থাকে। এটি সম্পুর্ন মিথ্যা ও ভিত্তিহীন। প্রয়াত খোকনের পরিবার তার মেজ ভাই ইউক্রেন প্রবাসী মিঠুর ফ্ল্যাটে থাকে। প্রয়াত খোকনের পিতা জীবিত অবস্থায় পিতাকে দেখা শোনা ও চিকিৎসাসহ সার্বিক দায়িত্ব পালন করতেন খোকন। তার পিতার নিজ হাতে দেওয়া সম্পত্তি খোকন ভোগ করছে। কোন ভাইয়ের জায়গা দখল করে নয়। টিটু দ্বিতীয় বিয়ে করে বটতৈলে খোকনের গ্রামের বাড়ি ও জমি জায়গা একায় দখল করে রেখেছে। জীবিত অবস্থায় টিটু পিতার কোনদিন খোঁজ খবর নেয়নি। প্রথম স্ত্রী এবং সন্তান রেখে টিটুর দ্বিতীয় বিয়ে করা এবং স্বৈরাচার বিরোধী আন্দোলনের সময় খোকন গ্রগতিশীল ছাত্র সংগঠন করায় তার ভাইয়ের সাথে বিরোধ বাঁধে। টিটুর ছেলে নাব্বির ভেড়ামারা থানায় গাঁজাসহ পুলিশের হাতে আটক হয় এবং সম্প্রতি ব্রাম্মনবাড়িয়ায় হেফাজতের তান্ডবের পক্ষে নাব্বির ফেসবুকে সাম্প্রদায়িক উস্কানীমুলক স্ট্যাটাস দিয়ে আইসিটি মামলায় জেল থেকে জামিনে বেরিয়ে তার চাচা খোকন গ্রেফতার করিয়েছে বলে দেখে নেওয়ার হুমকি দেয়। ৩০ বছরের বেশী সময় ধরে খোকন যে জমিতে চাষাবাদ করছে, নিজে খরচ করে দোকান তৈরী করেছে সেগুলো এজমালি সম্পত্তির দোহায় দিয়ে দখলের অপচেষ্টাকে প্রতিহত করবে সাংবাদিক সমাজ। খোকনের পিতার যে সম্পত্তি তার বেশীরভাগ ভোগ করছে টিটু। অথচ এজমালি সম্পত্তি হিসেবে খোকন যা পাবে তার অর্ধেক ভোগ করছে খোকনের পরিবার। অথচ দানের ১ কাঠা জমি ছাড়া খোকনের কোন জমি নেই বলে টিটু বিবৃতিতে ডাহা মিথ্যাচার করেছেন। সেই সাথে এই বিবৃতি সাংবাদিক নেতা জামিল হাসান খান খোকন ও তার পরিবারকে সামাজিক ও পারিবারিকভাবে চরম অপমান ও মানহানি ঘটিয়েছে।

মৃত খোকনের চরিত্রহননকারী নাফিজ আহমেদ টিটুর বিবৃতিই প্রমান করে দীর্ঘদিনের ক্ষোভের প্রতিশোধ নিতেই মিথ্যা ও সাজানো মামলা করে সাংবাদিক খোকনের লাশ উত্তোলনের মাধ্যমে জীবিত খোকনের কিছু করতে না পারলেও মৃত খোকনের লাশের উপর হাতুড়ি ছেনি চালাতে উদ্যত। পরিবারের বাঁধার মুখেও তার এই ঔদ্ধত্যপূর্ণ আচরণ সকলকে বিস্মিত করেছে।
স্ট্রোকের দিন সাংবাদিক খোকনের নির্মিত দোকান দখল করে নেয় টিটুর ছেলে নাব্বির। বটতৈলে খোকনের জমি দখল করতে যায় নাব্বির। এই নিয়ে খোকনের সাথে টিটুর হট টক নয়। নাব্বির নানা হুমকি ধামকি আর মানসিক উত্তেজনার মধ্যে রেখেছিল খোকনকে। খোকনের মৃত্যুর আগের মোবাইলের কল রেকর্ড বের করলেই থলের বিড়াল বেরিয়ে পড়বে। সাংবাদিক খোকন স্ট্রোক করার ১ ঘন্টা আগেও বাড়িতে ভাতিজা নাব্বিরকে কেন্দ্র করে চরম উত্তেজনা এবং হৈ চৈ সৃষ্টি হয় । সাংবাদিক খোকনের স্ট্রোকের জন্য টিটু এবং তার ছেলে নাব্বির দায়ী। পিতা পুত্র মামলা থেকে বাঁচতে, খোকনের পরিবারকে না জানিয়ে নিজেরাই বাদী হয়ে প্রগতিশীল সাংবাদিক, খোকনের দীর্ঘদিনের পরীক্ষিত সহকর্মীদের আসামী করে মিথ্যা ও সাজানো মামলা করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.