1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়া মিরপুরের হাজরাহাটি বাজারে ছায়ানীড় ক্যাফের যাত্রা শুরু এ্যাড: সেনা কুষ্টিয়া জেলা বাস-মিনিবাস মালিক গ্রুপের আইন উপদেষ্টা মনোনীত কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হেরোইন,ইয়াবা ও টাপেন্টাডল সহ ০২ জন গ্রেফতার। কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার ২ কুষ্টিয়ার চৌড়হাস হাইওয়ে কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ কুষ্টিয়ার বটতৈলে ট্যাপেন্ডা বড়ি সহ আটক – ২,পলাতক-১ কুষ্টিয়া জেলার ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যায় ৪ জনের মৃত্যুদণ্ড কুষ্টিয়া জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ মাতৃকালীন ভাতা : সরেজমিনে না যেয়ে অফিসে বসে যাচাই বাছাই কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে চাঞ্চল্যকর বোমা বিষ্ফোরণ মামলার এজাহার নামীয় আসামী গ্রেফতার।

কুষ্টিয়ায় বিভিন্ন স্থানে  জুয়ার আসর:বেপথে যুব সমাজ!!

এস.এম সুমন:
  • আপডেট টাইম : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ১৩২ বার নিউজটি পড়া হয়েছে

বর্তমান করোনা পরিস্থিতি সামলাতে ও জনগনের জানমাল রক্ষায় ব্যস্ত কুষ্টিয়ার প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী। এই সুযোগে কুষ্টিয়ার শহরের বিভিন্ন স্থানে জমজমাট হয়ে উঠেছে জুয়ার আসর। করোনার পাশাপাশি লকডাউনের সময়কে কাজে লাগিয়ে, একের পর এক জুয়া মাদকের আসর বসিয়ে মেতে উঠছে বিভিন্ন স্থানের জুয়ারী রা।

অভিযোগ উঠেছে, এসব জুয়ার আসর থেকে পুলিশ প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ৫০০/১০০০ হাজার টাকা থেকে শুরু করে বিপুল পরিমাণ মোটা অংকের খেলা হচ্ছে প্রতিদিন। এমতাবস্থায় বিপথগামী হচ্ছে স্থানীয় যুবসমাজ। বাড়ছে নানা অপরাধ প্রবণতা। শুধু তাই নয়, জুয়ার আসরে বিক্রি হচ্ছে মদ, গাজা, ফেন্সিডিল, ইয়াবাসহ নানা রকম সর্বনাশা মাদকদ্রব্য।

খোঁজ নিয়ে জানা যায়, কুষ্টিয়ার সদরের কোর্টপাড়া, থানাপাড়া, পূর্ব মজমপুর, আমলাপাড়া, সুখনগর বস্তি, কোর্ট স্টেশন সংলগ্ন, বাড়াদী স্কুলপাড়া, বাড়াদী মন্ডলপাড়া, কমলাপুর চাঁদমারি, আলফার মোর, মোল্লাতেঘরিয়া, হাউজিং, রাজারহাট, দেশওয়ালী পাড়া, বড় স্টেশন রোড, বড়বাজার, চৌরহাস, লাহিনী বটতৈল, হাউজিং চাঁদাগাড়া মাঠ, ত্রিমহনী, বারখাদা সহ শহরের বিভিন্ন স্থানে চলছে এই জুয়া ও মাদকের আসর।

এসব জুয়ার আসরে নেতৃত্ব দেন এলাকা ভিত্তিক স্থানীয় প্রভাবশালী রা। এমনকি বহিরাগত লোকজন নিয়েও চলা এসকল জুয়ার আসরে লিডিং দিয়ে থাকেন স্থানীয় লোকজন। এছাড়াও শহরের বাহিরে বিভিন্ন সরঞ্জাম দিয়ে রাতভর চলে এসকল জুয়ার জমজমাট আসর । অভিযোগ রয়েছে, স্থানীয় জুয়াড়িরা শুধু খেলাতেই সীমাবদ্ধ থাকে না । একই সাথে বিভিন্ন মাদক ও অনৈতিক কর্মকান্ড চালিয়ে থাকে। এসব জুয়ার আসরে প্রতিনিয়ত যোগ দিচ্ছে নতুন নতুন কিশোর ও তরুণেরা। অপরদিকে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায়, কিছু কিছু এলাকায় স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীরাও জড়িয়ে পড়ছেন জুয়া ও মাদকের ভয়ানক গ্রাসে। এসব শিক্ষার্থীরা জুয়ার টাকা জোগার করতে জড়িয়ে পড়ছেন চুরি, ডাকাতি ও ছিনতাই এর মত বিভিন্ন অপকর্মে।

স্থানীয়রা আরও অভিযোগ করেন, বিভিন্ন সময় জুয়ার আসর বসে জানিয়ে প্রশাসনকে তথ্য দিলেও তারা কোন কর্ণপাত করে না। যার ফলে জুয়ার আসর গুলো দিনের পর দিন জমজামট হয়ে উঠছে। এপ্রসঙ্গে জেলা ও পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে, কুষ্টিয়া প্রত্যয় যুব সংঘের উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক আসাদুজ্জামান বলেন আইনশৃঙ্খলা বাহিনী কে এগিয়ে আসতে হবে এবং নিয়মিত অভিযান পরিচালনা করতে হবে। অভিযুক্ত জুয়ারীদের কে অভিযান পরিচালনার মাধ্যমে আইনের আওতায় নিয়ে আসলে, এসকল জুয়ার আসর কমে যাবে বলে মনে করেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.