1. raselahamed29@gmail.com : admin :
  2. muktirbarta85@gmail.com : muktirbarta :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন
এই মুহুর্তে :
কুষ্টিয়া মিরপুরের হাজরাহাটি বাজারে ছায়ানীড় ক্যাফের যাত্রা শুরু এ্যাড: সেনা কুষ্টিয়া জেলা বাস-মিনিবাস মালিক গ্রুপের আইন উপদেষ্টা মনোনীত কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হেরোইন,ইয়াবা ও টাপেন্টাডল সহ ০২ জন গ্রেফতার। কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার ২ কুষ্টিয়ার চৌড়হাস হাইওয়ে কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ কুষ্টিয়ার বটতৈলে ট্যাপেন্ডা বড়ি সহ আটক – ২,পলাতক-১ কুষ্টিয়া জেলার ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যায় ৪ জনের মৃত্যুদণ্ড কুষ্টিয়া জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ মাতৃকালীন ভাতা : সরেজমিনে না যেয়ে অফিসে বসে যাচাই বাছাই কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে চাঞ্চল্যকর বোমা বিষ্ফোরণ মামলার এজাহার নামীয় আসামী গ্রেফতার।

সিরাজগঞ্জে সাংবাদিকের নাম ব্যবহার করে ও চাঁদাবাজির অভিযোগে -আঃ লীগ নেতা সাইফুল আটক।

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৩৯ বার নিউজটি পড়া হয়েছে

সিরাজগঞ্জে সাংবাদিকের নাম ব্যবহার করে ও চাঁদাবাজির অভিযোগে -আঃ লীগ নেতা সাইফুল আটক।

আজিজুর রহমান মু্ন্না, সিরাজগঞ্জ ঃ
মুজিব শতবর্ষ উপলক্ষে- গৃহহীনদের জন্য গৃহনির্মাণ প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির ভয় দেখিয়ে সাংবাদিক চকর মালিথার নাম ব্যবহার করে বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাদের নিকট থেকে চাঁদাবাজির অভিযোগে রায়গঞ্জ চান্দাইকোনা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলামকে আটক করেছে গোয়েন্দা পুলিশ ডিবি।

মঙ্গলবার ( ৩ আগষ্ট) সন্ধ্যার আগে তাকে শহরের রহমতগঞ্জ কাঠেরপুল এলাকা থেকে আটক করা হয়।
আটক সাইফুল ইসলাম জেলার রায়গঞ্জ উপজেলার চান্দাইকোণা এলাকার মৃত আব্দুল ওয়াহেদ এর ছেলে।
সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলম এ নিয়ে রাত সারে ৮টার দিকে এক সংবাদ সম্মেলন করে গণমাধ্যমকে জানান, দেশের বিভিন্ন উপজেলায় মুজিব শতবর্ষ উপলক্ষে গৃহনির্মাণ প্রকল্পে অনিয়ম ও দুর্নীতির সংবাদ প্রচার হলে সরকার অনেককেই শাস্তি প্রদান করে। এই সুযোগে নিজেকে চ্যানেল আই এর সাংবাদিক চকর মালিথার নাম পরিচয় দিয়ে বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাদের নিকট মোবাইলে মোটা অংকের টাকা দাবী বরেন। টাকা না দিলে তার বিরুদ্ধে সংবাদ প্রচার করা হবে বলে হুমকি দেন।
পরে ওই সকল উপজেলা নির্বাহী কর্মকর্তারা সংশ্লিষ্ট উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাদের মাধ্যেমে বিকাশে টাকা প্রদান করেন। তিনি ক্ষমতাশীন দলেন নেতা বলে বিভিন্ন সময় কেন্দ্রের নেতাদের নাম ব্যবহার করে নানা মূখী প্রতারনা করেছেন বলে অরো অভিযোগ রয়েছে।
এরই ধারাবাহিকতায় বাঘের হাট জেলা পুলিশ সুপার সিরাজগঞ্জ জেলা পুলিশকে বিষয়টি অবগত করলে সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে আমলে নিয়ে তদন্ত করে। এক পর্যায়ে তাকে শহরের কাঠেঁরপুল এলাকা থেকে আটক করে। পরে প্রাথমিক জিজ্ঞাবাদে সে নিজের দোষ শিকার করে । পুলিশ সুপার আরো জানান,তার বিরুদ্ধে নানমুখি প্রতারণার অভিযোগ আছে। ইতিপুর্বে তিনি কয়েক বার গ্রেফতার হয়ে ছিলেন। তার বিরুদ্ধে একাধিক মামলাও আছে বিভিন্ন থানায়।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার ফারহানা ইয়াসমিন,অতিরিক্ত পুলিশ সুপার সরাফত ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

© All rights reserved © 2020 dailymuktirbarta.com

Design & Developed By : Anamul Rasel

Copy Protected by Chetan's WP-Copyprotect.